1. admin@dailypratidinerbarta.com : admin :
সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ০৮:৫৯ পূর্বাহ্ন
শিরোনাম :
বাংলাদেশ মফস্বল সাংবাদিক জোট কেন্দ্রীয় কমিটির যুগ্ম-সাধারণ সম্পাদক দায়িত্ব পেলেন সুজন দেশবাসীকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন সি,পি,আর,এস, এর চেয়ারম্যান ও দৈনিক বিশ্ব মানচিত্র পত্রিকার সম্পাদক অ্যাডভোকেট মোঃ রাশেদ উদ্দিন আসামের রামকৃষ্ণনগরে ৩ সন্তানকে কুপিয়ে খুন করল পাষন্ড মা পূর্বাচল মানব কল্যাণ সংস্থা,র উদ্যোগে ৫ শতাধিক দুস্থদের মাঝে ঈদ উপহার নগাঁওয়ে দুর্ঘটনায় নির্বাচনী কাজে নিয়োজিত প্রকৌশলী নিহত  পবিত্র ঈদুল ফিতরের অগ্রিম শুভেচ্ছা জানিয়েছেন জনাব আলহাজ্ব আলী আহম্মদ সাহেব। দেশবাসীকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন কে এম এস গ্রুপের চেয়ারম্যান আলহাজ্ব হাফেজ মাওলানা হাবিবুল্লাহ কাঁচপুরী ইফতার ও বাজার পরিদর্শন জেলা পুলিশ: নওগাঁ হানা গ্রুপের চেয়ারম্যান এর মাহে রমজানের ঈদ-উল ফিতরের শুভেচ্ছা বার্তা মুন্সীগঞ্জে পুলিশ ফাঁড়ির সামনে সাবেক যুবলীগ নেতাকে কুপিয়ে হত্যা

সিদ্ধিরগঞ্জে সাবেক স্ত্রীর বিরুদ্ধে স্বামীর গোপন অঙ্গ ঝলসে দেওয়ার অভিযোগ, আটক-২

  • আপডেট সময় : মঙ্গলবার, ১০ জানুয়ারি, ২০২৩
  • ১৮৫ বার পঠিত

নারায়ণগঞ্জ জেলা প্রতিনিধিঃ-

সিদ্ধিরগঞ্জে সাবেক স্ত্রীর বিরুদ্ধে পূর্ব শত্রুতার জের ধরে সাবেক স্বামী মনিরুল ইসলাম রঞ্জু (৪৫) গোপন অঙ্গ ফুটন্ত গরম তেল দিয়ে ঝলসে দেওয়ার অভিযোগ উঠেছে। গত সোমবার (৯ জানুয়ারী) রাতে সিদ্ধিরগঞ্জের মিজমিজি মৌচাক মাদ্রাসা রোড এলাকাস্থ বায়তুল বারাকা টাওয়ারের সপ্তম তলার একটি ফ্লাটে এ ঘটনাটি ঘটে। এ ঘটনায় জাতীয় সেবা ‘৯৯৯’ এ ফোন পেয়ে উপ-পরিদর্শক (এসআই) ওয়াহাব সঙ্গীয় ফোর্সসহ ঘটনা¯’লে গিয়ে রিয়া (২৮) ও তার সহযোগী তানিয়া ওরফে রিপা (১৮) নামে দুই জনকে আটক করে থানায় নিয়ে গেছে।
ভুক্তভোগী মনিরুল ইসলাম রঞ্জু সোনারগাঁ উপজেলার বাংলা বাজার এলাকার কবির হোসেনের ছেলে। সে নারায়ণগঞ্জ শহরের চাষাড়া এলাকার ভাড়াটিয়া।
আটককৃতরা হলো, ময়মনসিংহ জেলার গফরগাও থানা এলাকার আমিনুল ইসলামের মেয়ে এবং নারায়ণগঞ্জের পুলিশ লাইন এলাকার ভাড়াটিয়া রিয়া এবং সোনারগাঁ থানার বারদী এলাকার নুর ইসলামের মেয়ে তানিয়া ওরফে রিপা।
ভুক্তভোগী মনিরুল ইসলাম রঞ্জু জানায়, গত দুই বছর আগে রিয়ার সাথে প্রেমের সম্পর্কের জের ধরে বিবাহ বন্ধনে আবদ্ধ হই। কিন্তু বিয়ে হওয়ার পরও সে অন্য পুরুষদের সাথে মেলামেশা করায় গত ৬ মাস আগে আমাদের মধ্যে বি”েছদ হয়। এরআগে তার দুইটা বিয়ে হয়েছে। আমার উপর প্রতিশোধ নেয়ার জন্য পুর্ব পরিকল্পিত ভাবে অন্য মেয়ের ফেসবুক আইডি দিয়ে আমাকে ফ্রেন্ড রিকোয়েষ্ট পাঠায়। কিছুদিন ওই ফেসবুক আইডির মেয়ের সাথে চ্যাটিং করার পর আমাকে তার বাসায় আসতে বলে। তারই সূত্র ধরে গতকাল সোমবার সন্ধ্যা ৭ টার দিকে আমাকে মৌচাক আসতে বলে। আমি মৌচাক এসে দুই ঘন্টা অপেক্ষা করার পর রাত ৯ টার দিয়ে তানিয়া ওরফে রিপা আমাকে বাসায় নিয়ে আসে। বাসায় এসে তৃষা এবং জাহিদ নামে আরো দুইজনকে বাসায় দেখতে পাই। পরে তারা আমাকে নানান ফল দিয়ে আপ্যায়ন করা হয়। পাশাপাশি আমাকে গরম দুধ খাইতে দেয়। দুই খাওয়ার পরই আমি অচেতন হয়ে যাই। এরই মধ্যে তারা গরম ফুটন্ত পানি দিয়ে আমার গোপন অঙ্গ জলসে দেয়। এতে আমি অসুস্থ্য হয়ে পড়লে তানিয়া ওরফে রিপা আমাকে বাসা থেকে নামিয়ে অটো রিক্সায় করে নারায়ণগঞ্জ খানপুর হাসপাতালে নিয়ে গিয়ে সেখান থেকে কৌশলে পালিয়ে আসে। ডাক্তাররা চিকিৎসা শেষে আমি চেতন হওয়ার পর আমাকে ফেলে রেখে চলে গেছে জানালে সকালে আবারো ঘটনাস্থলে এসে আমার সাবেক স্ত্রী রিয়া ও রিপাকে বাসায় পাই। তারা আমার সাথে থাকা একটি এনড্রয়েড মোবাইল ও একটি বাটন মোবাইল ও ৩৪ হাজার ৭০০ টাকাসহ একটি মানিব্যাগ হাতিয়ে নিয়েছে। পরে ‘৯৯৯’ এ ফোন দিলে পুলিশ এসে রিয়া ও রিপাকে আটক করে থানায় নিয়ে যায়।
এ ব্যাপারে জানতে চাইলে ঘটনাস্থলে যাওয়া সিদ্ধিরগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) ওয়াহাব জানান, আমি এখন ভুক্তভোগীকে নিয়ে হাসপাতালে এসেছি। আটককৃত ওই দুই নারীকে থানা হাজতে রাখা হয়েছে। ভুক্তভোগী সুস্থ হয়ে অভিযোগ দিলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দৈনিক প্রতিদিনের বার্তা ©
Theme Customized By Shakil IT Park