1. admin@dailypratidinerbarta.com : admin :
শনিবার, ১৫ জুন ২০২৪, ০৩:০৫ অপরাহ্ন
শিরোনাম :

সাংবাদিকের উপরে হামলার প্রতিবাদে ও জড়িতদের শাস্তির দাবিতে মানববন্ধন

  • আপডেট সময় : বুধবার, ১১ জানুয়ারি, ২০২৩
  • ১৭১ বার পঠিত

আবু সাঈদ দেওয়ান সৌরভ:-মুন্সীগঞ্জ জেলা প্রতিনিধিঃ-

মুন্সীগঞ্জ জেলা প্রেসক্লাবের আয়োজনে মুন্সীগঞ্জ জেলা প্রেসক্লা‌বের যুগ্ন সাধারন সম্পাদক ও দৈ‌নিক বর্তমান দিন পত্রিকার ষ্টাফ রি‌পোটার সাখাওয়াত হো‌সেন মা‌নিকের উপর হামলায় জড়িতদের দ্রুত আইনের আওতায় আনতে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করা হয়েছে। আজ বুধবার ( ১১ ই জানুয়ারি) সকাল ১১ টার সময় মুন্সীগঞ্জ জেলা প্রেসক্লাবের সামনে সাংবাদিক ও এলাকাবাসীর উদ্যোগে এ মানববন্ধন ও প্রতিবাদ
কর্মসূচি পালন করা হয়। এসময় মুন্সীগঞ্জ প্রেসক্লাব, জাতীয় অনলাইন প্রেসক্লাব (মুন্সীগঞ্জ জেলা শাখা), গজারিয়া প্রেসক্লাব এবং মুন্সীগঞ্জ জেলা প্রেসক্লাবের সাংবাদিকগণ ও এলাকাবাসীরা উপস্থিত ছিলো।

মানববন্ধনে সাংবাদিকরা বলেন, এ ধরনের ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। জড়িতদের দ্রুত আইনের আওতায় আনার আহবান জানাই।
দোষীদের বিরুদ্ধে প্রশাসন দ্রুত ব্যবস্থা না নিলে কঠোর কর্মসূচি পালন করা হবে। সাংবাদিক নির্যাতন কোন ভাবে মেনে নেওয়া হবে না।

এ সময় মানববন্ধন ও প্রতিবাদ কর্মসূচিতে ছিলেন মুন্সীগঞ্জ জেলা প্রেসক্লাবের সভাপতি এম হোসেন জামাল মন্ডলের সঞ্চালনায় উপস্থিত ছিলেন মুন্সীগঞ্জ প্রেসক্লাবের সদস্য গোলজার হোসেন, প্রথম আলো পত্রিকার জেলা প্রতিনিধি ফয়সাল আহমেদ, জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম কামাল, সাংবাদিক আবু হানিফ রানা, আবুল কালাম, জসিম উদ্দিন মোল্লা, মাহবুবর রহমান, গজারিয়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মকবুল হোসেন, সাংবাদিক নাসির উদ্দীন, জাতীয় অনলাইন প্রেসক্লাবের (মুন্সীগঞ্জ শাখা) প্রচার ও প্রকাশনা সম্পাদক লিটন মাহমুদ, আনোয়ার হোসেন, মুন্সীগঞ্জ জেলা প্রেসক্লাবের কোষাধ্যক্ষ আবু সাঈদ দেওয়ান সৌরভ প্রমুখ। এছাড়াও জেলার বিভিন্ন পত্রিকার সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দৈনিক প্রতিদিনের বার্তা ©
Theme Customized By Shakil IT Park