1. admin@dailypratidinerbarta.com : admin :
শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪, ১২:১০ পূর্বাহ্ন
শিরোনাম :
দুবাই বিমানবন্দর ৯ কোটি যাত্রীকে আতিথেয়তা দিয়েছে। আরও এক প্রতিবাদী কৃষকের মৃত্যু, পরিবারকে চাকরির দাবি  মহারাষ্ট্রের প্রাক্তন মুখ‍্যমন্ত্রী মনোহর যোশী প্রয়াত  নতুন সিনেমায় শিশির সরদার ৫ বছরে দেশকে যে জায়গায় নিয়ে যেতে চান কাউখালী মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠানের পুরস্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত। ঠাকুরগাঁওয়ে ৬শ পিস ইয়াবাসহ ২ মাদক কারবারি গ্রেফতার ঈদে ৬ দিন ছুটি পাচ্ছে আমিরাতের বাসিন্দারা কয়রায় স্কাউট আন্দোলনের প্রতিষ্ঠাতা’র জন্ম বার্ষিকী পালন পীরগাছায় মিলিনিয়াম চাইল্ড স্কুলে সপ্তাহ ব্যাপী বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা, পিঠা উৎসব

কলম্বিয়ায় দুই বিদ্রোহী গ্রুপের সংঘর্ষে ১০ জন নিহত

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১২ জানুয়ারি, ২০২৩
  • ৭২ বার পঠিত

অনলাইন ডেস্ক:
কলম্বিয়ার ভেনিজুয়েলা সীমান্তের কাছে সশস্ত্র দুই বিদ্রোহী গ্রুপের মধ্যে সংঘর্ষে অন্তত ১০ জন নিহত হয়েছে।
হিউম্যান রাইটস ওয়াচ বুধবার এ কথা জানিয়েছে। খবর এএফপি’র।
দেশটির প্রথম বামপন্থী প্রেসিডেন্ট গুস্তাভো পেট্রো নতুন বছরের শুরুতে ইএলএনসহ পাঁচটি সশস্ত্র গ্রুপের সাথে সাময়িক অস্ত্রবিরতির ঘোষণা দেয়া সত্ত্বেও সংঘর্ষের এ ঘটনা ঘটল।
রিভ্যুলিউশনারি আর্মড ফোর্সেস অব কলম্বিয়া জানিয়েছে, ইএলএন(ন্যাশনাল লিবারেশন আর্মি) ও ফার্কের মধ্যে এ সংঘর্ষ ঘটে। এতে অন্তত ১০ জন নিহত হয়েছে।
কলম্বিয়ার ন্যায়পাল অফিস হতাহতের সংখ্যা উল্লেখ না করে বলেছে, কলম্বিয়ার উত্তর পূর্বাঞ্চলীয় ছোট্ট শহর পুয়ের্তো রন্ডোতে সোম ও মঙ্গলবার এ সংঘর্ষ হয়েছে।
সরকার কিংবা সামরিক কর্র্তৃপক্ষ কেউই এ ঘোষণার প্রতিক্রিয়ায় কিছু বলেনি।
কলম্বিয়ায় ইএলএন যোদ্ধা ও ভিন্নমতাবলম্বী ফার্ক সশস্ত্র গ্রুপ রক্তাক্ত সংঘর্ষে জড়িত। উভয় গ্রুপ সরকারের সাথে করা ২০১৬ সালের ঐতিহাসিক চুক্তি প্রত্যাখ্যান করে আসছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দৈনিক প্রতিদিনের বার্তা ©
Theme Customized By Shakil IT Park