1. admin@dailypratidinerbarta.com : admin :
মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী ২০২৪, ০৭:০৮ পূর্বাহ্ন
শিরোনাম :
আশুলিয়ায় মানসিক ভারসাম্যহীন এক যুবককে পিটিয়ে হত্যার অভিযোগ বকশীগঞ্জে বিনামূল্যে চক্ষু চিকিৎসার ২৪তম ক্যাম্পের উদ্বোধন রূপগঞ্জে পাওনা টাকা চাওয়ায় ব্যবসা প্রতিষ্ঠানে হামলা ভাংচুর লুটপাট॥ আহত ৩ শ্রীবরদীতে সড়ক দুর্ঘটনা প্রতিরোধে  সচেতনতামূলক মতবিনিময় সভা অনুষ্ঠিত  নবনিযুক্ত প্রশাসককে শুভেচ্ছা চট্টগ্রাম আন্তঃজিলা ট্রাক শ্রমিক ইউনিয়নের দুবাই বিমানবন্দর ৯ কোটি যাত্রীকে আতিথেয়তা দিয়েছে। আরও এক প্রতিবাদী কৃষকের মৃত্যু, পরিবারকে চাকরির দাবি  মহারাষ্ট্রের প্রাক্তন মুখ‍্যমন্ত্রী মনোহর যোশী প্রয়াত  নতুন সিনেমায় শিশির সরদার ৫ বছরে দেশকে যে জায়গায় নিয়ে যেতে চান

জমকালো আয়োজনের মধ্য দিয়ে জাতীয় দৈনিক মাতৃজগত পত্রিকা’র ২০ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

  • আপডেট সময় : রবিবার, ১৫ জানুয়ারি, ২০২৩
  • ৮৪ বার পঠিত

নিজস্ব প্রতিবেদকঃ-

স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে বর্তমান সরকারের ভূমিকা এবং গণমাধ্যম কর্মীদের করণীয়, শীর্ষক আলোচনা সভা, গুণিজন সন্মাননা ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে ব্যাপক উৎসাহ উদ্দীপনায় জাতীয় দৈনিক মাতৃজগত পত্রিকা’র ২০ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হয়েছে।

শুক্রবার (১৩ জানুয়ারি) বিকেল ০৩.৩০ ঘটিকায় মিরপুর বিশ্ববিদ্যালয় কলেজ হল রুমে জাতীয় দৈনিক মাতৃজগত পত্রিকা’র সম্পাদক ও প্রকাশক বিশিষ্ট সাংবাদিক খান সেলিম রহমান এর সভাপতিত্বে, জাতীয় দৈনিক মাতৃজগত পত্রিকা’র ২০ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে এক আলোচনা সভা, গুণিজন সন্মাননা ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভোলা- ৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব নুরুন্নবী চৌধুরী শাওন।

প্রধান অতিথি তাঁর বক্তব্যে উপস্থিত গণমাধ্যম কর্মীদের উদ্দেশ্যে বলেন, বর্তমান সরকার কারো কন্ঠ রোধ করেনা,আপনারা সমাজের দর্পণ দেশের ও বিদেশের খবর তুলে ধরেন পাঠকের নিকট,দেশ এগিয়ে যাচ্ছে বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা’র নেতৃত্বে উন্নয়নের রোল মডেল হিসেবে বিশ্বের দরবারে পরিচিত পেয়েছে আমাদের বাংলাদেশ।

উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন আলহাজ্ব মোঃ হারুন উর রশিদ সভাপতি বঙ্গবন্ধু সৈনিক লীগ কেন্দ্রীয় কমিটি ও চেয়ারম্যান এশিয়ান টেলিভিশন।

প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন মোঃ ইসমাইল হোসেন সাধারণ সম্পাদক বাংলাদেশ আওয়ামী যুবলীগ (ঢাকা মহানগর উত্তর)।

বিশেষ অতিথি উপস্থিত ছিলেন উইলিয়াম প্রলয় সমাদ্দার বাপ্পি দপ্তর সম্পাদক বাংলাদেশ আওয়ামীলীগ ঢাকা মহানগর উত্তর।
মোঃ আমজাদ হোসেন সাবেক এজি এস তিতুমীর কলেজ, শিল্প স্থাপক এম এ এ সৌরভ খান সভাপতি বাংলাদেশ জাতির পিতা পরিষদ (কেন্দ্রীয় কমিটি), অধ্যক্ষ এইচ এম মাহবুবুর রহমান মিরপুর বিশ্ববিদ্যালয়, সাখাওয়াত হোসেন মাসুদ নির্বাহী পরিচালক সি এন এন বাংলা টিভি।
আওরঙ্গজেব কামাল হোসেন সভাপতি ঢাকা প্রেসক্লাব, মোঃ মোরশেদ চেয়ারম্যান, ফেডারেশন অব বাংলাদেশ জার্নালিস্ট অর্গানাইজেশন।
মোঃ গিয়াস উদ্দিন সাবেক সভাপতি দারুসসালাম থানা আওয়ামিলীগ।
মোঃ ফরিদ খান, চেয়ারম্যান বাংলাদেশ প্রেস ক্লাব।
মিরপুর প্রেসক্লাবের সভাপতি ও ঢাকা সাংবাদিক ইউনিয়ন (ডিইউজে) এর সদস্য আমিনুল ইসলাম রিপন, সভাপতি মিরপুর প্রেসক্লাব ও সদস্য ঢাকা সাংবাদিক ইউনিয়ন (ডিইউজে)।
মোঃ দেলোয়ার হোসেন, নির্বাহী পরিচালক এসটিভি, এ্যাডভোকেট মোঃ মাহাবুবুর রহমান সুজন বাংলাদেশ সুপ্রিম কোর্ট, কবির চৌধুরী মুকুল সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক ঝাউদিয়া ইউনিয়ন আওয়ামীলীগ ও সভাপতি ঝাউদিয়া শহীদ স্মৃতি উচ্চ বিদ্যালয়।
মাজহারুল কবির মিধাত সভাপতি শাহ আলী উচ্চ বালিকা বিদ্যালয়,
আফরোজা খানম স্বর্না চেয়ারম্যান এস ফাউন্ডেশন ও সদস্য সমাজসেবা অধিদপ্তর ব্যবস্থাপনা কমিটি।
মোঃ আমিরুজ্জামান সম্পাদক ও প্রকাশক দৈনিক খবরের আলো পত্রিকা।
মোঃ সেলিম মন্ডল চেয়ারম্যান ৭নং বিরুলিয়া ইউনিয়ন। পরিষদ,মোহাম্মদ মাহবুব উদ্দিন সাধারণ সম্পাদক মিরপুর প্রেসক্লাব।
পারভেজ গাংগুয়া খল নায়ক বাংলাদেশ চলচিত্র , মোঃ আমিন সভাপতি ,হালিশহর সিএসডি শ্রমিক ইউনিয়ন, মোঃ শফিকুল ইসলাম ব্যবস্থাপনা পরিচালক সিটি লাইট প্রোপাটিজ লিমিটেড,মোঃ লোকমান হোসেন ব্যবস্থাপনা পরিচালক, আমাজন গ্ৰুপ।

সভাপতির বক্তব্যে খান সেলিম রহমান বলেন সারাদেশে ডিজিটাল নিরাপত্তা আইন বাতিল প্রসঙ্গে প্রধান অতিথির নিকট উপস্থাপন করেন, আপনাদের মাধ্যমে ডিজিটাল নিরাপত্তা আইন বাতিল করন সহ সাংবাদিকদের সুরক্ষা আইন করার বিশেষ সুপারিশ রাখেন।
তিনি আরও বলেন আজকের এই অনুষ্ঠানে দেশের প্রতিটি বিভাগ ও বিভিন্ন জেলা, উপজেলা থেকে যে সকল সাংবাদিক আজকের অনুষ্ঠানে অংশগ্রহণ করেছেন সবাইকে আন্তরিক শুভেচ্ছা ও প্রাণঢালা অভিনন্দন।
আজ পত্রিকার ২০তম প্রতিষ্ঠাবার্ষিকীতে যে সকল সাংবাদিকগণ সন্মাননা স্মরক পেয়েছেন আশাকরি আগামী দিনগুলোতে আপনারা আরও ভালোভাবে কাজ করবেন।

প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন জাতীয় দৈনিক মাতৃজগত পত্রিকা’র নির্বাহী সম্পাদক রিয়াদুল মামুন সোহাগ বার্তা সম্পাদক মোঃ মাহিদুল হাসান সরকার মাহি, মফস্বল সম্পাদক মোঃ মোজাম্মেল হোসেন বাবু ,চট্রগ্রাম জেলা ব্যুরো প্রধান এস এম জসিম এবং বিভিন্ন জেলা উপজেলা হইতে আগত মাতৃজগত পরিবারের সাংবাদিকসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় সাংবাদিকগণ।

অনুষ্ঠানের সঞ্চালনায় ছিলেন
প্রভাষক – জুবায়ের শিশির
সাংবাদিক পলাশ তালুকদার ও আরিফুল ইসলাম কাজল, শৃঙ্খলা রক্ষায় ছিলেন – নজরুল ইসলাম, আব্দুল করিম, শিহাব, নিজাম, সোহাগ রানা, সেলিম আহমেদ তপু শফিক,তানজিনা নুর আসল, হুমায়ুন কবির, শহিদুল ইসলাম।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দৈনিক প্রতিদিনের বার্তা ©
Theme Customized By Shakil IT Park