1. admin@dailypratidinerbarta.com : admin :
শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ১০:০৯ অপরাহ্ন
শিরোনাম :
৫ বছরে দেশকে যে জায়গায় নিয়ে যেতে চান কাউখালী মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠানের পুরস্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত। ঠাকুরগাঁওয়ে ৬শ পিস ইয়াবাসহ ২ মাদক কারবারি গ্রেফতার ঈদে ৬ দিন ছুটি পাচ্ছে আমিরাতের বাসিন্দারা কয়রায় স্কাউট আন্দোলনের প্রতিষ্ঠাতা’র জন্ম বার্ষিকী পালন পীরগাছায় মিলিনিয়াম চাইল্ড স্কুলে সপ্তাহ ব্যাপী বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা, পিঠা উৎসব অসুস্থ হয়ে দোয়া চাইলেন পড়শী রুমি কাশ্মীরে তুষারঝড়, রুশ পর্যটকের মৃত্যু  তামিলনাড়ুতে ট্রাক্টর ও গাড়ির মুখোমুখি সংঘর্ষে ৪ জন নিহত  জামায়াত নেতা অধ্যাপক মামুনুর রশিদের ইন্তেকাল

নীলফামারীতে শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ

  • আপডেট সময় : রবিবার, ১৫ জানুয়ারি, ২০২৩
  • ১১০ বার পঠিত

আব্দুৱ ৱশিদ:-নীলফামারী জেলা প্রতিনিধিঃ-:

খেলা হবে খেলা হবে আগুন লাগা সন্ত্রাসীদের বিরুদ্ধে খেলা হবে ‘ আগামীর স্মার্ট বাংলাদেশ গড়তে শেখ হাসিনার বিকল্প নেই, বললেন নীলফামারীর সৈয়দপুর অফিসার্স কলোনি মাঠে রংপুর বিভাগের শীতার্ত মানুষের কম্বল বিতরণ অনুষ্ঠানে ওবায়দুল কাদের।
রবিবার দুপুরে নীলফামারীর সৈয়দপুর অফিসার্স কলোনি মাঠে রংপুর বিভাগের আট জেলার মানুষের মাঝে ৩০ হাজার কম্বল বিতরণ উপলক্ষে সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন কেন্দ্রীয় আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।
রংপুর বিভাগের দায়িত্বপ্রাপ্ত আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সুজীদ রায় নন্দির সভাপতিত্বে এবং কেন্দ্রীয় আওয়ামী লীগের ত্রাণ বিষয়ক সম্পাদক আমিনুল ইসলামের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তথ্যমন্ত্রী ড: হাছান মাহমুদ,দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রী ডা: মো, এনামুর রহমান এমপি, জেলা আওয়ামী লীগের সভাপতি কৃষিবিদ দেওয়ান কামাল আহমেদ, সাধারণ সম্পাদক এ্যাডভোকেট মমতাজুল হক। সন্মানিত অতিথি হিসেবে রেল মন্ত্রী এ্যাডভোকেট নুরল ইসলাম সুজন এমপি, কেন্দ্রীয় আওয়ামী লীগের স্বাস্থ্যে ও জনসংখ্যা সম্পাদক ডা,রোকেয়া সুলতানা, কেন্দ্রীয় সদস্য শাজাহান খান এমপি, সৈয়দপুর উপজেলা সভাপতি মোকছেদুল মোমিন, সৈয়দপুর পৌর মেয়র রাফিকা জাহান বেবী প্রমুখ।
প্রধান অতিথি ওবায়দুল কাদের আরও বলেন, এই সরকারের নানান উন্নয়নের ফিরিস্তি দিতে গিয়ে বলেন, এই অঞ্চল একসময় বন্যায় ভাসতো এখন উন্নয়নে ভাসছে দেশ, উল্লেখযোগ্য উত্তরা ইপিজেড, চিলাহাটি থেকে ঢাকা, পঞ্চগড় থেকে ঢাকা রেলওয়ে চালু হয়েছে, মঙ্গা কবলিত এই অঞ্চল শিল্পায়ন এবং কর্মসংস্থান সৃষ্টি হয়ে মঙ্গা দূর হয়েছে। সেই উন্নয়ন সমুন্নত রাখতে পুনরায় নৌকা মার্কায় ভোট দিবেন। আগামীর স্মার্ট বাংলাদেশ গড়তে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বদ্ধপরিকর। সভায় রংপুর বিভাগের ৮ টা জেলার মাঝে ৩ হাজার করে কম্বল বিতরণ করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দৈনিক প্রতিদিনের বার্তা ©
Theme Customized By Shakil IT Park