1. admin@dailypratidinerbarta.com : admin :
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৭:৩৪ অপরাহ্ন
শিরোনাম :
বাংলাদেশ মফস্বল সাংবাদিক জোট কেন্দ্রীয় কমিটির যুগ্ম-সাধারণ সম্পাদক দায়িত্ব পেলেন সুজন দেশবাসীকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন সি,পি,আর,এস, এর চেয়ারম্যান ও দৈনিক বিশ্ব মানচিত্র পত্রিকার সম্পাদক অ্যাডভোকেট মোঃ রাশেদ উদ্দিন আসামের রামকৃষ্ণনগরে ৩ সন্তানকে কুপিয়ে খুন করল পাষন্ড মা পূর্বাচল মানব কল্যাণ সংস্থা,র উদ্যোগে ৫ শতাধিক দুস্থদের মাঝে ঈদ উপহার নগাঁওয়ে দুর্ঘটনায় নির্বাচনী কাজে নিয়োজিত প্রকৌশলী নিহত  পবিত্র ঈদুল ফিতরের অগ্রিম শুভেচ্ছা জানিয়েছেন জনাব আলহাজ্ব আলী আহম্মদ সাহেব। দেশবাসীকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন কে এম এস গ্রুপের চেয়ারম্যান আলহাজ্ব হাফেজ মাওলানা হাবিবুল্লাহ কাঁচপুরী ইফতার ও বাজার পরিদর্শন জেলা পুলিশ: নওগাঁ হানা গ্রুপের চেয়ারম্যান এর মাহে রমজানের ঈদ-উল ফিতরের শুভেচ্ছা বার্তা মুন্সীগঞ্জে পুলিশ ফাঁড়ির সামনে সাবেক যুবলীগ নেতাকে কুপিয়ে হত্যা

রূপগঞ্জে ১৮নং ছনিবাড়িয়াটেক সরকারি প্রাথমিক বিদ্যালয়ে কোভিট-১৯ ২য় ডোজ প্রদান

  • আপডেট সময় : মঙ্গলবার, ১৭ জানুয়ারি, ২০২৩
  • ৯৯ বার পঠিত

সোহেল কবির:-স্টাফ রিপোর্টারঃ-

নারায়ণগঞ্জের রুপগঞ্জে ১৮নং ছনিবাড়িয়াটেক সরকারি প্রাথমিক বিদ্যালয়ে আজ ৩৮৭ জন ছাত্র-ছাত্রীদের মাঝে ২য় ডোজ কোভিট-১৯ প্রদান করা হয়েছে। উচ্ছাস উদ্বীপনার মধ্যে দিয়ে ছাত্র-ছাত্রীরা করোনা টিকা নিয়েছে। আজ ১ম শ্রেণী থেকে ৫ম শ্রেণীর সকল ছাত্র-ছাত্রীদের এই টিকা দেওয়া হয়েছে। সকাল ৯ঃ৩০ ঘটিকা থেকে কার্যকম শুরু হয়েছে। রুপগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্যকর্মী মনিরা আক্তার বলেন, রুপগঞ্জের প্রতিটি স্কুলে আজ করোনার ২য় ডোজ (ফাইজারের) টিকা দেয়া হচ্ছে। আমি এই স্কুলে টিকা দিতে এসেছি।
এ সময় উপস্থিত ছিলেন অত্র স্কুলের প্রধান শিক্ষক মোঃ শাহনেওয়াজ মোল্লা, সহকারি শিক্ষন ও শিক্ষিকা তানজিনা আক্তার, হাসিনা আক্তার, আমেনা খাতুন, সরস্বতী রানী সাহা, মনোরঞ্জন সরকার, নিপা সুলতানা সহ অন্যান্য শিক্ষক মন্ডলি।
প্রধান শিক্ষক, মোঃ শাহনেওয়াজ মোল্লা বলেন, আমাদের স্কুলে মোট ৩৭৮ জন শিক্ষার্থী আছে। আলহামদুলিল্লাহ ১ম ডোজ (ফাইজারের) টিকা সকল শিক্ষার্থীদের দিতে সক্ষম হয়েছি। আজ আমরা ২য় ডোজ শিক্ষার্থীদের দিচ্ছি। আমাদের মাননীয় প্রধানমন্ত্রী দেশরন্ত শেখ হাসিনা কে ১৮নং ছনিবাড়িয়াটেক সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পক্ষ থেকে অভিনন্দন এবং শুভেচ্ছা জানাচ্ছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দৈনিক প্রতিদিনের বার্তা ©
Theme Customized By Shakil IT Park