1. admin@dailypratidinerbarta.com : admin :
মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ০৬:০৪ পূর্বাহ্ন
শিরোনাম :

সালমান শাহর রহস্যময় মৃত্যু আসছে ওয়েব সিরিজে

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১৯ জানুয়ারি, ২০২৩
  • ৬৫ বার পঠিত

ডেস্ক রিপোর্ট:-
চার বছরে মাত্র ২৭ সিনেমা করে যিনি অক্ষয় হয়ে আছেন বাংলাদেশের মানুষের হৃদয়ে, তিনি সালমান শাহ। মাত্র ২৪ বছর বয়সে অস্বাভাবিক এক মৃত্যুতে থেমে যায় এই নায়কের পথচলা। সেটি কি হত্যা, নাকি আত্মহত্যা, সেই জট খোলেনি ২৭ বছরেও।

দৃশ্যত সেই রহস্যের ওপর আলোকপাত করতেই ওটিটি প্ল্যাটফর্ম হইচই আনছে ওয়েব সিরিজ ‘বুকের মধ্যে আগুন’। কার মৃত্যু রহস্য এই সিরিজের উপজীব্য, তার নাম তারা নেয়নি, তবে ঘটনাক্রমই তা স্পষ্ট করে দেয়, আর ওয়েব সিরিজের নামটিও সালমান শাহর শেষ সিনেমার নাম থেকে নেওয়া।

বুধবার ‘হইচই মিট’ আয়োজন করে বছরব্যাপী বিশেষ আয়োজনের কথা জানায় হইচই বাংলাদেশ। সেই আয়োজনেই ঘোষণা দেওয়া হয় ‘বুকের মধ্যে আগুন’র।

হইচই বাংলাদেশের কান্ট্রি ডিরেক্টর সাকিব আর খান জানান, ‘বুকের মধ্যে আগুন’ নির্মাণ করছেন ন’ডরাইখ্যাত নির্মাতা তানিম রহমান অংশু। আলফা-আইয়ের প্রযোজনায় নির্মিত সিরিজটি আগামী ফেব্রুয়ারিতে হইচই বাংলাদেশে মুক্তি পাবে।

সিরিজের কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন জিয়াউল ফারুক অপূর্ব। তাকে দেখা যাবে গোয়েন্দা কর্মকর্তার চরিত্রে। এ জন্য তিনি নিজেকে সময় দিয়ে নতুনভাবে প্রস্তুত করেছেন।

পারিবারিক কারণে যুক্তরাষ্ট্রে অবস্থান করায় হইচই মিটে উপস্থিত হতে পারেননি অপূর্ব। তবে এক ভিডিওবার্তায় বলেন, ‘বুকের মধ্যে আগুন নিয়ে দূরে থাকতে হচ্ছে। খুব ভালো একটা কাজ হয়েছে। আপনারা দেখবেন আশা করি।’

ঢাকাই সিনেমার তুমুল জনপ্রিয় নায়ক সালমান শাহ ১৯৯৩ সালে ‘কেয়ামত থেকে কেয়ামত’ চলচ্চিত্র দিয়ে রুপালি পর্দায় পা রাখেন। মৃত্যুর আগে ২৭টি ছবিতে অভিনয় করেন। যার বেশিরভাগই তুমুল জনপ্রিয়তা পায়।

জনপ্রিয়তার তুঙ্গে থাকাবস্থায় ১৯৯৬ সালের ৬ সেপ্টেম্বর ইস্কাটনে নিজের ফ্ল্যাটে রহস্যজনকভাবে মৃত্যু হয় এই নায়কের।

তিন দফা তদন্তের পর এ চিত্রনায়কের মৃত্যুকে ‘আত্মহত্যা’ বলা হলেও তা মানতে রাজি নয় তার পরিবার। তার মায়ের দাবি এটি ‘হত্যাকাণ্ড’। সালমানের অনেক ভক্তও তেমনই বিশ্বাস করেন। সালমান শাহর মৃত্যুর ‘আসল রহস্য’ উদ্ঘাটনের দাবি জানিয়ে আসছেন তারা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দৈনিক প্রতিদিনের বার্তা ©
Theme Customized By Shakil IT Park