1. admin@dailypratidinerbarta.com : admin :
বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ১১:৪৫ অপরাহ্ন
শিরোনাম :
আজ দৈনিক প্রতিদিনের বার্তার প্রকাশক ও সম্পাদক মোঃ ফিরোজ শাঁইয়ের শুভজন্মদিন নিপুণ কে, কি এবং কি করেন, তা তার নিজেরই ভেবে দেখা উচিৎ- ডিপজল মুন্সীগঞ্জে ঐতিহ্যবাহী মিরাপাড়া নির্মিত হচ্ছে মসজিদ ও কমপ্লেক্স এর নতুন চিত্র। তুষারধারায় চেয়ারম্যান সেন্টুর নির্দেশে প্যানেল চেয়ারম্যান অনামিকা আরসিসি রাস্তার কাজের শুভ উদ্বোধন করলেন  কয়রায় অসংক্রামক রোগের প্রতিকার ও প্রতিরোধ বিষয়ক ওরিয়েন্টেশন নাইকো দুর্নীতি মামলা খালেদার জিয়ার বিরুদ্ধে সাবেক বাপেক্স এমডির সাক্ষ্য মাতুয়াইল শিশু মাতৃ স্বাস্থ্য ইনস্টিটিউটে ভুল চিকিৎসায় নবজাতকের মৃত্যু জাতীয় আইটি প্রতিযোগিতায় অটিজম বিভাগে প্রথম স্হান অর্জন করেছেন,কয়রার রায়াত মুন্সীগঞ্জে আইনশৃঙ্খলা কমিটি সভায় কিশোর গ্যাং মাদক নিয়ন্ত্রণে কঠোর ভূমিকা। ঠাকুরগাঁও জেলা পুলিশ কর্তৃক মাদক সহ আটক -৭

এসএ টিভির প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপ

  • আপডেট সময় : শুক্রবার, ২০ জানুয়ারি, ২০২৩
  • ৮১ বার পঠিত

রিয়েল তন্ময়:-বিনোদন প্রতিবেদকঃ-

‘সাথে আছি সবসময়’ অঙ্গীকার নিয়ে ২০১৩ সালের ১৯ জানুয়ারি যাত্রা শুরু হয় দেশের জনপ্রিয় টেলিভিশন চ্যানেল এসএ টিভির। প্রতিষ্ঠাবার্ষিকীর গৌরবময় সময়টাকে স্মরণীয় করে রাখতে এসএ টিভির পর্দায় ৩দিনব্যাপী বর্ণাঢ্য অনুষ্ঠানমালার আয়োজন করা হয়েছে।

দশ পেরিয়ে ১১ বছরে পদার্পণ করলো এই চ্যানেলটি। ১৯ জানুয়ারি রাত ১২টা ১ মিনিটে কেক কেটে প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠান উদ্বোধন করেন এসএ টিভির ব্যবস্থাপনা পরিচালক সালাউদ্দিন আহমেদ। এতে উপস্থিত ছিলেন বিশিষ্ট ব্যক্তিরা।

এছাড়াও আরও উপস্থিত ছিলেন এসএ টিভির চেয়ারম্যান ফরিদা ইয়াসমিন পারভীন, অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক নূর এ আলম রুবেল, উপ-ব্যবস্থাপনা পরিচালক সেলিনা আক্তার শেলী, পরিচালক শামসুল আলম পান্থ, পরিচালক সায়মা আহমেদ শান্তা, নির্বাহী পরিচালক রাশেদ কাঞ্চন, চিফ মার্কেটিং অফিসার মনিরুল ইসলাম মনি, হেড অব নিউজ মাহমুদ আল ফয়সাল।

এসএ টিভির ব্যবস্থাপনা পরিচালক সালাউদ্দিন আহমেদ বলেন, ‘মানুষের আস্থা অর্জনে শতভাগ কাজ করছে এসএটিভি। মানুষের ভালোবাসা নিয়ে আরো অনেক দূর এগিয়ে চাই। দেশের সব শ্রেণীর গণমানুষকে নানা ঘটনার ভেতরের তথ্য, বিনোদন ও প্রয়োজনীয় সেবা দিতে গ্রাম থেকে শহরের সবখানে পাশে রয়েছে এসএটিভি। ভবিষ্যতেও চ্যানেলটি মানুষের পাশে থাকবে বলে প্রতিশ্রুতি দেন তিনি।’

১৯ জানুয়ারি সকাল থেকে আমন্ত্রিত অতিথিদের আগমনে মুখরিত থাকছে এসএ টিভির মূল সম্প্রচার ভবন। দিনভর চলবে এ আয়োজন। প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে সকল দর্শক, কলাকুশলী, বিজ্ঞাপনদাতা ও শুভানুধ্যায়ীদের শুভেচ্ছা জানান কর্তৃপক্ষ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দৈনিক প্রতিদিনের বার্তা ©
Theme Customized By Shakil IT Park