1. admin@dailypratidinerbarta.com : admin :
মঙ্গলবার, ২৫ জুন ২০২৪, ০৮:১৯ অপরাহ্ন
শিরোনাম :

ডাচ বাংলা ব্যাংকে হয়ে গেলো ব্যবস্থাপক সম্মেলন

  • আপডেট সময় : সোমবার, ২৩ জানুয়ারি, ২০২৩
  • ৬৫ বার পঠিত

অনলাইন ডেস্ক:-
ডাচ বাংলা ব্যাংকে ২০২৩ সালের ব্যবস্থাপক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। ২১ ও ২২ জানুয়ারি ঢাকায় অনুষ্ঠিত হয় এই সম্মেলন। সম্মেলনে বিগত বছরের কার্যক্রম পর্যালোচনা করে ২০২৩ সালের ব্যবসার লক্ষ্যমাত্রা অর্জনে কৌশল নির্ধারণ করা হয়।

এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক আবুল কাশেম মো. শিরিন সম্মেলনে সভাপতিত্ব করেন। সেখানে ব্যাংকের ২৩৮টি শাখার ব্যবস্থাপকরা উপস্থিত ছিলেন। এছাড়া ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালকরা, সিএক্সও, ব্যাংকের প্রধান কার্যালয়ের ঊর্ধ্বতন নির্বাহীরা এবং বিভাগীয় প্রধানরা সম্মেলনে উপস্থিত ছিলেন।

ব্যবস্থাপনা পরিচালক আবুল কাশেম মো. শিরিন তার বক্তব্যে ২০২৩ সালের ব্যাংকের ব্যবসার লক্ষ্যমাত্রা অর্জনের বিভিন্ন কর্মপরিকল্পনা তুলে ধরেন। তিনি বিগত বছরের লক্ষ্যমাত্রা অর্জনকারী শাখা-ব্যবস্থাপকগণ ও তাদের সহকর্মীদের অভিনন্দন জানান।

যে সব শাখা-ব্যবস্থাপকরা ২০২২ সালের নির্ধারিত লক্ষ্যমাত্রা পূরণ করতে পারেননি, তারা ২০২৩ সালের লক্ষ্যমাত্রা অর্জনের জন্য সর্বাত্মক প্রচেষ্টা অব্যাহত রাখবেন বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন। তিনি ২০২৩ সালে সর্ববৃহৎ অনলাইন ব্যাংকিং, ফাস্ট ট্র্যাক, এটিএম, মোবাইল ব্যাংকিং, এজেন্ট ব্যাংকিং, পিওএস টার্মিনাল এবং নেক্সাস পে নেটওয়ার্ক কাজে লাগিয়ে ব্যাংকের ব্যবসা বৃদ্ধি করতে অধিক মনোযোগী হওয়ার জন্য শাখা ব্যবস্থাপকদের প্রতি আহ্বান জানান এবং শাখা গ্রাহকসেবার মানোন্নয়নের জন্যও নির্দেশনা দেন।

সব শাখা ব্যবস্থাপকরা তাদের সমস্যা ও সম্ভাবনার কথা উল্লেখ করেন এবং ২০২৩ সালের বাজেটের লক্ষ্যমাত্রা অর্জনে দৃঢ় অঙ্গীকার ব্যক্ত করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দৈনিক প্রতিদিনের বার্তা ©
Theme Customized By Shakil IT Park