1. admin@dailypratidinerbarta.com : admin :
রবিবার, ২৩ জুন ২০২৪, ০৯:০৩ পূর্বাহ্ন
শিরোনাম :

বগুড়ায় ছেলেকে কলেজে ভর্তি করতে যাওয়ার পথে ট্রাকের ধাক্কায় আ.লীগ নেতা নিহত

  • আপডেট সময় : বুধবার, ২৫ জানুয়ারি, ২০২৩
  • ৬৯ বার পঠিত

অনলাইন ডেস্ক:-
বগুড়ায় ছেলেকে কলেজে ভর্তি করতে যাওয়ার পথে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল চালক আওয়ামী লীগ নেতা খলিলুর রহমান বেলালের (৬০) নিহত হয়েছেন। এ ঘটনায় তার ছেলে মুমিত হাসান (১৮) পা ভেঙে গুরুতর আহত হন। তাকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ (শজিমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। মঙ্গলবার (২৪ জানুয়ারি) দুপুরে শাজাহানপুর উপজেলার সাজাপুর এলাকায় ঢাকা-রংপুর মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। এ তথ্য জানিয়েছেন শাজাহানপুর থানার এসআই শাহীন।

পুলিশ ও স্বজনরা জানায়, খলিলুর রহমান বেলাল বগুড়া সদরের শাখারিয়া ইউনিয়নের উলিপুর গ্রামের মৃত ফয়েজ উদ্দিনের ছেলে। তিনি সদর উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ছিলেন। বেলাল শহরতলির মাটিডালি এলাকায় পরিবার নিয়ে বসবাস করতেন। বড় ছেলে সিলেট প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে মাস্টার্স শেষ বর্ষের ছাত্র। স্ত্রী স্থানীয় মাদ্রাসায় শিক্ষকতা করেন। ছোট ছেলে মুমিত হাসান এবার এসএসসি পাশ করেছে।

তিনি ছেলেকে বগুড়া ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল অ্যান্ড কলেজে ভর্তির জন্য মঙ্গলবার দুপুরে মাটিডালি থেকেমোটরসাইকেলে রওনা দেন। বেলা দেড়টার দিকে শাজাহানপুর উপজেলার সাজাপুর এলাকায় পৌঁছলে পেছন থেকে একটি ট্রাকের চালক ধাক্কা দিয়ে পালিয়ে যায়। এতে বাবা ও পেছনে বসে থাকা ছেলে মোটরসাইকেল থেকে ছিটকে পড়েন। এ সময় ট্রাকের চাকা বেলালের ওপর দিয়ে চলে যাওয়ায় তিনি ঘটনাস্থলেই মারা যান। পা ভেঙে ও শরীরের বিভিন্ন স্থানে আঘাতে ছেলে মুমিত হাসান গুরুতর আহত হন। পুলিশ বেলালের মরদেহ ও আহত ছেলেকে উদ্ধার করে বগুড়া শজিমেক হাসপাতালে নিয়ে যায়।

বগুড়া সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি, উপজেলা চেয়ারম্যান আবু সুফিয়ান শফিক জানান, নিহত বেলাল তার কমিটির দফতর সম্পাদক ছিলেন। ছেলেকে কলেজে ভর্তি করাতে যাওয়ার পথে সড়ক দুর্ঘটনায় তার মর্মান্তিক মৃত্যু হয়েছে। বুধবার (২৫ ডিসেম্বর) বাদ জোহর গ্রামের বাড়ি উলিপুরে জানাজা শেষে মরদেহ পারিবারিক গোরস্থানে দাফন করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দৈনিক প্রতিদিনের বার্তা ©
Theme Customized By Shakil IT Park