1. admin@dailypratidinerbarta.com : admin :
সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ০৯:১২ পূর্বাহ্ন
শিরোনাম :
বাংলাদেশ মফস্বল সাংবাদিক জোট কেন্দ্রীয় কমিটির যুগ্ম-সাধারণ সম্পাদক দায়িত্ব পেলেন সুজন দেশবাসীকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন সি,পি,আর,এস, এর চেয়ারম্যান ও দৈনিক বিশ্ব মানচিত্র পত্রিকার সম্পাদক অ্যাডভোকেট মোঃ রাশেদ উদ্দিন আসামের রামকৃষ্ণনগরে ৩ সন্তানকে কুপিয়ে খুন করল পাষন্ড মা পূর্বাচল মানব কল্যাণ সংস্থা,র উদ্যোগে ৫ শতাধিক দুস্থদের মাঝে ঈদ উপহার নগাঁওয়ে দুর্ঘটনায় নির্বাচনী কাজে নিয়োজিত প্রকৌশলী নিহত  পবিত্র ঈদুল ফিতরের অগ্রিম শুভেচ্ছা জানিয়েছেন জনাব আলহাজ্ব আলী আহম্মদ সাহেব। দেশবাসীকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন কে এম এস গ্রুপের চেয়ারম্যান আলহাজ্ব হাফেজ মাওলানা হাবিবুল্লাহ কাঁচপুরী ইফতার ও বাজার পরিদর্শন জেলা পুলিশ: নওগাঁ হানা গ্রুপের চেয়ারম্যান এর মাহে রমজানের ঈদ-উল ফিতরের শুভেচ্ছা বার্তা মুন্সীগঞ্জে পুলিশ ফাঁড়ির সামনে সাবেক যুবলীগ নেতাকে কুপিয়ে হত্যা

২০ মাস পর কঙ্গনার স্বস্তি

  • আপডেট সময় : বুধবার, ২৫ জানুয়ারি, ২০২৩
  • ৯২ বার পঠিত

অনলাইন ডেস্ক:-
তাকে ভালোবাসতে পারেন কিংবা ঘৃণা করতে পারেন; কিন্তু কোনোভাবে এড়িয়ে যাওয়ার সুযোগ নেই। কেননা বলিউডে নিজের সমসাময়িক অভিনেত্রীদের চেয়ে তার প্রাপ্তির ঝুলি একটু বেশিই সমৃদ্ধ। চারবার পেয়েছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার, ফিল্মফেয়ার বগলদাবা করেছেন পাঁচবার, এছাড়া রাষ্ট্রীয় সম্মান পদ্মশ্রী থেকে ফোর্বস-সেরা তারকার তালিকায় জায়গা করে নেওয়া; তার এতো অর্জন অস্বীকার করা সম্ভব নয়।

বলা হচ্ছে বলিউড অভিনেত্রী কঙ্গনা রনৌতের কথা। ঠোঁটকাটা স্বভাবের মানুষ হিসেবে পরিচিত তিনি। তাই হরহামেশাই থাকেন বিতর্কে, সমালোচনায়। সোশ্যাল হ্যান্ডেলে অনবরত বিস্ফোরক মন্তব্য করার কারণে একাধিকবার হারিয়েছেন অ্যাকাউন্ট।

২০২১ সালের মে মাসে কঙ্গনার অ্যাকাউন্ট সাসপেন্ড করে দেয় মাইক্রোব্লগিং সাইট টুইটার। কারণ প্ল্যাটফর্মটির নীতি ভঙ্গ করে বেশ কিছু টুইট করেছিলেন। দীর্ঘ ২০ মাস পর নিজের অ্যাকাউন্টটি ফিরে পেয়েছেন অভিনেত্রী। মঙ্গলবার (২৪ জানুয়ারি) টুইট করেই সুখবরটি ভাগাভাগি করেন অনুসারীদের সঙ্গে।

কঙ্গনা বলেছেন, ‘হ্যালো সবাইকে, এখানে ফিরে আসাটা সুন্দর।’ এরপর নিজের নতুন সিনেমা ‘ইমার্জেন্সি’র একটি ঝলক শেয়ার করে জানিয়েছেন, ছবিটির শুটিং শেষ হয়েছে।

কঙ্গনার ফিরে আসায় আনন্দিত তার অনুসারীরাও। অনেকেই মন্তব্য করেছেন, এবার থেকে টুইটারে মজা পাবেন তারা। কেউ কেউ অবশ্য তার লাগামহীন কথাবার্তার দিকে ইঙ্গিত করে খোঁচাও মেরেছেন।
কঙ্গনা রনৌত
উল্লেখ্য, কঙ্গনা রনৌতের নতুন ছবি ‘ইমার্জেন্সি’ নির্মিত হচ্ছে ভারতের সাবেক প্রধানমন্ত্রী ইন্দিরা গান্ধীর জীবনী অবলম্বনে। এতে ইন্দিরার চরিত্রে অভিনয় করেছেন তিনি। শুধু অভিনয় নয়, ছবিটি পরিচালনাও করেছেন কঙ্গনা। এতে তার সঙ্গে আছেন অনুপম খের, শ্রেয়াস তালপাড়ে, মাহিমা চৌধুরী, মিলিন্দ সোমন প্রমুখ। আগামী ২০ অক্টোবর ছবিটি মুক্তি পাবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দৈনিক প্রতিদিনের বার্তা ©
Theme Customized By Shakil IT Park