1. admin@dailypratidinerbarta.com : admin :
বুধবার, ২২ মে ২০২৪, ০৩:৫৪ পূর্বাহ্ন
শিরোনাম :
আজ দৈনিক প্রতিদিনের বার্তার প্রকাশক ও সম্পাদক মোঃ ফিরোজ শাঁইয়ের শুভজন্মদিন নিপুণ কে, কি এবং কি করেন, তা তার নিজেরই ভেবে দেখা উচিৎ- ডিপজল মুন্সীগঞ্জে ঐতিহ্যবাহী মিরাপাড়া নির্মিত হচ্ছে মসজিদ ও কমপ্লেক্স এর নতুন চিত্র। তুষারধারায় চেয়ারম্যান সেন্টুর নির্দেশে প্যানেল চেয়ারম্যান অনামিকা আরসিসি রাস্তার কাজের শুভ উদ্বোধন করলেন  কয়রায় অসংক্রামক রোগের প্রতিকার ও প্রতিরোধ বিষয়ক ওরিয়েন্টেশন নাইকো দুর্নীতি মামলা খালেদার জিয়ার বিরুদ্ধে সাবেক বাপেক্স এমডির সাক্ষ্য মাতুয়াইল শিশু মাতৃ স্বাস্থ্য ইনস্টিটিউটে ভুল চিকিৎসায় নবজাতকের মৃত্যু জাতীয় আইটি প্রতিযোগিতায় অটিজম বিভাগে প্রথম স্হান অর্জন করেছেন,কয়রার রায়াত মুন্সীগঞ্জে আইনশৃঙ্খলা কমিটি সভায় কিশোর গ্যাং মাদক নিয়ন্ত্রণে কঠোর ভূমিকা। ঠাকুরগাঁও জেলা পুলিশ কর্তৃক মাদক সহ আটক -৭

যে জুটি কখনও ব্যর্থ হয়নি

  • আপডেট সময় : শনিবার, ২৮ জানুয়ারি, ২০২৩
  • ৮৫ বার পঠিত

ডেস্ক রিপোর্ট:-
২০০৭ থেকে ২০২৩, ষোলো বছরে তারা জুটি বেঁধেছেন চারবার। প্রত্যেকবারই হয়েছেন সফল। তাদের রসায়ন পর্দায় শুধু ম্যাজিকই সৃষ্টি করেনি, সেই সঙ্গে বক্স অফিসেও করেছে বাজিমাত। শতভাগ সফল সেই জুটি হলেন শাহরুখ খান ও দীপিকা পাড়ুকোন।

‘ওম শান্তি ওম’ দিয়ে প্রথমবার অনস্ক্রিন রসায়নে মাতেন তারা। এই ছবির মাধ্যমে বলিউডে অভিষেক হয়েছিলো দীপিকার। ফারাহ খান নির্মিত ছবিটি ওই সময়ে প্রথম দিনই আয় করেছিলো ৫ কোটি ৫৩ লাখ রুপি। সপ্তাহান্তে আয় ছিলো ২১ কোটি ৪৭ লাখ রুপি। যা ওই সময়ের জন্য সর্বোচ্চ উইকেন্ড কালেকশনের রেকর্ড।

‘চেন্নাই এক্সপ্রেস’-এ শাহরুখ-দীপিকা
ছয় বছর পর শাহরুখ ও দীপিকা ফের জুটি হন ‘চেন্নাই এক্সপ্রেস’-এ। রোহিত শেঠি পরিচালিত ছবিতে মিনাম্মা চরিত্রে দীপিকার মিষ্টি-চঞ্চল অভিনয় এখনও গেঁথে আছে দর্শকের মনে। আর শাহরুখের রোম্যান্স-অ্যাকশন নিয়ে তো বাড়িয়ে বলা নিষ্প্রয়োজন। দ্বিতীয় প্রজেক্টেও সাফল্য পান এসআরকে-দীপু। ২০১৩ সালে মুক্তি পাওয়া ছবিটির প্রথম দিনের আয় ছিলো ৩৩ কোটি ১২ লাখ। যা ওই সময়ের সর্বোচ্চ ওপেনিং ডে কালেকশন ছিলো। সেই সঙ্গে বলিউডের সর্বোচ্চ আয়ের রেকর্ডও ভেঙেছিলো ছবিটি।

‘হ্যাপি নিউ ইয়ার’ সিনেমায় শাহরুখ-দীপিকা জুটি
২০১৪ সালে শাহরুখ-দীপিকা জুটি পর্দায় ফেরে ‘হ্যাপি নিউ ইয়ার’ দিয়ে। এবারও তাদের যুগলবন্দি ইতিহাস তৈরি করে। ফারাহ খান পরিচালিত এই ছবি মুক্তির প্রথম দিনই আয় করে ৪৪ কোটি ৯৭ লাখ রুপি। এটিও বলিউডের সেই সময়ের সর্বোচ্চ ওপেনিংয়ের রেকর্ড ছিলো। শুধু তাই নয়, প্রথম উইকেন্ডে ১০৮ কোটি ৮৬ লাখ রুপি আয় করে সর্বোচ্চ উইকেন্ডের নয়া রেকর্ড গড়ে ‘হ্যাপি নিউ ইয়ার’।

নয় বছর পর এবার তারা হাজির ‘পাঠান’ নিয়ে। আগের তিনটি সিনেমা তো বটেই, বরং বলিউডের ইতিহাসের সমস্ত রেকর্ডই যেন গুঁড়িয়ে দিচ্ছে ছবিটি। প্রথম দিন বিশ্বব্যাপী ১০৬ কোটি রুপি আয় করে তাক লাগিয়েছে। দ্বিতীয় দিন সেই ঝড় আরও প্রবল হয়ে আয়ের পরিমাণ ১১৪ কোটি রুপি। ফলে দুই দিনেই ছবিটি আয় করেছে ২২০ কোটি রুপি। তৃতীয় দিনের মধ্যেই ছবিটি ৩০০ কোটির মেগাক্লাবে ঢুকে যাবে বলে বিশ্লেষকদের ধারণা।

‘পাঠান’-এ শাহরুখ ও দীপিকা
যদিও ‘পাঠান’ অ্যাকশন ফিল্ম; কিন্তু প্রেম রসায়নে ঠিকই নজর কেড়েছেন শাহরুখ-দীপিকা। ‘বেশরম রঙ’ গানে কিংবা রোম্যান্টিক সংলাপে চেনা ম্যাজিক ফুটিয়ে তুলেছেন পর্দায়। তাই নির্দ্বিধায় বলা যায়, শাহরুখ ও দীপিকা যখনই জুটি হয়েছেন, তখনই রেকর্ড সৃষ্টি হয়েছে। বলিউডের অন্যতম সফল জুটিও যে তারা, তা বলার অবকাশ নেই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দৈনিক প্রতিদিনের বার্তা ©
Theme Customized By Shakil IT Park