1. admin@dailypratidinerbarta.com : admin :
মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ০৫:০৮ পূর্বাহ্ন
শিরোনাম :

যুবকের পেটের ভেতরে মিলল ২১০০ ইয়াবা

  • আপডেট সময় : বুধবার, ৮ ফেব্রুয়ারি, ২০২৩
  • ৬০ বার পঠিত

অনলাইন ডেস্ক:-
নোয়াখালীতে অভিনব কায়দায় পেটের ভেতরে করে ইয়াবা বহনকালে মো. ইউনুস (২০) নামের এক যুবককে আটক করেছে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। বুধবার (৮ ফেব্রুয়ারি) ভোররাতে ফেনী-নোয়াখালী আঞ্চলিক মহাসড়কের চৌমুহনী লাইফ কেয়ার হাসপাতালে সামনে থেকে তাকে আটক করা হয়।

ইউনুস কক্সবাজারের টেকনাফ উপজেলার মধ্য হ্নীলা ইউনিয়নের পশ্চিম সাতঘরিয়া পাড়া এলাকার মৃত আবুল কাশিমের ছেলে।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর জানায়, কক্সবাজার থেকে চট্টগ্রাম হয়ে বিশেষ কায়দায় নোয়াখালীর চৌমুহনী চৌরাস্তায় একটি ইয়াবার চালান আসছে- এমন খবর পেয়ে রাতে চৌমুহনী লাইফ কেয়ার হাসপাতালের সামনে অবস্থান নেয় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সদস্যরা। এ সময় কক্সবাজার থেকে ছেড়ে আসা স্বাধীন বাংলা নামে একটি বাসের গতিরোধ করা হয়। পরে ওই গাড়িতে তল্লাশি চালিয়ে ইউনুসকে গ্রেপ্তার করা হয়। জিজ্ঞাসাবাদের একপর্যায়ে তিনি পেটের ভেতরে ইয়াবা বহন করার কথা স্বীকার করেন। তাকে হাসপাতালে ভর্তির পর এক্সরে করেন চিকিৎসক। পরে তাকে ওষুধ সেবন করিয়ে পায়ুপথ দিয়ে ২ হাজার ১০০ পিস ইয়াবা বের করা হয়।

জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক মোহাম্মদ আবদুল হামিদ ঢাকা পোস্টকে বিষয়টি নিশ্চিত করে বলেন, আটক ইউনুসকে বেগমগঞ্জ মডেল থানার মাধ্যমে আদালতে সোপর্দ করা হয়েছে। মাদকদ্রব্য নিয়ন্ত্রণে আমাদের এ অভিযান অব্যাহত থাকবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দৈনিক প্রতিদিনের বার্তা ©
Theme Customized By Shakil IT Park