1. admin@dailypratidinerbarta.com : admin :
শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ১০:৫৬ অপরাহ্ন
শিরোনাম :
দুবাই বিমানবন্দর ৯ কোটি যাত্রীকে আতিথেয়তা দিয়েছে। আরও এক প্রতিবাদী কৃষকের মৃত্যু, পরিবারকে চাকরির দাবি  মহারাষ্ট্রের প্রাক্তন মুখ‍্যমন্ত্রী মনোহর যোশী প্রয়াত  নতুন সিনেমায় শিশির সরদার ৫ বছরে দেশকে যে জায়গায় নিয়ে যেতে চান কাউখালী মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠানের পুরস্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত। ঠাকুরগাঁওয়ে ৬শ পিস ইয়াবাসহ ২ মাদক কারবারি গ্রেফতার ঈদে ৬ দিন ছুটি পাচ্ছে আমিরাতের বাসিন্দারা কয়রায় স্কাউট আন্দোলনের প্রতিষ্ঠাতা’র জন্ম বার্ষিকী পালন পীরগাছায় মিলিনিয়াম চাইল্ড স্কুলে সপ্তাহ ব্যাপী বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা, পিঠা উৎসব

হিন্দু মুসলিম সকলেই আমরা এক- আ.লীগ নেতা সুজন

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ৯ ফেব্রুয়ারি, ২০২৩
  • ৫০ বার পঠিত

আঃ আলিম:-ঠাকুরগাঁও প্রতিনিধিঃ-

ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলার তিনটি ইউনিয়নে রাতের আধারে প্রতিমা ভাংচুরের ঘটনায় নিন্দা জানিয়ে ঠাকুরগাঁও জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ মাজহারুল ইসলাম সুজন বলেন,মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশ শাসন করছেন,তার শাসন আমলে আমরা লক্ষ করেছি সকল ধর্মের মানুষ এই দেশে সমান সুযোগ ভোগ করছেন। এর আগে অনেকে ছিলেন ক্ষমতায় তাদের আমলে বিষয়টি কি ছিলো তা দেখেছি আমরা। হিন্দা মুসলিম এটা কখনো আমাদের দেশে আলাদা করে দেখা হয়নি। আমরা একে অপরের ভাই।

মঙ্গলবার বিকেলে ঠাকুরগাঁও বালিয়াডাঙ্গী উপজেলার ধনতলা ইউনিয়নে সিন্দুরপিন্ডি এলাকায় মন্দির পরিদর্শন করতে গিয়ে এমনি কথা বলেন তিনি।

তিনি আরো বলেন,আমাদের সকলের প্রিয় এমপি,আমার পিতা আলহাজ¦ দবিরুল ইসলাম এমপির নির্দেশে আজ আমি এখানে এসেছি আপনাদের কাছে। আজ আপনাদের প্রতিমা ভাংচুর হয়েছে,এতে শুধু কষ্ট আপনারা একাই পাননি,পেয়েছি আমিও। আপনাদের কষ্ট মানে আমার কষ্ট আমাদের কষ্ট। আমাদের প্রিয় নেতা আমাদের এলাকার গৌরভ এমপি দবিরুল ইসলামের নাম নষ্ট করার লক্ষেই এই ঘটনা ঘটানো হয়েছে বলে আমি মনে করি।

সুজন আরো বলেন,আমি এমপির পক্ষে এটি বলতে চাই ১২টি মন্দিরের প্রতিমা নতুন করে বানানো সহ মন্দির সংস্কার করতে যা প্রয়োজন তা আমরা দেবো। সেই সাথে ১২টি মন্দিরেই ১ লক্ষ করে টাকা ১২ লক্ষ টাকা অনুদান দেয়া হবে। আপনারা আমাদের ভাই,আমারে বোন। আপনাদের প্রতিমায় হাত দেয়া কতোটা কষ্টকর সেটা আপনাদের দেখে বুঝা যায়। কিন্তু কিছু নোংড়া মানুষ আছে যারা নিজেদের ফায়দা লুটার কারনে এসব নোংড়া কাজ করে থাকে। আপনাদের সকলকে একত্রিত হয়ে থাকতে হবে,এসব অপশক্তির বিরুদ্ধে দাঁড়াতে হবে।

বক্তব্য শেষে প্রতিমা ভাংচুর ঘটনার বিষয়ে কেউ যদি সঠিক তথ্য দিতে পাড়ে তাহলে সেই ব্যক্তিকে নগত ১ লক্ষ টাকা পুরস্কারের ঘোষনাও দেন আওয়ামী লীগের এই নেতা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দৈনিক প্রতিদিনের বার্তা ©
Theme Customized By Shakil IT Park