1. admin@dailypratidinerbarta.com : admin :
মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ০৪:৩২ পূর্বাহ্ন
শিরোনাম :

বিয়েটা হবে কি না জানি না : অঙ্কুশ

  • আপডেট সময় : শনিবার, ১১ ফেব্রুয়ারি, ২০২৩
  • ৬৯ বার পঠিত

অনলাইন ডেস্ক:-
প্রমিজ ডে’তে কোনোরকম প্রতিশ্রুতি দিতে পারছেন না টলিউড অভিনেতা অঙ্কুশ হাজরা। বরং শোনালেন অনিশ্চয়তার কথা। সোশ্যাল মিডিয়ায় দীর্ঘদিনের প্রেমিকা অভিনেত্রী ঐন্দ্রিলা সেনের সঙ্গে ঘনিষ্ঠ ছবি শেয়ার করে সংশয়ের কথা জানালেন নায়ক নিজেই।

টলিউডের চর্চিত প্রেমিক জুটি অঙ্কুশ এবং ঐন্দ্রিলার বিয়ে কবে হবে তা নিয়ে ভক্ত-দর্শকের আগ্রহের অন্ত নেই। চুটিয়ে প্রেম করলেও বিয়ের ব্যাপারে বরাবরই রহস্য জিইয়ে রেখেছেন এই তারকা জুটি। এতদিন বিয়ে নিয়ে মুখ না খুললেও অবশেষে এ ব্যাপারে কথা বললেন অঙ্কুশ।

শনিবার (১১ ফেব্রুয়ারি) নিজের ও ঐন্দ্রিলার চুম্বনের একটি ছবি আপলোড করেন অঙ্কুশ। আর তার ক্যাপশনে লেখেন, ‘কিছু বিশেষ কারণে বিয়েটা হবে কি না জানি না। কিন্তু এই ১৪ ফেব্রুয়ারি আমাদের সম্পর্কের ১৩ বছর পূর্ণ হবে। আমার জন্মদিনে এর থেকে বড় উপহার আর কী-ই হতে পারে? বাকিটা ব্যক্তিগত।’

অঙ্কুশের এই পোস্টেই নেটমাধ্যমে শোরগোল পড়ে গেছে। তাহলে কি অভিনেতার বিয়ে এরমধ্যেই হওয়ার কথা ছিল? বিয়েটা কি স্থগিত হয়ে গেল? কী এমন কারণ? এমন প্রশ্ন তুলছেন অনুরাগীরা। অনেকে আবার সমস্ত কিছু ভুলে প্রিয় তারকাকে বিয়েটা করে ফেলার পরামর্শ দিয়েছেন।

এর আগেও একবার এমন রহস্যজনক পোস্ট করে সবাইকে চমকে দিয়েছিলেন অঙ্কুশ। পরে প্রেমেন্দু বিকাশ চাকী পরিচালিত ‘লাভ ম্যারেজ’ সিনেমার ফার্স্টলুক সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন। বোঝা যায়, রিয়েল নয়, রিল লাইফের ‘লাভ ম্যারেজ’-এর কথা বলেছিলেন অভিনেতা। এবারও কি তেমন কিছু ঘটতে চলেছে? তা ভবিষ্যতেই জানা যাবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দৈনিক প্রতিদিনের বার্তা ©
Theme Customized By Shakil IT Park