1. admin@dailypratidinerbarta.com : admin :
মঙ্গলবার, ২৫ জুন ২০২৪, ০৯:০১ অপরাহ্ন
শিরোনাম :

রাজধানীতে ১০৯ আবাসিক গ্যাস সংযোগ বিচ্ছিন্ন

  • আপডেট সময় : বুধবার, ১৫ ফেব্রুয়ারি, ২০২৩
  • ৫৩ বার পঠিত

অনলাইন ডেস্ক:-
বাসাবাড়িতে অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্নকরণের ধারাবাহিকতায় রাজধানীতে আজ ১০৯ টি আবাসিক সংযোগ বিচ্ছিন্ন করেছে তিতাস গ্যাস ট্রান্সমিশন কোম্পানি।

বুধবার (১৫ ফেব্রুয়ারি) সকাল পৌনে ১২টা থেকে মিরপুর মাজার রোড এলাকায় বিচ্ছিন্নকরণ অভিযান শুরু হয়। যা চলে বিকেল ৫টা পর্যন্ত।

আজকের অভিযানে ৭টি ভবন থেকে এ পর্যন্ত মোট ১০৯ টি আবাসিক সংযোগ বিচ্ছিন্ন করা হয়েছে। এর মধ্যে ২৪টি সংযোগ বৈধ, বাকি সবগুলো অবৈধ লাইন। এসময় জরিমানা বাবদ ভবন থেকে মোট ১ লাখ ২০ হাজার টাকা আদায় করা হয়েছে।

ঢাকা জেলার ম্যাজিস্ট্রেট দিদারুল ইসলামের নেতৃত্বে অভিযান পরিচালনা করেন মিরপুর তিতাস জোনের ব্যবস্থাপক প্রকৌশলী মো. শাহিদুর রহমান।

শাহিদুর রহমান বলেন, আমরা প্রতিনিয়ত এ ধরনের অভিযান পরিচালনা করে থাকি। অনেক বাসাবাড়িতে একটি বা দুটি বৈধ সংযোগ গ্রহণ করে সেখান থেকে অন্যান্য লাইনগুলো টানা হয়, যা অবৈধ। আজকের অভিযানে আমরা অবৈধসহ বৈধ লাইনগুলোও কেটেছি। পাশাপাশি জরিমানাও গ্রহণ করেছি। এ অভিযান অব্যাহত থাকবে।

ম্যাজিস্ট্রেট দিদারুল ইসলাম বলেন, যেসব বাসাবাড়িতে অবৈধ সংযোগ রয়েছে সেগুলো বিচ্ছিন্ন করা হচ্ছে। একইসঙ্গে জরিমানাও আদায় করা হচ্ছে। অবৈধ এসব সংযোগের ফলে তিতাস এবং সরকার আর্থিকভাবে ক্ষতিগ্রস্ত হচ্ছে। তাই অবৈধ গ্যাস সংযোগ ব্যবহারে নিরুৎসাহিত করতেই আমাদের এ অভিযান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দৈনিক প্রতিদিনের বার্তা ©
Theme Customized By Shakil IT Park