1. admin@dailypratidinerbarta.com : admin :
সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ০৮:০৭ পূর্বাহ্ন
শিরোনাম :
বাংলাদেশ মফস্বল সাংবাদিক জোট কেন্দ্রীয় কমিটির যুগ্ম-সাধারণ সম্পাদক দায়িত্ব পেলেন সুজন দেশবাসীকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন সি,পি,আর,এস, এর চেয়ারম্যান ও দৈনিক বিশ্ব মানচিত্র পত্রিকার সম্পাদক অ্যাডভোকেট মোঃ রাশেদ উদ্দিন আসামের রামকৃষ্ণনগরে ৩ সন্তানকে কুপিয়ে খুন করল পাষন্ড মা পূর্বাচল মানব কল্যাণ সংস্থা,র উদ্যোগে ৫ শতাধিক দুস্থদের মাঝে ঈদ উপহার নগাঁওয়ে দুর্ঘটনায় নির্বাচনী কাজে নিয়োজিত প্রকৌশলী নিহত  পবিত্র ঈদুল ফিতরের অগ্রিম শুভেচ্ছা জানিয়েছেন জনাব আলহাজ্ব আলী আহম্মদ সাহেব। দেশবাসীকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন কে এম এস গ্রুপের চেয়ারম্যান আলহাজ্ব হাফেজ মাওলানা হাবিবুল্লাহ কাঁচপুরী ইফতার ও বাজার পরিদর্শন জেলা পুলিশ: নওগাঁ হানা গ্রুপের চেয়ারম্যান এর মাহে রমজানের ঈদ-উল ফিতরের শুভেচ্ছা বার্তা মুন্সীগঞ্জে পুলিশ ফাঁড়ির সামনে সাবেক যুবলীগ নেতাকে কুপিয়ে হত্যা

০৮নং লাকসাম পূর্ব ইউনিয়ন আওয়ামী লীগের গভীর শ্রদ্ধাঞ্জলি

  • আপডেট সময় : মঙ্গলবার, ২১ ফেব্রুয়ারি, ২০২৩
  • ৯৬ বার পঠিত

মোসাহিদ আহমেদ,স্টাফ রিপোর্টারঃ-

আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে নরপাটি বহুমূখী উচ্চ বিদ্যালয়ের শহীদ মিনারে ভাষা শহীদদের প্রতি গভীর শ্রদ্ধাঞ্জলি নিবেদন করেছেন ইউনিয়ন আওয়ামী লীগের নেতৃবৃন্দ।
২১ফেব্রুয়ারি (মঙ্গলবার) সকাল ৭টায় নরপাটি ইউনিয়ন আওয়ামী লীগের কার্যালয়ে সভাপতি জনাব মোঃ তাজুল ইসলাম মজুমদার, ও সাধারণ সম্পাদক প্রফেসর জনাব মোঃ শহিদুল্লাহ, নেতৃত্বে ইউনিয়ন আওয়ামী লীগের সকল দলীয় নেতৃবৃন্দ নরপাটি বহুমূখী উচ্চ বিদ্যালয়ের শহীদ মিনারে শহীদদের প্রতি গভীর শ্রদ্ধাঞ্জলি নিবেদন করেন।

এ সময় ০৮নং লাকসাম পূর্ব ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জনাব আলহাজ্ব আলী আহমেদ সাহেব একুশে ফেব্রুয়ারি ভাষা শহীদদের রক্তস্নাত পথে উন্মেষ ঘটে বাঙালির জাতীয় চেতনা। বাঙালি খুঁজে পায় তার জাতিসত্ত্বার আত্মপরিচয়ের দিশা। একুশ মানে মাথা নত না করা। ১৯৫২ সালের ২১ ফেব্রুয়ারি হাজার হাজার ছাত্র জনতার শান্তিপূর্ণ মিছিলে গুলিবর্ষণ করে হত্যা করে সালাম, বরকত, রফিক, জব্বারসহ নাম না জানা অনেককে। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নির্দেশনা ও পরিকল্পনায় বাঙালির আত্মপরিচয় বিনির্মাণ শুরু হয় স্বাধিকার আন্দোলনের অভিযাত্রা।

তিনি আরও বলেন, দীর্ঘ আন্দোলন সংগ্রাম আর লাখো শহীদের রক্তের বিনিময়ে অর্জিত হয় বাংলার স্বাধীনতা। আজকের এইদিনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, সকল ভাষা শহীদসহ গণতান্ত্রিক আন্দোলনে নিহত সকল শহীদের প্রতি বিনম্র শ্রদ্ধা জানাই। কৃতজ্ঞতা জানাই প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি, তিনি বাংলাকে আন্তর্জাতিক সম্মান এনে দিয়েছেন। একুশে ফেব্রুয়ারিকে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস হিসেবে পালন করার স্বীকৃতি দিয়েছেন। মাতৃভাষার সম্মান, জননেত্রী শেখ হাসিনার অবদান।

এ সময় ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক জনাব আব্দুল মান্নান ইতালি প্রবাসী, নরপাটি বহুমূখী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক জনাব মোঃ মাহবুবুল আলম, ইউনিয়নের ইউপি সদস্যসহ বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দৈনিক প্রতিদিনের বার্তা ©
Theme Customized By Shakil IT Park