1. admin@dailypratidinerbarta.com : admin :
রবিবার, ২৩ জুন ২০২৪, ০৬:৫৯ পূর্বাহ্ন
শিরোনাম :

প্রাইভেট কারে ঘুরে ডাকাতি করতেন তারা

  • আপডেট সময় : বুধবার, ২২ ফেব্রুয়ারি, ২০২৩
  • ৮২ বার পঠিত

অনলাইন ডেস্ক:-
নোয়াখালীতে আগ্নেয়াস্ত্র ও প্রাইভেটকারসহ ৪ আন্তঃজেলা ডাকাত দলের সক্রিয় সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ। তারা নোয়াখালীসহ বিভিন্ন জেলায় প্রাইভেট কারে ঘুরে ঘুরে ডাকাতি করতেন।

মঙ্গলবার বিকেলে জেলা চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের মাধ্যমে তাদের কারাগারে পাঠানো হয়। এর আগে সোমবার রাতে জেলা শহরের চুল্লার চা দোকান এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

যাদের কারাগারে পাঠানো হয়েছে তারা হলেন- কুমিল্লার দেবিদ্বার থানার ধামতি গ্রামের মৃত মোশাররফ হোসেনের ছেলে মো. মানিক (৩০), চান্দিনা থানার বাতাঘাসি দক্ষিণ পাড়ার মো. ইউনুছের ছেলে মো. ইসমাইল (২৮), দাউদকান্দি থানার বেকিনগর গ্রামের মো. বেলালের ছেলে মো. রুবেল (২৬) ও মারুকা গ্রামের মৃত জজ মিয়ার ছেলে মো. নাজমুল (১৮)।

পুলিশ সূত্রে জানা যায়, জেলা শহরের মাইজদীর চুল্লার চা দোকান এলাকার নাহার ভবনের সামনে ডাকাতির প্রস্তুতিকালে চারজনকে গ্রেপ্তার করা হয়। এ সময় আরও বেশ কয়েকজন ডাকাত পালিয়ে যান।

পুলিশ ডাকাতির কাজে ব্যবহৃত একটি পাইপ রেঞ্জ, একটি দেশীয় এলজি, একটি লোহার তৈরি ছুরি, একটি লোহার তৈরি রামদা, একটি স্টিলের পাত ও একটি প্রাইভেট কার জব্দ করে।

সুধারাম মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আনোয়ারুল ইসলাম ঢাকা পোস্টকে বলেন, স্থানীয়দের সহযোগিতায় আমরা চার ডাকাতকে গ্রেপ্তার করতে সক্ষম হই। তাদের বিরুদ্ধে বিভিন্ন জেলায় ডাকাতিসহ একাধিক মামলা রয়েছে। তারা বিভিন্ন জেলায় প্রাইভেট কারে ঘুরে ঘুরে ডাকাতি করতেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দৈনিক প্রতিদিনের বার্তা ©
Theme Customized By Shakil IT Park