1. admin@dailypratidinerbarta.com : admin :
শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ১০:২৩ অপরাহ্ন
শিরোনাম :
দুবাই বিমানবন্দর ৯ কোটি যাত্রীকে আতিথেয়তা দিয়েছে। আরও এক প্রতিবাদী কৃষকের মৃত্যু, পরিবারকে চাকরির দাবি  মহারাষ্ট্রের প্রাক্তন মুখ‍্যমন্ত্রী মনোহর যোশী প্রয়াত  নতুন সিনেমায় শিশির সরদার ৫ বছরে দেশকে যে জায়গায় নিয়ে যেতে চান কাউখালী মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠানের পুরস্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত। ঠাকুরগাঁওয়ে ৬শ পিস ইয়াবাসহ ২ মাদক কারবারি গ্রেফতার ঈদে ৬ দিন ছুটি পাচ্ছে আমিরাতের বাসিন্দারা কয়রায় স্কাউট আন্দোলনের প্রতিষ্ঠাতা’র জন্ম বার্ষিকী পালন পীরগাছায় মিলিনিয়াম চাইল্ড স্কুলে সপ্তাহ ব্যাপী বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা, পিঠা উৎসব

ঘুরতে বেরিয়ে সড়কে প্রাণ গেল ২ বন্ধুর

  • আপডেট সময় : রবিবার, ২৬ ফেব্রুয়ারি, ২০২৩
  • ৮৬ বার পঠিত

অনলাইন ডেস্ক:-
নড়াইলের মাইজপাড়া-বুনোগাতি সড়কে ইট বোঝাই ইঞ্জিনচালিত লাটা গাড়ির সঙ্গে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে কলেজছাত্র দুই বন্ধু নিহত হয়েছেন। শনিবার (২৫ ফেব্রুয়ারি) বেলা সাড়ে ১১টার দিকে মাগুরা জেলার শালিখা থানাধীন মাইজপাড়া-বুনাগাতি সড়কের গড়েরহাট মাদরাসা এলাকার সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- নড়াইল সদরের হবখালী ইউনিয়নের কমখালী গ্রামের পলাশ মোল্যার ছেলে মেহেদী হাসান (২০) ও মাইজপাড়া ইউনিয়নের কল্যাণখালী গ্রামের মহব্বত মোল্যার ছেলে আলী আজগর বাঁধন (২০)। তাদের মধ্যে মেহেদী মাইজপাড়া ডিগ্রি কলেজের উচ্চ মাধ্যমিক দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী ও বাঁধন যশোর বিসিএমসি কলেজের ইলেকট্রিক্যাল ইঞ্জিনিয়ারিং বিভাগের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী ছিলেন।

পুলিশ ও নিহতের পারিবারিক সূত্রে জানা গেছে, দুই বন্ধু মেহেদী ও বাঁধন মাইজপাড়া থেকে মোটরসাইকেলযোগে ঘুরতে বের হন। যাওয়ার পথে মাগুরা জেলার মাইজপাড়া- বুনাগাতি সড়কের গড়েরহাট মাদরাসা এলাকায় ইটবোঝাই লাটা গাড়ির সঙ্গে তাদের মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে দুই বন্ধু মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে যায়। স্থানীয়রা তাদের উদ্ধার করে নড়াইল সদর হাসপাতালে নেওয়ার পথে মেহেদীর মৃত্যু হয়। বাঁধনকে উন্নত চিকিৎসার জন্য যশোর সদর হাসপাতালে নেওয়া হলে চিকিৎসাধীন অবস্থায় তারও মৃত্যু হয়।

নড়াইল সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাহমুদুর রহমান নিহতের বিষয়টি নিশ্চিত করে ঢাকা পোস্টকে বলেন, দুর্ঘটনাস্থল মাগুরা জেলার মধ্যে। নিহত কলেজছাত্র দুইজনের বাড়ি নড়াইল সদরে। আইনগত প্রক্রিয়া শেষে পরিবারের নিকট নিহতের মরদেহ হস্তান্তর করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দৈনিক প্রতিদিনের বার্তা ©
Theme Customized By Shakil IT Park