1. admin@dailypratidinerbarta.com : admin :
শনিবার, ০২ মার্চ ২০২৪, ০৩:২১ পূর্বাহ্ন
শিরোনাম :
বিশ্বের মসজিদের ইতিহাসে জায়গা করে নিয়েছে টাঙ্গাইলের ২০১ গুম্বজ মসজিদ মধুপুরে মসলা জাতীয় ফসলের মাঠ দিবস পালিত মুন্সীগঞ্জে আলোচিত জিল্লু হত্যার তিন আসামি পলাতক। ফতেহপুর শাহ ফতেহ মাহমুদ খান ফাযিল মাদ্রাসা’র পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান অনুষ্ঠিত রংপুর জেলার শ্রেষ্ঠ এস, আই ও শ্রেষ্ঠ বিট অফিসার পীরগাছা থানার ফারুক আহমেদ ও এ, এস, আই রশিদুল ইসলাম- দেশের প্রভাবশালী ব‍্যক্তিদের তালিকায় এক নম্বরে প্রধানমন্ত্রী মোদি লৌহজং কলমার ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠানে নবীনবরণ ও সংবর্ধনা কাহালু উপজেলা কমিটি কর্তৃক জাতীয় মানবাধিকার অ্যাসোসিয়েশনের ২৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত মহিলাকে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে সহবাসের অভিযোগ, গ্রেফতার যুবক  পীরগাছায় ৭বছরের শিশু কে দলবদ্ধ বলৎকার

মদ কেলেঙ্কারিতে গ্রেফতার হলেন দিল্লির উপ মুখ‍্যমন্ত্রী

  • আপডেট সময় : সোমবার, ২৭ ফেব্রুয়ারি, ২০২৩
  • ৫২ বার পঠিত

সুজন চক্রবর্তী, আসাম( ভারত):-

ভারতের দিল্লির উপরাজ‍্যপাল বিকে সাক্সেনার নির্দেশে আম-আদমি সরকারের আবগারি দুর্নীতি নিয়ে তদন্ত চালাচ্ছিল সিবিআই। সেই কেলেঙ্কারির তদন্তে দিল্লির উপ-মুখ‍্যমন্ত্রী মণীশ সিসোদিয়ার দপ্তরে ও বাড়িতে একাধিকবার হানা দিয়েছিল সিবিআই। শেষপর্যন্ত সিসোদিয়াকে গ্রেফতার করল কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা। একটানা ৯ ঘন্টা জেরার করার পর রবিবার কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা হেফাজতে নেয় দিল্লির উপমুখ‍্যমন্ত্রীকে। রবিবার সকাল থেকেই জেরা করা হচ্ছিল অরবিন্দ কেজরিওয়ালের উপমুখ‍্যমন্ত্রী মণীশ সিসোদিয়াকে। শেষ পর্যন্ত রবিবার সন্ধ‍্যায় তাঁকে গ্রেফতার করল সিবিআই।
উল্লেখ্য, গ্রেফতার হতে পারেন বলে আশঙ্কা প্রকাশ করেছিলেন সিসোদিয়া। জানিয়েছিলেন, ৭-৮ মাস জেলে থাকার জন‍্য প্রস্তুত আছেন। সিসোদিয়া বলেন, কিছু যায় আসে না, কয়েকমাসের জন‍্য জেলে থাকতে হলে থাকব। আমি ভগত সিংয়ের ভক্ত, তিনি দেশের জন‍্য প্রাণ দিয়েছিলেন। পাশাপাশি আমআদমি পার্টি প্রধান তথা দিল্লির মুখ‍্যমন্ত্রী কেজরিওয়াল আশ্বস্ত করেন, সিসোদিয়ার পরিবারের দেখভাল করবেন। এদিন রবিবার সকাল থেকেই সিসোদিয়ার বাড়ি এবং সিবিআই অফিসে অতিরিক্ত নিরাপত্তার ব‍্যবস্থা করেছিল পুলিশ বাহিনী। যাতে করে কেজরিওয়ালের উপমুখ‍্যমন্ত্রীর গ্রেফতারে অশান্তি না ছড়ায়। এর পরে ও আপ-নেতা কর্মীরা বিক্ষোভ দেখান। বিজেপি সরকারের বিরুদ্ধে রাজনৈতিক চক্রান্তের অভিযোগ তোলেন। এর পরই আটক করা হয় বেশ কয়েকজন আপ-নেতা কর্মীকে। আবগারি কেলেঙ্কারিতে গত আগস্টে সিসোদিয়া এবং আরও ১৪ জনের বিরুদ্ধে এফআইআর দায়ের করেছিল কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা। গত ১৯শে ফেব্রুয়ারি সিসোদিয়াকে তলব করা হয়েছিল। যদিও বাজেট প্রস্তুতির কথা বলে হাজিরা দেননি তিনি। রবিবার ও তাঁকে ফের তলব করা হয়েছিল। এরপর রবিবার সকাল থেকে একটানা ৯ ঘন্টা জেরার পর সন্ধ্যায় গ্রেফতার করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দৈনিক প্রতিদিনের বার্তা ©
Theme Customized By Shakil IT Park