1. admin@dailypratidinerbarta.com : admin :
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১০:২২ পূর্বাহ্ন
শিরোনাম :
ডেমরায় ইষ্টার্ণ হাউজিংয়ে সাংবাদিকদের উপর হামলা। বাংলাদেশ মফস্বল সাংবাদিক জোট কেন্দ্রীয় কমিটির যুগ্ম-সাধারণ সম্পাদক দায়িত্ব পেলেন সুজন দেশবাসীকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন সি,পি,আর,এস, এর চেয়ারম্যান ও দৈনিক বিশ্ব মানচিত্র পত্রিকার সম্পাদক অ্যাডভোকেট মোঃ রাশেদ উদ্দিন আসামের রামকৃষ্ণনগরে ৩ সন্তানকে কুপিয়ে খুন করল পাষন্ড মা পূর্বাচল মানব কল্যাণ সংস্থা,র উদ্যোগে ৫ শতাধিক দুস্থদের মাঝে ঈদ উপহার নগাঁওয়ে দুর্ঘটনায় নির্বাচনী কাজে নিয়োজিত প্রকৌশলী নিহত  পবিত্র ঈদুল ফিতরের অগ্রিম শুভেচ্ছা জানিয়েছেন জনাব আলহাজ্ব আলী আহম্মদ সাহেব। দেশবাসীকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন কে এম এস গ্রুপের চেয়ারম্যান আলহাজ্ব হাফেজ মাওলানা হাবিবুল্লাহ কাঁচপুরী ইফতার ও বাজার পরিদর্শন জেলা পুলিশ: নওগাঁ হানা গ্রুপের চেয়ারম্যান এর মাহে রমজানের ঈদ-উল ফিতরের শুভেচ্ছা বার্তা

হাছান মাহমুদের সঙ্গে লাজুকের সৌজন্য সাক্ষাৎ

  • আপডেট সময় : শুক্রবার, ১৭ মার্চ, ২০২৩
  • ৬৫৬ বার পঠিত

রিয়েল তন্ময়,বিনোদন প্রতিবেদকঃ-

ছোট পর্দার নির্মাতাদের সংগঠন ডিরেক্টরস গিল্ড’র নির্বাচনে ৪২ জন প্রার্থীর মধ্যে একমাত্র নারী প্রার্থী হিসেবে যুগ্ম সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন রাশেদা আক্তার লাজুক সে খবর এখন সবারই জানা। লাজুকের জন্মস্থান চট্টগ্রামে। এলাকার মেয়ে হিসেবে ছোট বোনের মতোই স্নেহ করেন বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের মন্ত্রী ড. হাছান মাহমুদ এমপি।

লাজুক তার বিজয়ের আনন্দে সৌজন্য সাক্ষাৎ করেন তথ্যমন্ত্রীর সঙ্গে। বুধবার (১৫ মার্চ) তার দপ্তরে একান্ত সাক্ষাৎ করে তথ্যমন্ত্রীর কাছ থেকে দোয়া নিয়ে ডিরেক্টরস গিল্ড’র জন্য নতুন কিছু করার প্রত্যয় ব্যক্ত করেন তিনি।

এসময় এই নির্মাতা-অভিনেত্রী ডিরেক্টরস গিল্ড নিয়ে কিছু চ্যালেঞ্জ, সম্ভাবনা ও ভাবনার কথা বলে সহযোগিতা চান। মন্ত্রীও বিষয়টি গুরুত্ব দিয়ে সুবিবেচনার আশ্বাস দেন। নির্মাতাদের এই সংগঠনটির নানাবিধ সমস্যা নিয়ে খুবই দ্রুত কার্যনির্বাহী কমিটির সকলের সঙ্গে মতবিনিময় করবেন তথ্যমন্ত্রী এমন আশ্বাসও দেন লাজুককে।

এতে করে ডিরেক্টরস গিল্ড’র কাজ আরও ত্বরান্বিত হবে বলে মনে করেন লাজুক। এরই মধ্যে মন্ত্রণালয়ের সংশ্লিষ্ট বিভাগগুলোতেও কথা বলেছেন তিনি। লাজুকের ভাষ্য মতে, কর্মক্ষেত্রে পরিচালকরাই হবেন প্রকৃত হিরো এবং পরিচালকদের স্বার্থ সংরক্ষণে কাজ করে যাবেন তিনি।

এর আগেও ‘ডিরেক্টরস গিল্ড’র কমিটিতে কার্যনির্বাহী সদস্য হিসেবে দায়িত্ব পালন করেছেন লাজুক। নির্মাতাদের উন্নয়ন, সংগঠনকে এগিয়ে নিতেই এ নির্বাচনে অংশ নিয়েছেন বলে জানিয়েছেন তিনি।

লাজুক বংলাদেশে একমাত্র নারী নাট্যকার, যার প্রায় আড়াই হাজার পর্বের মতো বিভিন্ন ধারাবাহিক প্রচার হয়েছে। অসংখ্য একক নাটক প্রচার হয়েছে। তার অধিকাংশ নাটকই দর্শকপ্রিয়তা পেয়েছে। লাজুক দেশবরেণ্য চলচ্চিত্র নির্মাতা আমজাদ হোসেনের বড় সন্তান প্রযোজক, নির্মাতা ও অভিনেতা সাজ্জাদ হোসেন দোদুলের সহধর্মণী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দৈনিক প্রতিদিনের বার্তা ©
Theme Customized By Shakil IT Park