1. admin@dailypratidinerbarta.com : admin :
সোমবার, ০৪ মার্চ ২০২৪, ০৪:৫৪ পূর্বাহ্ন
শিরোনাম :
মুন্সিগঞ্জ টঙ্গীবাড়ী প্রেস ক্লাবে সাংবাদিকদের সাথে আরিফ হালদারের মতবিনিময় সভা জাতীয় ভোটার দিবস উপলক্ষ্যে রূপগঞ্জে র‌্যালি ও আলোচনা সভা জম্মু ও কাশ্মীরের নিয়ন্ত্রণ হারিয়ে পাহাড়ে ধাক্কা তেলের টাংকার, চালক নিহত  সিদ্ধিরগঞ্জে মহাসড়কে ট্রাকের ধাক্কায় প্রাণ গেল বৃদ্ধার, আহত ৩ বিশ্বের মসজিদের ইতিহাসে জায়গা করে নিয়েছে টাঙ্গাইলের ২০১ গুম্বজ মসজিদ মধুপুরে মসলা জাতীয় ফসলের মাঠ দিবস পালিত মুন্সীগঞ্জে আলোচিত জিল্লু হত্যার তিন আসামি পলাতক। ফতেহপুর শাহ ফতেহ মাহমুদ খান ফাযিল মাদ্রাসা’র পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান অনুষ্ঠিত রংপুর জেলার শ্রেষ্ঠ এস, আই ও শ্রেষ্ঠ বিট অফিসার পীরগাছা থানার ফারুক আহমেদ ও এ, এস, আই রশিদুল ইসলাম- দেশের প্রভাবশালী ব‍্যক্তিদের তালিকায় এক নম্বরে প্রধানমন্ত্রী মোদি

আশুলিয়ায় চাঞ্চল্যকর গাড়ীচালক হত্যাকান্ড নিজের স্ত্রীর হাতেই খুন হন; মূলহোতাসহ গ্রেফতার-২

  • আপডেট সময় : শুক্রবার, ৭ এপ্রিল, ২০২৩
  • ৪৬ বার পঠিত

নাজমুল হাসান নাজিরঃ-

নিজের স্ত্রীর হাতেই খুন হন ঢাকার আশুলিয়ার গাড়ীচালক আতিয়ার রহমান (৫১)। আর হত্যাকান্ডের রহস্য উদঘাটন ও মূলহোতাসহ দুইজনকে গ্রেফতার করেছে র‍্যাপিড এ্যাকশন ব্যাটেলিয়ান র‍্যাব-৪।
বৃহস্পতিবার বিকেল তিনটার দিকে র‍্যাব-৪ নবীনগর ক্যাম্পে এক ব্রিফিংয়ে এ তথ্য জানান সিপিসি ২ র‍্যাব ৪ এর কোম্পানি অধিনায়ক লে: কমান্ডার রাকিব মাহামুদ খাঁন।
তিনি জানান, গত ২২ মার্চ আশুলিয়ার জামগড়া রুপায়ন এলাকা থেকে হাত-পা বাঁধা অবস্থায় গাড়ীচালক আতিয়ার রহমানের মরদেহ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় নিহতের ছেলে সজিব মিয়া বাদী হয়ে অজ্ঞাতনামাদের আসামী করে আশুলিয়া থানায় হত্যা মামলা দায়ের করে। ঘটনাটি র‍্যাব-৪ এর একটি গোয়েন্দা দল গাড়ী চালক আতিয়ার রহমান হত্যার রহস্য উদ্ঘাটন ও অপরাধীদেরকে আইনের আওতায় আনতে ছায়া তদন্ত শুরু করে। এরই ধারাবাহিকতায় র‍্যাব-৪ এর একটি আভিযানিক দল ০৬ এপ্রিল দীর্ঘ গোয়েন্দা নজরদারী ও তথ্য প্রযুক্তির ভিত্তিতে আতিয়ার রহমান হত্যাকান্ডের রহস্য উদঘাটনপূর্বক হত্যাকাণ্ডে সম্পৃক্ত মূলহোতা আতিয়ারের স্ত্রী মোছাঃ দুলালী বেগম (৪৫) এবং তার ছেলে মোঃ সজিব মিয়া (২৩) কে গ্রেফতার করে।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃতরা জানায়, দীর্ঘ ২৭ বছর আতিয়ার রহমান এর সাথে পারিবারিকভাবে দুলালী বেগমের বিয়ে হয়। তাদের একটি ছেলে ও একটি মেয়ে রয়েছে। জীবিকার তাগিদে ১৬ বছর আগে ঢাকার আগুলিয়ায় এসে গাড়ী চালক হিসেবে জীবিকা নির্বাহ শুরু করে আতিয়ার এবং তার স্ত্রী একটি পোশাক কারখানায় চাকুরী করত। এছাড়া রুপায়ন মাঠ এলাকায় একটি বাড়ী নির্মাণ করে। বিগত ৩/৪ বছর ধরে ভিকটিম জুয়ার প্রতি আসক্ত হয়ে পড়ে। জুয়ার প্রতি আসক্তি এবং স্থানীয় লোকজনের কাছে পাওনা টাকা পরিশোধের বিষয়ে বিভিন্ন সময়ে স্ত্রীর সাথে পারিবারিক কলহ চলছিলো। একপর্যায়ে গত ২১ মার্চ ২০২৩ তারিখ রাতের খাবারের পর বাসা থেকে বের হয়ে জুয়া খেলে আবার টাকার জন্য বাসায় এসে তার স্ত্রী দুলালীকে চাপ সৃষ্টি করে। তখন তার স্ত্রীর দুলালী টাকা দিতে অপারগতা প্রকাশ করলে ঘরের দরজা বন্ধ করে তাকে মারধর করে। একপর্যায়ে তার স্ত্রী দুলালী বেগম ক্ষিপ্ত হয়ে রাতে খাবারের সাথে ঘুমের ঔষধ খাওয়ায়। পরে আতিয়ারকে ঘুমন্ত অবস্থায় স্ত্রী দুলালী তার হাত-পা রশি দিয়ে বেঁধে মুখে বিষ ঢেলে দেয় ও গলায় চেপে ধরে শ্বাসরোধ করে মৃত্যু নিশ্চিত করে। মৃত্যু নিশ্চিত করার পর স্ত্রী দুলালী বেগম তার অপর ঘর হতে ছেলে সজিব মিয়াকে ডেকে ঘটনাটি জানায়। ছেলেকে ঘটনাটি কাউকে না জানানোর জন্য বলে এবং আতিয়ার এর লাশটি ঘর থেকে বের করে রুপায়ন মাঠ এলাকায় ফেলে রাখে।
গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানান তিনি।
নিহত আতিয়ার রহমান রংপুরের গঙ্গাচড়া থানার উত্তর খলেয়ার হাজিপাড়া গ্রামের বাসিন্দা। সে পরিবারসহ আশুলিয়ার জামগড়া রুপায়ন মাঠ এলাকায় নিজ বাসায় থেকে এবং প্রাইভেটকার চালাতেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দৈনিক প্রতিদিনের বার্তা ©
Theme Customized By Shakil IT Park