1. admin@dailypratidinerbarta.com : admin :
রবিবার, ২৩ জুন ২০২৪, ০৮:৪৭ পূর্বাহ্ন
শিরোনাম :

নীলফামারীতে কোরআন শরীফ অবমাননা করায় এক যুবক আটক

  • আপডেট সময় : সোমবার, ১০ এপ্রিল, ২০২৩
  • ১২২ বার পঠিত

আব্দুর রশিদ,নীলফামারী জেলা প্রতিনিধিঃ-

নীলফামারী ডিমলায় ফেসবুক পোস্টে হিন্দু ধর্মাবলম্বী জনৈক জীবন কুমার রায় কোরআন শরীফ নিয়ে বিরূপ মন্তব্য করে ধর্মীয় অনুভূতিতে আঘাত হানায় আটক করেছে ডিমলা থানা পুলিশ।

জানা যায়, নীলফামারী জেলার ডিমলা উপজেলার রুপাহারা উত্তর তিতপাড়ার মৃত বিশ্বনাথ রায়ের ছেলে শ্রী জিবন কুমার রায়(১৭) এবং পঞ্চগড় জেলার দেবীগঞ্জ সরকারি কলেজের এইচএসসি ২য় বর্ষের ছাত্র। কলেজ বন্ধ হওয়ায় কয়েকদিন ধরে সে তার গ্রামের নিজ বাড়ীতে অবস্থান করছিল। গত শনিবার তার কোন এক বন্ধু ( অজ্ঞাত) ফেসবুকে পোস্ট দিয়ে বলেছে যে, কোরআন ও হাদিসে আছে ১৫ ই রমজান বিকট শব্দে পৃথিবী ধ্বংস হয়ে যাবে। এর প্রত্যুত্তরে জীবন কুমার রায় লিখেছে, “ভুয়া কোরআন”। এতে স্থানীয় ফেসবুক ব্যবহারকারী মুসলিম জনগনের মধ্যে ক্ষোভের সৃষ্টি হয়। অনেকেই এ বিষয়ে প্রতিবাদ করতে শুরু করেন। পরবর্তীতে ডিমলা থানা পুলিশ উক্ত কমেন্টের ভিত্তিতে জীবন কুমার রায়কে তার নিজবাড়ী থেকে আটক করে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে আসেন। পরবর্তীতে ডিমলা থানার মামলা নং ০৫ তারিখ ৯/৪/২৩ ধারা ডিজিটাল নিরাপত্তা আইন ২০১৮ এর ২৮ (২)/ ৩১ (২) দায়ের হয়েছে।

জানতে চাইলে ডিমলা থানার অফিসার ইনচার্জ মোঃ লাইছুর রহমান বলেন, জিবন কুমার রায়ের নামে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা হয়েছে এবং আটককৃত জীবন কুমার রায়ের বসতবাড়ির আশপাশ এলাকায় অতিরিক্ত পুলিশ টহলরত রয়েছে এবং বর্তমানে আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দৈনিক প্রতিদিনের বার্তা ©
Theme Customized By Shakil IT Park