1. admin@dailypratidinerbarta.com : admin :
মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ০৪:৪৩ পূর্বাহ্ন
শিরোনাম :

রূপগঞ্জে আওয়ামীলীগ নেতার গোলাম রসুল কলির নামে দায়েরকৃত মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন

  • আপডেট সময় : সোমবার, ১০ এপ্রিল, ২০২৩
  • ৮৬ বার পঠিত

সোহেল কবির, স্টাফ রিপোর্টারঃ-

রূপগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সদস্য, কাঞ্চন পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও রূপগঞ্জ উপজেলা প্রেসক্লাবের উপদেষ্টা গোলাম রসুল কলির নামে দায়েরকৃত মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন করা হয়েছে। ৯ এপ্রিল রবিবার ঢাকা-বাইপাস সড়কের কাঞ্চন ব্রীজের পাশে মায়ারবাড়ি এলাকায় কাঞ্চন পৌরসভা আওয়ামীলীগ, অঙ্গ ও সহযোগী সংগঠন এ মানববন্ধন করে। মানববন্ধনে রূপগঞ্জ উপজেলা আওয়ামীলীগ, কাঞ্চন বাজার ব্যবসায়ী নেতৃবৃন্দ, নারী-পুরুষসহ এলাকাবাসী অংশ নেয়।
কাঞ্চন পৌরসভার মায়ার বাড়ি বাসস্ট্যান্ডে আয়োজিত মানববন্ধনপূর্বক সভায় সভাপতিত্ব করেন কাঞ্চন পৌরসভা আওয়ামীলীগের সভাপতি নজরুল ইসলাম মাষ্টার। সভায় বক্তব্য রাখেন রূপগঞ্জ উপজেলা আওয়ামীলীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক এমায়েত হোসেন, কাঞ্চন পৌরসভা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক হাজী মিলন মিয়া, নবারুণ জুট মিলের সিবিএ সভাপতি আমজাদ হোসেন, সাধারণ সম্পাদক দেওয়ান আব্দুল জলিল, কাঞ্চন পৌরসভার ৭নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি নজরুল ইসলাম মোল্লা, সাধারণ সম্পাদক ফজলুল হক মিয়া, কাঞ্চন পৌরসভা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি আব্দুর রহমান লিটু, কাঞ্চন পৌরসভা মহিলা আওয়ামীলীগের সভাপতি আনোয়ারা হক, সাধারণ সম্পাদক সামসুন্নাহার, কাঞ্চন পৌরসভা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম, সিনিয়র সহ সভাপতি সোহাগ মিয়া, আওয়ামীলীগ নেতা কবির হোসেন, ফাইজুল হোসেন, আবু সাঈদ, যুবলীগ নেতা শহিদুল ইসলাম ও দেওয়ান নাঈম প্রমুখ।
সভায় বক্তারা বলেন, রাজনৈতিক প্রতিহিংসায় ও উদ্দেশ্য প্রণোদিতভাবে এবং রাজনৈতিক প্রতিপক্ষের ইন্ধনে গোলাম রসুল কলিকে ওই মামলায় আসামী করা হয়েছে। রূপগঞ্জ উপজেলা প্রেসক্লাবের উপদেষ্টা হওয়ায় সাংবাদিকদের অন্য পক্ষের কেউ কেউ গোলাম রসুল কলিকে জড়িয়ে মিথ্যা সংবাদ পরিবেশন করছে। আওয়ামীলীগ সবসময়ই সাংবাদিকদের পক্ষে ভূমিকা রাখে। সাংবাদিক সোহেল কিরণের উপর হামলাকারী আফজালকে গ্রেফতার করতে হবে। অহেতুক আওয়ামীলীগের নেতাকর্মীদের হয়রানি করা যাবে না। গোলাম রসুল কলির বিরুদ্ধে দায়েরকৃত প্রতিহিংসামূলক মামলা প্রত্যাহার করতে হবে। অন্যথায় ঢাকা-সিলেট মহাসড়কের ভুলতায় ও ঢাকা বাইপাস সড়কের কাঞ্চনে অবরোধসহ কঠোর আন্দোলনের কর্মসুচি ঘোষণা করা হবে।
উল্লেখ্য গত ৪ এপ্রিল রাত ১০ টায় কাঞ্চন বাজারে চায়ের দোকানের পানি পানের গ্লাস ভেঙ্গে কাচ ভাঙ্গা দিয়ে কাঞ্চনের রিক্সাচালক আফজাল স্যাটেলাইট টেলিভিশন বাংলা টিভি নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জ প্রতিনিধি সোহেল কিরণের উপর হামলা চালায়। হামলায় কাঞ্চন পৌরসভা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও রূপগঞ্জ উপজেলা প্রেসক্লাবের উপদেষ্টা গোলাম রসুল কলিকে আসামী করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দৈনিক প্রতিদিনের বার্তা ©
Theme Customized By Shakil IT Park