1. admin@dailypratidinerbarta.com : admin :
শুক্রবার, ২৪ মে ২০২৪, ১২:৪৩ পূর্বাহ্ন
শিরোনাম :
আজ দৈনিক প্রতিদিনের বার্তার প্রকাশক ও সম্পাদক মোঃ ফিরোজ শাঁইয়ের শুভজন্মদিন নিপুণ কে, কি এবং কি করেন, তা তার নিজেরই ভেবে দেখা উচিৎ- ডিপজল মুন্সীগঞ্জে ঐতিহ্যবাহী মিরাপাড়া নির্মিত হচ্ছে মসজিদ ও কমপ্লেক্স এর নতুন চিত্র। তুষারধারায় চেয়ারম্যান সেন্টুর নির্দেশে প্যানেল চেয়ারম্যান অনামিকা আরসিসি রাস্তার কাজের শুভ উদ্বোধন করলেন  কয়রায় অসংক্রামক রোগের প্রতিকার ও প্রতিরোধ বিষয়ক ওরিয়েন্টেশন নাইকো দুর্নীতি মামলা খালেদার জিয়ার বিরুদ্ধে সাবেক বাপেক্স এমডির সাক্ষ্য মাতুয়াইল শিশু মাতৃ স্বাস্থ্য ইনস্টিটিউটে ভুল চিকিৎসায় নবজাতকের মৃত্যু জাতীয় আইটি প্রতিযোগিতায় অটিজম বিভাগে প্রথম স্হান অর্জন করেছেন,কয়রার রায়াত মুন্সীগঞ্জে আইনশৃঙ্খলা কমিটি সভায় কিশোর গ্যাং মাদক নিয়ন্ত্রণে কঠোর ভূমিকা। ঠাকুরগাঁও জেলা পুলিশ কর্তৃক মাদক সহ আটক -৭

হাজী মোঃ শাহ্জাহান এর উদ্যোগে নেতাকর্মীদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ

  • আপডেট সময় : সোমবার, ১৭ এপ্রিল, ২০২৩
  • ৫০ বার পঠিত

শাহানাজ শানু,স্টাফ রিপোর্টারঃ-

রবিবার ১৬ এপ্রিল এস আর পার্ক, শাহ্জাহান স্যার রোড হাজারীবাগ মডেল টাউন এ পবিত্র ঈদ-উল ফিতর উপলক্ষে, ঈদ সামগ্রী বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,
জাতীয় পার্টির চেয়ারম্যান ও জাতীয় সংসদের বিরোধীদলীয় উপনেতা গোলাম মোহাম্মদ কাদের এমপি প্রধান অতিথি তার বক্তব্য বলেন- আমরা দারিদ্র থেকে, পরাধীনতা থেকে, বৈষম্য থেকে, বেকারত্ব থেকে, অর্থ নৈতিক দৈন্যদশা থেকে, শোষন থেকে মুক্তির জন্য স্বাধীনতা সংগ্রাম করেছিলাম। কিন্তু স্বাধীনতার ৫০ বছর পরও আমরা বিভিন্ন জনগোষ্ঠির মাধ্যমে প্রতিনিয়ত বৈষম্য ও শোষনের শিকার হচ্ছি। কেউ দুর্নিতীর মাধ্যমে হাজার হাজার কোটি টাকা বিদেশে পাচার করছে, আর দেশের অধিকাংশ মানুষ অর্থকষ্টে অর্ধাহারে অনাহারে দিন কাটাচ্ছে। সরকারি দলের লোকজন সব ক্ষেত্রে অবাধ সুযোগ-সুবিধা ভোগ করছে, আর সাধারণ মানুষ প্রতিটি ক্ষেত্রে লাঞ্ছনা, বঞ্চনা ও শোষনের শিকার হচ্ছে।
তিনি আজ দুপুরে হাজারীবাগ হাজী শাহজাহান মার্কেটে ধানমন্ডি থানা জাতীয় পার্টির সভাপতি হাজী মোঃ শাহজাহানের উদ্যোগে ধানমন্ডি হাজারীবাগ কামরাঙ্গীরচর, কলাবাগান এলাকার দুস্থ্য মানুষদের মধ্যে ঈদ উপহার সামগ্রী বিতরন করেন।
উপহার সামগ্রী বিতরন পূর্ব এক আলোচনা সভায় তিনি প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন। এসময় তিনি বলেন- মানুষ নিরাপত্তার জন্য রাষ্ট্র ও সরকার গঠন করে সরকারকে খাজনা প্রদান করে। কিন্তু আওয়ামীলীগ সরকার জনগনের জানমালের নিরাপত্তা দিতে ব্যর্থ হয়েছে। তারা নিজেদের নিরাপত্তা আর অন্যের দোষত্রুটি খুজতে ব্যস্ত। সমস্ত দূর্ঘটনা ও ব্যর্থতার দায় ভার অন্যের উপরে চাপাতে চেষ্টা করছে। এটা সরকারে কাজ নয়। সরকার অন্যের উপর দায় চাপিয়ে নিজেদের ব্যর্থতা এড়াতে পারে না।
তিনি আরও বলেন- জনগনের এই দূঃসময়ে সরকারি দলের আনন্দ আয়োজনের কমতি নাই। সরকারি দল প্রতিনিয়ত নিত্য নতুন উপলক্ষ্য তৈরি করে আনন্দ উৎসব করছে। নিত্য নতুন দিবস সৃষ্টি করে তারা বার মাসে চব্বিশ পার্বণ তৈরি করেছে। কিন্তু জনগনের দুঃখ দুর্দশা লাঘবে তাদের দৃষ্টি নাই। জনগনের মুক্তির লক্ষ্যে কাজ করে যাচ্ছে জাতীয় পার্টি।
দুর্জয় ফরাজীর উপস্থাপনায় এই অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন- জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও ঢাকা মহানগর দক্ষিণের সাধারণ সম্পাদক জহিরুল আলম রুবেল, সাংগঠনিক সম্পাদক- নির্মল চন্দ্র দাস, যুগ্ম দফতর সম্পাদক- সমরেশ মন্ডল মানিক, কেন্দ্রীয় সদস্য- শাহনাজ শানু,সদস্য- রেজাউল করিম, সোহেল রহমান, মাহবুবুর রহমান খসরু, ঢাকা মহানগর দক্ষিণের এম এ সাঈদ, অপু সিকদার, শাহ আলম দেওয়ান, জাকির হোসেন মল্লিক, কাদের মোল্লা, শাহ জাহান খান প্রমূখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দৈনিক প্রতিদিনের বার্তা ©
Theme Customized By Shakil IT Park