1. admin@dailypratidinerbarta.com : admin :
শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ১১:৩২ অপরাহ্ন
শিরোনাম :
দুবাই বিমানবন্দর ৯ কোটি যাত্রীকে আতিথেয়তা দিয়েছে। আরও এক প্রতিবাদী কৃষকের মৃত্যু, পরিবারকে চাকরির দাবি  মহারাষ্ট্রের প্রাক্তন মুখ‍্যমন্ত্রী মনোহর যোশী প্রয়াত  নতুন সিনেমায় শিশির সরদার ৫ বছরে দেশকে যে জায়গায় নিয়ে যেতে চান কাউখালী মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠানের পুরস্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত। ঠাকুরগাঁওয়ে ৬শ পিস ইয়াবাসহ ২ মাদক কারবারি গ্রেফতার ঈদে ৬ দিন ছুটি পাচ্ছে আমিরাতের বাসিন্দারা কয়রায় স্কাউট আন্দোলনের প্রতিষ্ঠাতা’র জন্ম বার্ষিকী পালন পীরগাছায় মিলিনিয়াম চাইল্ড স্কুলে সপ্তাহ ব্যাপী বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা, পিঠা উৎসব

দর্শক আগ্রহে ‘লোকাল’,বাড়লো হল সংখ্যা

  • আপডেট সময় : শুক্রবার, ২৮ এপ্রিল, ২০২৩
  • ৫১ বার পঠিত

রিয়েল তন্ময়, বিনোদন প্রতিবেদকঃ-

ঈদের সপ্তাহ শেষ না হতেই নতুন দুই প্রেক্ষাগৃহে যুক্ত হলো চিত্রনায়ক আদর আজাদ ও চিত্রনায়িকা শবনম বুবলী জুটির ‘লোকাল’। বিষয়টি জানিয়েছেন সিনেমাটির নির্মাতা সাইফ চন্দন। মূলত ঈদে যে সপ্তাহে সিনেমা মুক্তি সেটাকে সপ্তাহ ধরা হয় না, পরের নতুন দিবস থেকে আগামী সাতদিন প্রথম সপ্তাহ ধরা হয়।

এভাবেই ঈদের সিনেমা চলে। কিন্তু ‘লোকাল’ সিনেমার ক্ষেত্রে যেটা ঘটলো, অন্য সিনেমার ক্ষেত্রে বিপর্যয় ঘটলেই শুধু সপ্তাহ শেষ হবার আগেই সিনেমা নামিয়ে দেওয়া হয়।

নির্মাতা সাইফ চন্দন বলছেন, ঈদ সপ্তাহ (৪ মে পর্যন্ত) শেষ না হতেই নতুন দুটি সিনেমা প্রেক্ষাগৃহে যোগ করল ‘লোকাল’। আগামীকাল থেকে খুলনার সঙ্গীতা ও যশোরের শার্শার নাভারনের তুলি প্রেক্ষাগৃহে চলবে ‘লোকাল’। ঈদের মুক্তিপ্রাপ্ত সিনেমা হলগুলোর পাশাপাশি নতুন এ দুটি হল যোগ করল ‘লোকাল’।

ঈদের দিন থেকেই সিনেপ্লেক্স এবং মাল্টিপ্লেক্সে বেশ দাপট দেখাচ্ছে সাইফ চন্দন পরিচালিত আদর আজাদ ও শবনম বুবলী অভিনীত ‘লোকাল’ সিনেমাটি। ক্রমেই আসছে হাউজফুলের খবর। আবার অনেকেই টিকিট না পেয়ে চলে যাচ্ছেন বলে খবর রয়েছে। বিশেষ করে স্টার সিনেপ্লেক্সে সিনেমাটি ভালো দর্শক পাচ্ছে বলে জানিয়েছিলেন সিনেপ্লেক্সের মিডিয়া ও মার্কেটিং বিভাগের সিনিয়র ম্যানেজার মেসবাহউদ্দিন আহমেদ।

দর্শক প্রতিক্রিয়াও ভালো সিনেমাটির। বসুন্ধরার স্টার সিনেপ্লেক্সে হাজারিবাগ থেকে স্বামীকে নিয়ে সিনেমা দেখতে আসা উম্মে হাবিবা বলেন, বুবলীকে চিনি কিন্তু আদর নামের নায়কটিকে আজ প্রথম দেখলাম। খুব চমৎকার গল্পের সিনেমা। এমন পাগলামি প্রেমের গল্প দেখতে ভালোই লাগে।

ক্লিওপেট্রা ফিল্মস প্রয়োজিত সিনেমাটির গল্প ও চিত্রনাট্যে করেছেন ফেরারী ফরহাদ। আদর-বুবলী ছাড়াও ‘লোকাল’ সিনেমাটিতে আরও অভিনয় করেছেন মিশা সওদাগর, সাঞ্জু জন, এলিনা শাম্মী, আনোয়ার, স্বাধীন, শিবা শানু, ডন, বড়দা মিঠু, আহমেদ শরীফ প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দৈনিক প্রতিদিনের বার্তা ©
Theme Customized By Shakil IT Park