1. admin@dailypratidinerbarta.com : admin :
রবিবার, ২৩ জুন ২০২৪, ০৬:৪৪ পূর্বাহ্ন
শিরোনাম :

নারায়ণগঞ্জে র‍্যাব ও জেলা প্রশাসনের যৌথ অভিযানে একটি প্লাস্টিক এন্ড এসএসএম কোম্পানীকে ৫০ হাজার টাকা জরিমানা

  • আপডেট সময় : মঙ্গলবার, ২ মে, ২০২৩
  • ৬৩ বার পঠিত

আরিফ মিয়া,স্টাফ রিপোর্টারঃ-

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের থানার মিজমিজি এলাকায় র‌্যাব-১১ ও জেলা প্রশাসন সমন্বয়ে ভ্রাম্যমান আদালত পরিচালনা করে অবৈধ প্রক্রিয়ায় খাদ্যপণ্য উৎপাদন ও অনুমোদনহীন লোগো ব্যবহার করে বাজারজাত করণের অভিযোগে ‘‘আল-আমিন প্লাস্টিক এন্ড এসএসএম কোম্পানী’’ নামক একটি প্রতিষ্ঠানকে নগদ ৫০,০০০/-(পঞ্চাশ হাজার) টাকা জরিমানা এবং বিপুল পরিমান অনুমোদনহীন ভোজ্য তৈল, লবন এবং প্লাস্টিক পণ্য জব্দ করে ধ্বংস করা হয়। নারায়ণগঞ্জ র‌্যাব-১১ আদমজীনগর এর সিনিয়র এএসপি সহকারী পরিচালক মিডিয়া অফিসার মোঃ রিজওয়ান সাঈদ জিকু ১লা মে সোমবার বিকেলে এক সংবাদ মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছেন।

এ সময় নারায়ণগঞ্জ জেলা প্রশাসন এর বিজ্ঞ এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট জনাব আরাফাত মোহাম্মাদ নোমান এ জরিমানা করেন এবং ভেজাল সোয়াবিন তৈল-৩০,০০০ লিটার, ভেজাল সরিষার তৈল-১২,৫০০ লিটার, ভেজাল খাবার লবন-১০,০০০ কেজি, প্লাস্টিক বোতল-১,১০,০০০ পিস, প্লাস্টিক তৈরির কাচাঁমাল-৫,০০০ কেজি, নকল মোড়ক/লেভেল-৫,০০০ মিটার, প্লাস্টিক ড্রাম-১০০ পিস জব্দপূর্বক ধ্বংস করা হয়।

প্রাথমিকভাবে জানা যায় ‘‘আল-আমিন প্লাস্টিক এন্ড এসএসএম কোম্পানী’’ নামক প্রতিষ্ঠানটি দীর্ঘদিন যাবত অভিনব কায়দায় অনুমোদনবিহীন ভেজাল ভোজ্য তৈল, খাবার লবন ও অবৈধ প্রক্রিয়ায় প্লাস্টিক পণ্য উৎপাদনের মাধ্যমে বাজারজাত করে আসছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দৈনিক প্রতিদিনের বার্তা ©
Theme Customized By Shakil IT Park