1. admin@dailypratidinerbarta.com : admin :
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৯:০২ পূর্বাহ্ন
শিরোনাম :
বাংলাদেশ মফস্বল সাংবাদিক জোট কেন্দ্রীয় কমিটির যুগ্ম-সাধারণ সম্পাদক দায়িত্ব পেলেন সুজন দেশবাসীকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন সি,পি,আর,এস, এর চেয়ারম্যান ও দৈনিক বিশ্ব মানচিত্র পত্রিকার সম্পাদক অ্যাডভোকেট মোঃ রাশেদ উদ্দিন আসামের রামকৃষ্ণনগরে ৩ সন্তানকে কুপিয়ে খুন করল পাষন্ড মা পূর্বাচল মানব কল্যাণ সংস্থা,র উদ্যোগে ৫ শতাধিক দুস্থদের মাঝে ঈদ উপহার নগাঁওয়ে দুর্ঘটনায় নির্বাচনী কাজে নিয়োজিত প্রকৌশলী নিহত  পবিত্র ঈদুল ফিতরের অগ্রিম শুভেচ্ছা জানিয়েছেন জনাব আলহাজ্ব আলী আহম্মদ সাহেব। দেশবাসীকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন কে এম এস গ্রুপের চেয়ারম্যান আলহাজ্ব হাফেজ মাওলানা হাবিবুল্লাহ কাঁচপুরী ইফতার ও বাজার পরিদর্শন জেলা পুলিশ: নওগাঁ হানা গ্রুপের চেয়ারম্যান এর মাহে রমজানের ঈদ-উল ফিতরের শুভেচ্ছা বার্তা মুন্সীগঞ্জে পুলিশ ফাঁড়ির সামনে সাবেক যুবলীগ নেতাকে কুপিয়ে হত্যা

রূপগঞ্জে এসএসসি পরিক্ষা কেন্দ্র পরিদর্শন করলেন বস্ত্র ও পাটমন্ত্রী

  • আপডেট সময় : বুধবার, ৩ মে, ২০২৩
  • ১১৬ বার পঠিত

সোহেল কবির, স্টাফ রিপোর্টারঃ-

২০২৩ সালের এসএসসি ও সমমানের পরীক্ষা কেন্দ্র পরিদর্শন করলেন বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক। আজ ৩ মে বুধবার সকাল ১০টায় উপজেলার ভোলাবো এলাকার গণবাংলা উচ্চ বিদ্যালয়, কাঞ্চন হাজী রফিজুদ্দিন ভুইয়া বালিকা উচ্চ বিদ্যালয়, কাঞ্চন ভারতচন্দ্র উচ্চ বিদ্যালয়, কালাদী দাখিল মাদ্রাসা, জনতা উচ্চ বিদ্যালয় ও হাজী এখলাছ উদ্দিন ভুইয়া স্কুল এন্ড কলেজে এসএসসি পরিক্ষা কেন্দ্র মন্ত্রী পরিদর্শন করে। এ বছর রূপগঞ্জ উপজেলায় এসএসসি পরিক্ষার ৯টি কেন্দ্রে সাধারণ শিক্ষা বোর্ড অধীন এসএসসি, মাদ্রাসা শিক্ষা বোর্ডের অধীন দাখিল এবং কারিগরি শিক্ষা বোর্ডের অধীন এসএসসি ও দাখিল (ভোকেশনাল) পরীক্ষায় এ বছর মোট পরীক্ষার্থী ৫ হাজার ৮শত ২৬ জন।
এদের মধ্যে ছাত্র ২৩৩৭ জন ছাত্র এবং ছাত্রী ২৬৭৯ জন। মাদরাসা ও কারিগরি শিক্ষা বোর্ডের অধীনে ৮২০ জন পরীক্ষার্থী অংশ নেয়। এদের মধ্যে ৩৬৩ জন ছাত্র এবং ৪৫৭ জন ছাত্রী।
২০২৩ এসএসসি ও সমমানের পরীক্ষা পুনর্বিন্যাসকৃত সিলেবাসে পূর্ণ নম্বরের পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দৈনিক প্রতিদিনের বার্তা ©
Theme Customized By Shakil IT Park