1. admin@dailypratidinerbarta.com : admin :
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৩:২৪ অপরাহ্ন
শিরোনাম :
বাংলাদেশ মফস্বল সাংবাদিক জোট কেন্দ্রীয় কমিটির যুগ্ম-সাধারণ সম্পাদক দায়িত্ব পেলেন সুজন দেশবাসীকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন সি,পি,আর,এস, এর চেয়ারম্যান ও দৈনিক বিশ্ব মানচিত্র পত্রিকার সম্পাদক অ্যাডভোকেট মোঃ রাশেদ উদ্দিন আসামের রামকৃষ্ণনগরে ৩ সন্তানকে কুপিয়ে খুন করল পাষন্ড মা পূর্বাচল মানব কল্যাণ সংস্থা,র উদ্যোগে ৫ শতাধিক দুস্থদের মাঝে ঈদ উপহার নগাঁওয়ে দুর্ঘটনায় নির্বাচনী কাজে নিয়োজিত প্রকৌশলী নিহত  পবিত্র ঈদুল ফিতরের অগ্রিম শুভেচ্ছা জানিয়েছেন জনাব আলহাজ্ব আলী আহম্মদ সাহেব। দেশবাসীকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন কে এম এস গ্রুপের চেয়ারম্যান আলহাজ্ব হাফেজ মাওলানা হাবিবুল্লাহ কাঁচপুরী ইফতার ও বাজার পরিদর্শন জেলা পুলিশ: নওগাঁ হানা গ্রুপের চেয়ারম্যান এর মাহে রমজানের ঈদ-উল ফিতরের শুভেচ্ছা বার্তা মুন্সীগঞ্জে পুলিশ ফাঁড়ির সামনে সাবেক যুবলীগ নেতাকে কুপিয়ে হত্যা

সোনারগাঁওয়ে শীর্ষ সন্ত্রাসী পলিথিন জাকিরের ফাসির দাবিতে মানববন্ধন

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ৪ মে, ২০২৩
  • ৫৮ বার পঠিত

আরিফ খান শুভ,স্টাফ রিপোর্টারঃ-

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে নৌ চাঁদাবাজ ও ভূমিদস্যু জাকির হোসেনের বিরুদ্ধে ৬ গ্রামের নারী পুরুষ একত্রিত হয়ে মানববন্ধন ও বিক্ষোভ কর্মসূচী পালন করেছে বুধবার বিকেলে ৩ টায় উপজেলার জৈনপুর এলাকায়। এসময় বক্তারা অভিযুক্ত জাকির হোসেনকে গ্রেপ্তার করে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন। ৬ গ্রামের প্রায় সহস্রাধিক নারী পুরুষ মানববন্ধনে অংশ নেন। মানববন্ধন কর্মসূচীতে বক্তব্য রাখেন, পিরোজপুর ইউনিয়ন পরিষদের সদস্য মোশারফ হোসেন, রফিকুল ইসলাম সরকার, নাসিমা আক্তার পলি, সাবেক সদস্য আলমগীর হোসেন, মাওলানা কামাল হোসেন, তারেক হোসেন প্রমুখ।

মানববন্ধন কর্মসূচীতে বক্তাদের অভিযোগ পূর্ব কান্দারগাঁও গ্রামের মমতাজউদ্দিনের ছেলে জাকির হোসেন একজন ভূমিদস্যু ও নৌ চাঁদাবাজ। সে এলাকার নিরীহ মানুষের জমি দখল করে নিঃস্ব করে ফেলছে। তাছাড়া সে মেঘনা নদীতে চাঁদাবাজির নেতৃত্ব দিয়ে প্রতি মাসে লাখ লাখ টাকা আদায় করে থাকে। চাঁদা দিতে অস্বীকৃতি জানালে নৌ শ্রমিকদের পিটিয়ে আহত করে। তার অত্যাচারে অতিষ্ঠ হয়ে উঠেছে বৈদ্যারবাজর,মোগরাপাড়া, সোনারগাঁও পৌরসভাসহ পিরোজপুর ইউনিয়নের ৫০/৬০ টি গ্রামের লোকজন। উল্লেখ থাকে যে, কোম্পানির বালু ভরাটকে কেন্দ্র করে ২০১২ সালে কান্দারগাঁও এলাকার যুবলীগ নেতা রিপনকে কুপিয়ে হত্যা করে প্রতিপক্ষরা। সেই হত্যাকান্ডের প্রধান আসামী জাকির হোসেন ওরফে পলিথিন জাকির । নিহতের বাবা মুক্তিযোদ্ধা মোজাফফর আলী বাদী হয়ে হত্যা মামলা দায়ের করেন। পিরোজপুর ইউনিয়ন একটি শিল্প অধ্যষিত এলাকা। জাকির ও তার লোকজন কোম্পানির মালিকদের জিম্মি করে মোটা অংকের টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগ রয়েছে। অভিযুক্ত জাকির হোসেনের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, আমার বিরুদ্ধে ষড়যন্ত্র করে এ মানববন্ধন করা হয়েছে। আমি চাঁদাবাজি ও ভূমিদস্যুতার সঙ্গে জড়িত না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দৈনিক প্রতিদিনের বার্তা ©
Theme Customized By Shakil IT Park