1. admin@dailypratidinerbarta.com : admin :
বুধবার, ২৮ ফেব্রুয়ারী ২০২৪, ০৭:৪৩ অপরাহ্ন
শিরোনাম :
আশুলিয়ায় মানসিক ভারসাম্যহীন এক যুবককে পিটিয়ে হত্যার অভিযোগ বকশীগঞ্জে বিনামূল্যে চক্ষু চিকিৎসার ২৪তম ক্যাম্পের উদ্বোধন রূপগঞ্জে পাওনা টাকা চাওয়ায় ব্যবসা প্রতিষ্ঠানে হামলা ভাংচুর লুটপাট॥ আহত ৩ শ্রীবরদীতে সড়ক দুর্ঘটনা প্রতিরোধে  সচেতনতামূলক মতবিনিময় সভা অনুষ্ঠিত  নবনিযুক্ত প্রশাসককে শুভেচ্ছা চট্টগ্রাম আন্তঃজিলা ট্রাক শ্রমিক ইউনিয়নের দুবাই বিমানবন্দর ৯ কোটি যাত্রীকে আতিথেয়তা দিয়েছে। আরও এক প্রতিবাদী কৃষকের মৃত্যু, পরিবারকে চাকরির দাবি  মহারাষ্ট্রের প্রাক্তন মুখ‍্যমন্ত্রী মনোহর যোশী প্রয়াত  নতুন সিনেমায় শিশির সরদার ৫ বছরে দেশকে যে জায়গায় নিয়ে যেতে চান

ভালোবাসার বন্ধন গ্রুপের মেগা মিট আপ ঈদ পুনর্মিলনী ২০২৩ অনুষ্ঠিত হয়

  • আপডেট সময় : সোমবার, ৮ মে, ২০২৩
  • ২০১ বার পঠিত

মোঃ শামীম আহম্মেদ,সিনিয়র স্টাফ রিপোর্টারঃ-

যতদিন দেহে আছে প্রাণ, মানবতার জন্য লড়ে যান এই স্লোগানকে সামনে রেখে সাভারে অনুষ্ঠিত হয়ে গেলো মেগা মিট আপ ঈদ পুনর্মিলন ২০২৩ ভালোবাসার বন্ধন পরিবারের। সকলের উপস্থিতির মধ্যে দিয়ে অনুষ্ঠান শুরু হয় বিভিন্ন বিনোদন, খাওয়া দাওয়া, অসহায় হতদরিদ্র মানুষের মাঝে খাবার বিতরণ করা হয়। বিভিন্ন বিষয়ে সদস্যগন আলাপ আলোচনা করেন।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা প্রেস ক্লাবের সাংগঠনিক সম্পাদক, সি এন এন বাংলা টিভির সিনিয়র স্টাফ রিপোর্টার,দৈনিক খোলা চোখ পএিকার সাভার,আশুলিয়ার প্রতিনিধি সাংবাদিক মোঃ শামীম আহমেদ। এসময় তিনি বলেন ভালবাসার বন্ধন পরিবার হাঁটি হাঁটি পা পা করে আজকে প্রায় ৫৭০০ মেম্বার এবং এই প্রতিটি মেম্বার খুব ভালো এবং একটিভ এবং সবাই অনেক ভালো ও সুন্দর মনের মানুষ সকলকে তিনি ভালোবাসার বন্ধণ পরিবারের এডমিন প্যানেলের পক্ষ থেকে সবাইকে শুভেচ্ছা ও অভিনন্দন জানান। অতি মুল্যবান সময় নষ্ট করে এই গ্রুপের পিছনে সময় দিয়ে এই পরিবার এতো সুন্দর ভাবে আকরে ধরে রাখছে সেই এডমিন প্যানেলের সকলকে ও ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই। সেই সাথে যারা অনুষ্ঠানে আসতে পারে নাই তাদেরকে অনেক মিস করে ও তাদের সকলকেই অভিনন্দন ও শুভেচ্ছা জানায়।যারা অনেক দুর থেকে অনেক কষ্ট করে অনুষ্ঠান সুন্দর ও সফল করেছেন সকলের প্রতি কৃতজ্ঞতা স্বীকার করেন।
এবং এই পরিবারের সকলের প্রতি অভিরাম ভালবাসা থাকবে সবসময়। এবং সকলের সহযোগিতা কামনা করে। সবাই একসাথে মিলে প্রতিটি ভালো কাজের সাথে, সেবা মূলক কাজের সাথে থেকে জানি সকলে মিলে সকল অসহায় হতদরিদ্র মানুষের মাঝে উপকার করতে পারি এই বলে তিনি তার বক্তব্য শেষ করেন।

প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠাতা এডমিন মোঃ আলাউদ্দিন হিমেল। যে এই ভালোবাসার বন্ধণ গ্রুপ কে সামনের দিকে এগিয়ে নিয়ে যাচ্ছে। এসময় তিনি সকলের উদ্দেশ্য বলেন
প্রিয় বন্ধুগণ সবাই কেমন আছেন ,আশা করি আল্লাহ তাআলার রহমতে সবাই ভালো আছেন, সকলের দোয়ায় সকলের অনুপ্রেরণায় কালকের প্রোগ্রাম আমরা সাফল্যময় করে তুলেছি ,আলহামদুলিল্লাহ। কালকের প্রোগ্রামটা তো আমরা কোন কিছুর কমতি রাখি নাই ছোটখাটো একটি প্রোগ্রাম আমাদের সবকিছুই ছিল। ঈদুল ফিতর ২০২৩ মিট আপ প্রোগ্রাম উপলক্ষে আমরা কিছু অসহায়দের মাঝে খাবার বিতরণ করেছি। সকাল ১১ টায় প্রোগ্রাম চালু করি সন্ধ্যা সাতটায় প্রোগ্রাম শেষ করি। পবিত্র ঈদুল ফিতরকে কেন্দ্র করে আমরা প্রত্যেক বছরই ঈদ পূর্ণমিলন আয়োজন করি এবারও করেছি। আয়োজনের মধ্যে যা যা ছিল,কুরআনের মাধ্যমে প্রোগ্রাম চালু করা।অসহায়দের মাঝে খাবার বিতরণ। যেটা আমরা প্রত্যেক বারে করে থাকি।আলোচনা পর্ব ছিল।Ram শো পর্ব ছিল।রেফেল ড্র ছিল।কেক কাটিং পর্ব ছিল বার্থডে সেলিব্রেশন ছিল।ডান্স পারফরমেন্স ছিল।গান পরিবেশন ছিল।
ফটো কন্টেস্টের পুরস্কার বিতরণ ছিল ডিজে মিউজিক ছিল
একে অপরের প্রতি সেলিব্রেশন ছিল ফুল দিয়ে।সব কিছুরই অবদান হচ্ছে মহান সৃষ্টিকর্তা উনি যদি পাশে না থাকতো আমরা আমাদের ঈদ পূর্ণমিলন আয়োজন কোনোভাবেই সাফল্যময় করতে পারতাম না। কিছুটা বাঁধারও সৃষ্টি ছিল বাধাটা অতিক্রম করে আমরা এগিয়ে গিয়েছি এবং প্রোগ্রামটাকে সাফল্যময় করে তুলেছি। যাদের ভূমিকা রয়েছে প্রোগ্রামে তাদের ধন্যবাদ দিয়ে আমি ছোট করবো না। তবুও বলতে হয় সর্ব প্রথম ধন্যবাদ জানাচ্ছি আমার সম্মানিত এডমিন প্যানেলের সকলকে। আমার সম্মানিত এডমিন প্যানেল কথা আমি সহজে ভুলবো না তারা যথেষ্ট পরিমাণ ভূমিকা রয়েছে তাদের প্রতি আমার অফুরন্ত ভালোবাসা থাকবে ।তাছাড়া যাদের কে কখনো ছোট করা যাবেনা পাশে সব সময় ছিল আমার সম্মানিত প্রিয় আমাদের ভালবাসা বন্ধন গ্রুপের সম্মানিত প্রিয় সদস্যবৃন্দ। ছায়ার মতো যে সকল প্রতিষ্ঠান আমাদের পাশে সব সময় প্রোগ্রামগুলোতে থাকে এবং সাপোর্ট করে থাকে তাদেরও ধন্যবাদ দিয়ে ছোট করবো না, তাদের জন্য সব সময় মন থেকে আল্লাহ তাআলার দরবারে লক্ষ লক্ষ শুকরিয়া জ্ঞাপন করবো এবং সব সময় তাদের জন্য দোয়া করব:

ধন্যবাদ দিয়ে আরো ছোট করতে পারবোনা ,হৃদয়ের গভীর থেকে সম্মান আর ভালোবাসা সকল মিডিয়া পার্টনার আপনাদের থাকবে, যারা সব সময় আমাদের ভালোবাসার বন্ধন গ্রুপের পাশে ছিল এবং পাশে আছে। তারপরও তাদের নামগুলো আমি নিচে উল্লেখ করছি: দৈনিক প্রতিদিনের বার্তা,
দৈনিক খোলা চোখ, সি এন এন বাংলা টিভি, দৈনিক আমাদের অর্থনীতি ঢাকা বানী ডটকম, দৈনিক প্রতিদিনের খবর,এস টিভি বাংলা
দৈনিক ভোরের খবর,সাপ্তাহিক ঢাকা বানী, সর্বোপরি সবশেষে বলবো আলহামদুলিল্লাহ মহান আল্লাহর অশেষ রহমতে সকলের দোয়ায় প্রোগ্রাম সুন্দর এবং সাফল্যময় হয়েছে। এগিয়ে যাবে ভালোবাসার বন্ধন গ্রুপ ধাপে ধাপে, জয় আমাদের নিশ্চিত ,ইনশাআল্লাহ যতদিন দেহে আছে প্রাণ মানবতার জন্য লড়ে যান ,এই স্লোগানকে সামনে রেখে পদে পদে ধাপে ধাপে ভালোবাসার বন্ধন গ্রুপ এগিয়ে যাবে , সবাই আমাদের জন্য দোয়া করিবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দৈনিক প্রতিদিনের বার্তা ©
Theme Customized By Shakil IT Park