1. admin@dailypratidinerbarta.com : admin :
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৩:২০ অপরাহ্ন
শিরোনাম :
বাংলাদেশ মফস্বল সাংবাদিক জোট কেন্দ্রীয় কমিটির যুগ্ম-সাধারণ সম্পাদক দায়িত্ব পেলেন সুজন দেশবাসীকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন সি,পি,আর,এস, এর চেয়ারম্যান ও দৈনিক বিশ্ব মানচিত্র পত্রিকার সম্পাদক অ্যাডভোকেট মোঃ রাশেদ উদ্দিন আসামের রামকৃষ্ণনগরে ৩ সন্তানকে কুপিয়ে খুন করল পাষন্ড মা পূর্বাচল মানব কল্যাণ সংস্থা,র উদ্যোগে ৫ শতাধিক দুস্থদের মাঝে ঈদ উপহার নগাঁওয়ে দুর্ঘটনায় নির্বাচনী কাজে নিয়োজিত প্রকৌশলী নিহত  পবিত্র ঈদুল ফিতরের অগ্রিম শুভেচ্ছা জানিয়েছেন জনাব আলহাজ্ব আলী আহম্মদ সাহেব। দেশবাসীকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন কে এম এস গ্রুপের চেয়ারম্যান আলহাজ্ব হাফেজ মাওলানা হাবিবুল্লাহ কাঁচপুরী ইফতার ও বাজার পরিদর্শন জেলা পুলিশ: নওগাঁ হানা গ্রুপের চেয়ারম্যান এর মাহে রমজানের ঈদ-উল ফিতরের শুভেচ্ছা বার্তা মুন্সীগঞ্জে পুলিশ ফাঁড়ির সামনে সাবেক যুবলীগ নেতাকে কুপিয়ে হত্যা

ঢাকা রাজধানীর কলাবাগান থেকে যমুনা টিভির সাংবাদিকের ঝুলন্ত মরা দেহ উদ্ধার মরদেহ উদ্ধার

  • আপডেট সময় : বুধবার, ১০ মে, ২০২৩
  • ৮৮ বার পঠিত

নিজস্ব প্রতিবেদকঃ-

রাজধানীর কলাবাগান থেকে কুদরত-ই-খুদা হৃদয় নামে এক যুবকের মরদেহ উদ্ধার করা হয়েছে। তিনি যমুনা টিভির নিউজরুম এডিটর হিসেবে কর্মরত ছিলেন বলে জানা গেছে।

মঙ্গলবার (৯ মে) দুপুরের দিকে লেক সার্কাস রোডের একটি বাড়ির চিলেকোঠা থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। এ সময় সেখানে থাকা তার এক বান্ধবীকে জিজ্ঞাসাবাদের জন্য নিয়ে গেছে পুলিশ।

এ বিষয়ে কলাবাগান থানার উপপরিদর্শক ফিরোজ দৈনিক প্রতিদিনের বার্তা কে বলেন, পুলিশ যাওয়ার আগেই হৃদয়ের ঝুলন্ত মরদেহ নামিয়ে ফেলা হয়। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, তিনি আত্মহত্যা করেছেন। তবে এখনও এর কোনো কারণ জানা যায়নি। ঘটনার সময় হৃদয়ের এক বান্ধবী সেখানে ছিলেন। তাকে জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে। আর মরদেহ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দৈনিক প্রতিদিনের বার্তা ©
Theme Customized By Shakil IT Park