1. admin@dailypratidinerbarta.com : admin :
রবিবার, ২৩ জুন ২০২৪, ০৮:৪৯ পূর্বাহ্ন
শিরোনাম :

আদর আজাদের জন্মদিনের উপহার দর্শনা বণিক

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১১ মে, ২০২৩
  • ১৪২ বার পঠিত

বিনোদন প্রতিবেদক–  ঢাকাই সিনেমার এ সময়ের সম্ভাবনাময় চিত্রনায়ক আদর আজাদ। তার অভিনীত ক্যারিয়ারের চতুর্থ সিনেমা ‘লোকাল’ তৃতীয় সপ্তাহ এসেও সগৌরবে চলছে বিভিন্ন প্রেক্ষাগৃহে। এ সিনেমার মাধ্যমে আলাদাভাবে নজর কেড়েছেন আদর। সাইফ চন্দন পরিচালিত সিনেমাটি ভালোই দর্শক টেনেছে। সিনেমার গানগুলোও মুগ্ধ করেছে শ্রোতাদের। সব মিলিয়ে সময়টা বেশ ভালো যাচ্ছে নায়ক আদরের। এদিকে, বুধবার (১০ মে) ছিল আদর আজাদের জন্মদিন। এবারের জন্মদিন ছিল তার জন্য অন্যরকম। জীবনের বিশেষ এ দিনের প্রথম প্রহরেই পেলেন সুখবর। নতুন সিনেমা উপহার পেলেন তিনি। স্মার্ট মাল্টিমিডিয়া প্রযোজিত সিনেমাটির নাম ‘লিপস্টিক’। এ সিনেমার মাধ্যমে আদরের বিপরীতে কাজ করতে চলেছেন কলকাতার লাস্যময়ী চিত্রনায়িকা দর্শনা বণিক। দ্বিতীয়বারের মতো ঢাকাই সিনেমায় কাজ করতে চলেছেন তিনি। এর আগে এই অভিনেত্রী শাকিব খানের বিপরীতে একটি সিনেমায় অভিনয় করেছেন। যেটি মুক্তির অপেক্ষায়। ‘লিপস্টিক’ সিনেমার কাহিনি, সংলাপ ও চিত্রনাট্য লিখেছেন আব্দুল্লাহ্ জহির বাবু।

নতুন সিনেমা প্রসঙ্গে আদর আজাদ বলেন, এটা আমার জন্য দারুণ আনন্দের একটি প্রাপ্তি। জন্মদিনের রাতে সিনেমাটিতে চুক্তিবদ্ধ হয়েছি। আশা করছি, ভালো কিছু দিতে পারব এ সিনেমা দিয়ে। এবারের জন্মদিনে অনেক উপহার পেয়েছি। কিন্তু এই উপহারটি আমার কাছে অন্যরকম স্পেশাল।

কাজটি করছেন জানিয়ে কলকাতা থেকে দর্শনা বলেন, অনেক আগেই সিনেমাটি নিয়ে কথা হয়েছে। গল্পটি শুনে বেশ ভালো লেগেছে। সবকিছু মিলে যাওয়াতে কাজটি করছি। শাকিব খানের পর নতুন নায়ক আদর আজাদের সঙ্গে দ্বিতীয়বার ঢাকার সিনেমায় কাজ করতে যাচ্ছি। বেশ ভালো লাগছে। ঢাকার দর্শকরা ভিন্ন স্বাদের একটি সিনেমা পেতে চলেছেন।

সিনেমার পরিচালক কামরুজ্জামান রুমান বলেন, ‘লোকাল’ সিনেমায় আদর আজাদের অভিনয় এবং লুক দেখেই আমি, আমার প্রযোজক ও রাইটারের পছন্দ হয়ে যায়। তারপর আদরের বিপরীতে দর্শনাকে চূড়ান্ত করে অ্যাকশন-থ্রিলার ঘরানার ‘লিপস্টিক’ সিনেমার পরিকল্পনা করা। আশা করছি, দর্শকদের জন্য নতুন কিছু উপহার দিতে পারব। সবকিছু ঠিক থাকলে আগামী জুলাই মাসের শুরু থেকেই সিনেমাটির শুটিং শুরু হবে।

এদিকে, ঈদুল ফিতরে মুক্তি পাওয়া আদর আজাদ অভিনীত ‘লোকাল’ সিনেমাটি ঈদের দিন থেকে এখন পর্যন্ত দর্শক চাহিদার ফলে প্রতি সপ্তাহেই হল সংখ্যা বেড়েই চলেছে এবং সিনেমাটি হিট পওয়ার পথে এগিয়ে রয়েছে।

আদর অভিনীত মুক্তির অপেক্ষায় আছে ‘নাকফুল’, ‘যন্ত্রণা’, ‘চিৎকার’ ও ‘পোড়া অন্তর’ সিনেমাগুলো। নির্মাণাধীন রয়েছে ‘রাইটার’ ও ‘মুক্তি’ সিনেমা দুটি। হাতে রয়েছে নতুন আরও কয়েকটি সিনেমা। যা শিগগিরই চূড়ান্ত করে জানান দেবেন ঢালিউডের সম্ভাবনাময় এই নায়ক।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দৈনিক প্রতিদিনের বার্তা ©
Theme Customized By Shakil IT Park