1. admin@dailypratidinerbarta.com : admin :
বৃহস্পতিবার, ৩০ নভেম্বর ২০২৩, ০৩:৪৪ পূর্বাহ্ন
শিরোনাম :
রাজধানীর আসনগুলোতে মনোনয়ন ফরম সংগ্রহ করেছে ২০ রাজনৈতিক দল অংশগ্রহণমূলক ও গ্রহণযোগ্য নির্বাচন চায় ইইউ, আশ্বস্ত করলেন সিইসি সবাই জানে নুর মোহাম্মদ দর্জি কিন্তু কেউ-ই জানে না যে, তারা শাহ বংশীয় ও রাজ্ বংশীয়। ফেসবুকে পোস্টের ফের হুমকি পেলেন সলমন খান ফ্রিদা কাহলোর লুকে প্রশংসায় ভাসছেন এডলফ খান মুন্সীগঞ্জ-৩ আসনে নৌকা প্রতীক পেয়ে মাননীয় প্রধানমন্ত্রী’র গনভবনে এমপি’র সাক্ষাৎ। রবীন্দ্র বিশ্ববিদ্যালয় ক্যারিয়ার ক্লাবের দায়িত্বে সাব্বির-সাইফ মানবতার নজির, ৪১ জন শ্রমিকের উদ্ধারের পর বার্তা প্রধানমন্ত্রী, রাষ্ট্রপতির রূপগঞ্জে জয়নাল হাজারীর সাংবাদিক সম্মেলন রূপগঞ্জে স্বতন্ত্র প্রার্থী মোঃ শাহজাহান ভুঁইয়া, নির্বাচনী আমেজে সাধারণ ভোটাররা

আশুলিয়ায় বহুতল ভবন থেকে পরে শ্রমিকের মৃত্যু

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১১ মে, ২০২৩
  • ৪৩ বার পঠিত

মোঃ শামীম আহমেদ,সিনিয়র স্টাফ রিপোর্টারঃ-

আশুলিয়ায় একটি নির্মাণাধীন বহুতল ভবনের ১৪ তলা ভবনের ১১ তলা থেকে পড়ে মাহবুবুর রহমান (৪০) নামের এক রাজমিস্ত্রি মারা গেছেন।

বুধবার (১০ মে) বিকেল ৩ ঘটিকার সময় আশুলিয়ার নালিজা মোড় বগাবাড়ি এলাকায় এ দুর্ঘটনা ঘটে। দূর্ঘটণার পর স্থানীয় গণস্বাস্থ্য কেন্দ্র মেডিক্যালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

নিহত মাহবুবুর রহমানের বাড়ি নাটর জেলার বাগাতি পাড়া, বাঁশবাড়ি গ্রামের জলিল মিয়ার ছেলে,সে গত চার দিন যাবত ঠিকাদার শহিদুল ইসলামের আন্ডারে কাজ করে আসছিল।

স্থানীয়রা জানান ১৪ তলা এই ভবন নির্মাণে মানা হচ্ছে না বিল্ডিং কোর্ড আইন। এত বড় বহুতল ভবণ নির্মানে নেয়া হয়নি সেফটিংয়ের কোন ব্যবস্থা। বিল্ডিং নির্মাণাধীন আইন কতটুকু মানা হচ্ছে উক্ত বিষয়ে বিল্ডিং এর ম্যানেজার মনিরের কাছে জানতে চাইলে তিনি আর কোন কথা না বলে ফোন রেখে দেন। তবে এব্যপারে কথা বলা সম্ভব হয়নি মালিক পক্ষের সাথে।

জানা যায় বিল্ডিংয়ের চার পাশ কোন সেফটিং এর ব্যাবস্থা না থাকায় এদুর্ঘটনা ঘটেছে। এলাকা বাসি বলছেন এতো বড় ভবনের উপর থেকে ইট বাঁশ কাহারো উপর পরলেও ঘটতে পারে আরো বড় ধরনের দূর্ঘটনা। এই ভবণের মালিগন প্রভাবশালী হওয়ায় শোনেন না কাহারো কথা। আমরা এসকল বিল্ডিং মালিকদের কঠোর শাস্তির দাবী জানাচ্ছি।

আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এস আই) মো. জহাব আলী বলেন, আমি ঘটনা স্থলে গিয়ে কাউকে পাইনি, আসলে কি ভাবে মৃত্যু হয়েছে বিষয়টি খতিয়ে দেখে প্রয়োজনীয় আইন ব্যবস্থা গ্রহণ করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দৈনিক প্রতিদিনের বার্তা ©
Theme Customized By Shakil IT Park