1. admin@dailypratidinerbarta.com : admin :
রবিবার, ২৩ জুন ২০২৪, ০৭:৩৫ পূর্বাহ্ন
শিরোনাম :

কক্সবাজার সদর মডেল থানার অভিযানে ইয়াবাসহ খরুলিয়ার মোতালেব গ্রেফতার

  • আপডেট সময় : শনিবার, ১৩ মে, ২০২৩
  • ১৪৪ বার পঠিত

মোঃ নুরুল আফছার,কক্সবাজার জেলা প্রতিনিধিঃ-

কক্সবাজার সদর মডেল থানাধীন ঝিলংজা ইউনিয়নের খরুলিয়া বাজারে অভিযান চালিয়ে ইয়াবাসহ আবদুল মোতালেব নামের একজন চিহ্নিত ইয়াবা কারবারিকে গ্রেফতার করেছে সদর মডেল থানা পুলিশের একটি চৌকস টিম।

সূত্রমতে জানা যায় যে, আটক মাদক কারবারি খরুলিয়া নয়াপাড়া এলাকার বশির আহমেদের ছেলে মোতালেব। সে দীর্ঘদিন যাবত মাদকের একটি শক্তিশালী সিন্ডিকেট তৈরী করে তার রমরমা ইয়াবার কারবার চালিয়ে আসছিলো। আটককৃত মাদক কারবারি মোতালেবের কাছে ইয়াবার যোগান দেন নয়াপাড়া এলাকার আরেক মাদক সম্রাট মৃত আবদুল খালেক মিয়ার ছেলে জাহাঙ্গীর আলম বাদশা বলে জানা যায়। এলাকা সূত্রে জানা যায় কক্সবাজার সদর মডেল থানার একটি মাদক মামলায় পলাতক আসামী জাহাঙ্গীর আলম বাদশা পুলিশের চোখ ফাঁকি দিয়ে এলাকায় বীরদর্পে ঘুরে বেড়াচ্ছে এবং তার মাদক কারবার দেদারসে চালিয়ে যাচ্ছে।
মামলার এজাহার সূত্রে জানা যায় যে, গত বৃহস্পতিবার (১১ই মে) গোপন সংবাদের ভিত্তিতে এএসআই হেলাল উদ্দিনের নেতৃত্বে কক্সবাজার সদর মডেল থানাধীন খরুলিয়া বাজারস্থ ভাই ভাই মার্কেটের ২য় তলায় অভিযান চালানো হয়। অভিযানকারী দলের উপস্থিতি টের পেয়ে একজন ব্যক্তি দৌড়ে পালানোর চেষ্টাকালে তাকে আটক করা হয় তারপর উপস্থিত সাক্ষীদের সামনে আটককৃত ব্যক্তির দেহ তল্লাশি করে ১৭১০ পিছ মরণনেশা ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। আটককৃত মাদক কারবারির খরুলিয়া নয়াপাড়া এলাকার বশির আহমেদের ছেলে আব্দুল মোতালেব বলে জানা যায়।
উক্ত অভিযানে মাদক উদ্ধারের ঘটনায় কক্সবাজার সদর মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি নিয়মিত মামলা রুজু করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দৈনিক প্রতিদিনের বার্তা ©
Theme Customized By Shakil IT Park