1. admin@dailypratidinerbarta.com : admin :
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৫:৪৮ অপরাহ্ন
শিরোনাম :
ডেমরায় ইষ্টার্ণ হাউজিংয়ে সাংবাদিকদের উপর হামলা। বাংলাদেশ মফস্বল সাংবাদিক জোট কেন্দ্রীয় কমিটির যুগ্ম-সাধারণ সম্পাদক দায়িত্ব পেলেন সুজন দেশবাসীকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন সি,পি,আর,এস, এর চেয়ারম্যান ও দৈনিক বিশ্ব মানচিত্র পত্রিকার সম্পাদক অ্যাডভোকেট মোঃ রাশেদ উদ্দিন আসামের রামকৃষ্ণনগরে ৩ সন্তানকে কুপিয়ে খুন করল পাষন্ড মা পূর্বাচল মানব কল্যাণ সংস্থা,র উদ্যোগে ৫ শতাধিক দুস্থদের মাঝে ঈদ উপহার নগাঁওয়ে দুর্ঘটনায় নির্বাচনী কাজে নিয়োজিত প্রকৌশলী নিহত  পবিত্র ঈদুল ফিতরের অগ্রিম শুভেচ্ছা জানিয়েছেন জনাব আলহাজ্ব আলী আহম্মদ সাহেব। দেশবাসীকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন কে এম এস গ্রুপের চেয়ারম্যান আলহাজ্ব হাফেজ মাওলানা হাবিবুল্লাহ কাঁচপুরী ইফতার ও বাজার পরিদর্শন জেলা পুলিশ: নওগাঁ হানা গ্রুপের চেয়ারম্যান এর মাহে রমজানের ঈদ-উল ফিতরের শুভেচ্ছা বার্তা

নমন ফিচারিং সাকির ‘একটা দিন’

  • আপডেট সময় : শনিবার, ১৩ মে, ২০২৩
  • ৩৩৯ বার পঠিত

বিনোদন প্রতিবেদকঃ  আঁধার ব্যান্ডের এক সময়ের বেশ জনপ্রিয় গান ছিল ‘একটা দিন’। গানটি এখনো নতুন প্রজন্মের কাছে অন্যরকম উন্মাদনার। গানটি এ প্রজন্মের জন্য নতুনভাবে সঙ্গীতায়োজন করা হয়েছে। ‘একটা দিন’ শিরোনামের গানের কথা যৌথভাবে লিখেছেন নমন ও আবদার রহমান। গেয়েছেন সাকি। সুর ও সঙ্গীতায়োজন করেছেন নমন। সম্প্রতি নমন ফিচারিং সাকির গানের মিউজিক ভিডিও দেশের অডিও-ভিডিও শীর্ষ প্রযোজনা প্রতিষ্ঠান জি সিরিজ থেকে প্রকাশিত হয়েছে।

এ প্রসঙ্গে নমন বলেন, সাকির গায়কী ভালো। ওকে নিয়ে সামনে আরও ভালো ভালো কিছু কাজের পরিকল্পনা করছি। ‘একটা দিন’ গানে সাকির কণ্ঠ, পারফরম্যান্স থেকে শুরু করে সবকিছুই দারুণ ছিল। তাছাড়া ভালো গান ধীরে ধীরে হলেও শ্রোতামহলে পৌঁছায়। কখনো গান ভাইরাল কিংবা ভিউ হবে এসব ভেবে কাজ করি না। ভালো গান হলে অবশ্যই শ্রোতারা শুনবেন। আশা করি, নতুন গানটি সবার পছন্দ হবে।

সাকি কলকাতার জনপ্রিয় ব্যান্ড ক্যাকটাস’র প্রাক্তন ভোকাল। বর্তমানে তিনি ব্রহ্মপুত্র ব্যান্ডের ভোকাল। কলকাতার সিনেমার গানেও বেশ আলোচিত তিনি। এছাড়া ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পাওয়া ‘বুকের মধ্যে আগুন’ ওয়েব সিরিজের টাইটেল গান করে সাকি বেশ প্রশংসা কুড়াচ্ছেন শ্রোতামহলে।

সঙ্গীত পরিচালক নমনের করা গানগুলো এর আগেও শ্রোতামহলে বেশ সাড়া ফেলেছিল। তার মধ্যে ‘আঁধার’, তাহসানের ‘কাল্পনিক প্রেম’, বিমল বাউলের ‘লালন রিটার্নস’, ‘ধুমতানা’ ও ‘আড়ালে ছিল’ উল্লেখযোগ্য। নতুন গানটি নিয়েও আশাবাদী তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দৈনিক প্রতিদিনের বার্তা ©
Theme Customized By Shakil IT Park