1. admin@dailypratidinerbarta.com : admin :
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০২:০৫ পূর্বাহ্ন
শিরোনাম :
ডেমরায় ইষ্টার্ণ হাউজিংয়ে সাংবাদিকদের উপর হামলা। বাংলাদেশ মফস্বল সাংবাদিক জোট কেন্দ্রীয় কমিটির যুগ্ম-সাধারণ সম্পাদক দায়িত্ব পেলেন সুজন দেশবাসীকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন সি,পি,আর,এস, এর চেয়ারম্যান ও দৈনিক বিশ্ব মানচিত্র পত্রিকার সম্পাদক অ্যাডভোকেট মোঃ রাশেদ উদ্দিন আসামের রামকৃষ্ণনগরে ৩ সন্তানকে কুপিয়ে খুন করল পাষন্ড মা পূর্বাচল মানব কল্যাণ সংস্থা,র উদ্যোগে ৫ শতাধিক দুস্থদের মাঝে ঈদ উপহার নগাঁওয়ে দুর্ঘটনায় নির্বাচনী কাজে নিয়োজিত প্রকৌশলী নিহত  পবিত্র ঈদুল ফিতরের অগ্রিম শুভেচ্ছা জানিয়েছেন জনাব আলহাজ্ব আলী আহম্মদ সাহেব। দেশবাসীকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন কে এম এস গ্রুপের চেয়ারম্যান আলহাজ্ব হাফেজ মাওলানা হাবিবুল্লাহ কাঁচপুরী ইফতার ও বাজার পরিদর্শন জেলা পুলিশ: নওগাঁ হানা গ্রুপের চেয়ারম্যান এর মাহে রমজানের ঈদ-উল ফিতরের শুভেচ্ছা বার্তা

বদলগাছীতে মাদকের বিরুদ্ধে কড়া হুশিয়ারী দিলেন ওসি

  • আপডেট সময় : শনিবার, ১৩ মে, ২০২৩
  • ৯৪ বার পঠিত

ফিরোজ হোসেন, বদলগাছী (নওগাঁ) প্রতিনিধিঃ-

নওগাঁর বদলগাছী উপজেলার মিঠাপুর ইউনিয়নের সাগরপুর সুশীল সমাজের আয়োজনে মাদক, সন্ত্রাস, চুরি ছিনতাই, জুয়া ও কিশোর গ‍্যাং প্রতিরোধে মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

গত (১১ই’ মে) বিকেল ৫টায় সাগরপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে ৪নং মিঠাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফিরোজ হোসেনের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বদলগাছী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো.আতিয়ার রহমান, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ওসি (তদন্ত) রায়হান হোসেন, ৪নং মিঠাপুর ইউনিয়নের বিট পুলিশিং অফিসার আব্দুল আলিম, ডিএসবি অফিসার কামরুল ইসলাম, সাবেক চেয়ারম্যান আলহাজ্ব মীর মহিউদ্দিন আলমগীর, বিসমিল্লাহ ডায়াগানস্টিকের পরিচালক ও মিঠাপুর ইউনিয়নের যুব বান্ধব নেতা আতিকুর রহমান আতিক, ফুলবর হোসেন সহ এলাকার যুবক ও সকল বয়সী নারী-পুরুষ উপস্থিতি ছিলেন।

মিঠাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফিরোজ হোসেন বলেন, আপনি যত কোটি টাকার ও সম্পদের মালিক হন আপনার সন্তান মাদকের সঙ্গে জড়িত থাকলে সব শেষ করবে এবং নিজের শরীর পর্যন্ত শেষ করে দিবে, জীবন কে করবে মরিচিকা। তাই আমরা সকলেই সচেতন হই মাদক মুক্ত সমাজ গড়ি।

সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বদলগাছী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো.আতিয়ার রহমান। তিনি মিঠাপুর ইউনিয়নের সাগরপুর সুশীল সমাজের আয়োজনে মাদক, সন্ত্রাস, চুরি ছিনতাই, জুয়া ও কিশোর গ‍্যাং প্রতিরোধে মত বিনিময় সভা আয়োজনকারীদের ধন্যবাদ জানিয়ে বলেন, এলাকায় কারা মাদক সেবন করে ও কারা ব্যবসা করে। কারা সন্ত্রাসী করে কারা চুরি ছিনতাই করে, কারা জুয়া খেলে, কার ছেলে কিশোর গাংয়ের সাথে জড়িত। এগুলো মেসেজ যায় এলাকার জনপ্রতিনিধিদের কাছে। জনপ্রতিনিধি গণ সচেতন হলে এলাকার মাদক, সন্ত্রাস, চুরি ছিনতাই, জুয়া ও কিশোর গ‍্যাং কিছুটা কমবে। তিনি আরো বলেন, জনপ্রতিনিধিগণ নির্বাচনের আগে বলেন, আমি নির্বাচনে পাশ করলে এলাকা মাদক ও সন্ত্রাস মুক্ত করবো। নির্বাচনের পর কোন ভূমিকা নাই। আমার কড়া হুশিয়ারী মাদকের বিষয়ে কোন ছাড় নাই। মাদক নির্মুল করতে হলে করোনার মতো মাদক ব্যাবসায়িদের বাড়ি চিহ্নিত করতে হবে এবং পুলিশের পাশাপাশি, পাড়া,মহল্লা, গ্রাম ইউনিয়ন পর্যায়ের জনপ্রতিনিধি সহ সাংবাদিক ভাইদের সচেতন হতে হবে। সকলের সহযোগিতা ছাড়া মাদক নির্মুল করা সম্ভব না। তাই আসুন সকল বিভেদ ভুলে সমাজকে মাদক মুক্ত করতে স্লোগান দেই, মাদককে না বলি সবাই মিলে ভালো থাকি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দৈনিক প্রতিদিনের বার্তা ©
Theme Customized By Shakil IT Park