1. admin@dailypratidinerbarta.com : admin :
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ১০:৪৫ পূর্বাহ্ন
শিরোনাম :
বাংলাদেশ মফস্বল সাংবাদিক জোট কেন্দ্রীয় কমিটির যুগ্ম-সাধারণ সম্পাদক দায়িত্ব পেলেন সুজন দেশবাসীকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন সি,পি,আর,এস, এর চেয়ারম্যান ও দৈনিক বিশ্ব মানচিত্র পত্রিকার সম্পাদক অ্যাডভোকেট মোঃ রাশেদ উদ্দিন আসামের রামকৃষ্ণনগরে ৩ সন্তানকে কুপিয়ে খুন করল পাষন্ড মা পূর্বাচল মানব কল্যাণ সংস্থা,র উদ্যোগে ৫ শতাধিক দুস্থদের মাঝে ঈদ উপহার নগাঁওয়ে দুর্ঘটনায় নির্বাচনী কাজে নিয়োজিত প্রকৌশলী নিহত  পবিত্র ঈদুল ফিতরের অগ্রিম শুভেচ্ছা জানিয়েছেন জনাব আলহাজ্ব আলী আহম্মদ সাহেব। দেশবাসীকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন কে এম এস গ্রুপের চেয়ারম্যান আলহাজ্ব হাফেজ মাওলানা হাবিবুল্লাহ কাঁচপুরী ইফতার ও বাজার পরিদর্শন জেলা পুলিশ: নওগাঁ হানা গ্রুপের চেয়ারম্যান এর মাহে রমজানের ঈদ-উল ফিতরের শুভেচ্ছা বার্তা মুন্সীগঞ্জে পুলিশ ফাঁড়ির সামনে সাবেক যুবলীগ নেতাকে কুপিয়ে হত্যা

রূপগঞ্জের চনপাড়ায় পুলিশের অভিযান দেশীয় অস্ত্রসহ দুই যুবক গ্রেফতার

  • আপডেট সময় : সোমবার, ১৫ মে, ২০২৩
  • ৭০ বার পঠিত

সোহেল কবির, স্টাফ রিপোর্টারঃ-

নারায়ণগঞ্জের রূপগঞ্জে পুলিশের অভিযানে দেশীয় অস্ত্রসহ দুই যুবককে গ্রেফতার করেছে পুলিশ । ১৫ মে সোমবার উপজেলার চনপাড়া পুণর্বাসন কেন্দ্র এলাকায় সন্ত্রাসী কার্যকলাপের সময় রূপগঞ্জ থানা পুলিশের অভিযানে তাদেরকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলেন চনপাড়া পুণর্বাসন কেন্দ্র এলাকার মনির হোসেনের ছেলে মোঃ আজিম (২৫) ও দেলোয়ার হোসেনের ছেলে মোঃ সুমন (২৫)।
পুলিশ জানায়, চনপাড়া পুণর্বাসন কেন্দ্র এলাকায় আধিপত্য বিস্তারকে রায়হান, শাওন, রাব্বি ও শাকিল গ্রুপের সদস্যরা দেশীয় অস্ত্র শস্ত্রে সজ্জিত হয়ে সন্ত্রাসী কর্মকান্ডের চালায়। ঘটনাস্থল থেকে দুই যুবককে গ্রেফতার করা হয় এবং অন্য সদস্যরা পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায়। এসময় তাদের কাছ থেকে দেশীয় অস্ত্র ৭টি রামদা ও ১টি সামুরাই জব্দ করা হয়েছে।
রূপগঞ্জ থানার ওসি এ এফ এম সায়েদ বলেন বিশেষ অভিযানে আসামীদেরকে গ্রেফতার করা হয়েছে। প্রচলিত আইনে মামলা রুজু করে তাদেরকে নারায়ণগঞ্জ আদালতে প্রেরণ করা হয়। অভিযান অব্যাহত থাকবে।
উল্লেখ, গত ৯ ও ১০ মে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই গ্রুপের গোলাগুলি ও ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। এ ঘটনায় একজন গুলিবৃদ্ধসহ ২৪ জন আহত হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দৈনিক প্রতিদিনের বার্তা ©
Theme Customized By Shakil IT Park