1. admin@dailypratidinerbarta.com : admin :
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০২:২৭ অপরাহ্ন
শিরোনাম :
ডেমরায় ইষ্টার্ণ হাউজিংয়ে সাংবাদিকদের উপর হামলা। বাংলাদেশ মফস্বল সাংবাদিক জোট কেন্দ্রীয় কমিটির যুগ্ম-সাধারণ সম্পাদক দায়িত্ব পেলেন সুজন দেশবাসীকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন সি,পি,আর,এস, এর চেয়ারম্যান ও দৈনিক বিশ্ব মানচিত্র পত্রিকার সম্পাদক অ্যাডভোকেট মোঃ রাশেদ উদ্দিন আসামের রামকৃষ্ণনগরে ৩ সন্তানকে কুপিয়ে খুন করল পাষন্ড মা পূর্বাচল মানব কল্যাণ সংস্থা,র উদ্যোগে ৫ শতাধিক দুস্থদের মাঝে ঈদ উপহার নগাঁওয়ে দুর্ঘটনায় নির্বাচনী কাজে নিয়োজিত প্রকৌশলী নিহত  পবিত্র ঈদুল ফিতরের অগ্রিম শুভেচ্ছা জানিয়েছেন জনাব আলহাজ্ব আলী আহম্মদ সাহেব। দেশবাসীকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন কে এম এস গ্রুপের চেয়ারম্যান আলহাজ্ব হাফেজ মাওলানা হাবিবুল্লাহ কাঁচপুরী ইফতার ও বাজার পরিদর্শন জেলা পুলিশ: নওগাঁ হানা গ্রুপের চেয়ারম্যান এর মাহে রমজানের ঈদ-উল ফিতরের শুভেচ্ছা বার্তা

বদলগাছীতে ১৬কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক

  • আপডেট সময় : মঙ্গলবার, ১৬ মে, ২০২৩
  • ৮৭ বার পঠিত

ফিরোজ হোসেন,নওগাঁ জেলা প্রতিনিধিঃ-

নওগাঁর বদলগাছীতে ১৬কেজি গাঁজাসহ বকুল মিয়া (৫৫) কে আটক করেছে নওগাঁ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর।
আটককৃত মাদক ব‍্যবসায়ী বকুল মিয়া (৫৫) নওগাঁ সদরের চকতারতা গ্রামের নরুল ইসলামের ছেলে।

থানা ও পুলিশ সূত্রে জানাযায়, (১৫ই’মে) সোমবার ভোর ৫টা ২০মিনিটে বদলগাছীর ভান্ডারপুর বাজারে ঢাকা থেকে আসা যাত্রীবাহী বাস হানিফ পরিবহনে তল্লাশি করে E-4 সিটের নিচে থেকে ১৬কেজি গাঁজাসহ বকুল মিয়াকে আটক করে।

এব‍্যপারে নওগাঁ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের এস আই আবদুল্লাহ হিল বাকী বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, ২০১৮ সালের ৩৬ (১) সরনি ১৯ (গ) ধারায় বদলগাছী থানায় একটি মামলা করে। বদলগাছী থানার মামলা নং-১৯/১২৩।

নওগাঁ মাদক নিয়ন্ত্রক অধিদপ্তরের পরিচালক লোকমান আলী বলেন, গোপন সংবাদের ভিত্তিতে সত‍্যতা নিশ্চিত করে আসামীকে ১৬ কেজি গাঁজাসহ হানিফ পরিবহন বাস থেকে আটক করা হয়েছে। এ ব‍্যাপারে বদলগাছী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়েছে।

এ ব‍্যপারে বদলগাছী থানার অফিসার ইনচার্জ ওসি মো. আতিয়ার রহমান বলেন, থানায় মাদকদ্রব্য আইনে একটি মামলা করা হয়েছে। নওগাঁ- মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর কতৃপক্ষ আসামী কে জেল হাজতে প্রেরণ করছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দৈনিক প্রতিদিনের বার্তা ©
Theme Customized By Shakil IT Park