1. admin@dailypratidinerbarta.com : admin :
মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ০৬:০৭ পূর্বাহ্ন
শিরোনাম :

‘বউ শাশুড়ি’ নাটকের ৫০০তম পর্ব আজ

  • আপডেট সময় : সোমবার, ২২ মে, ২০২৩
  • ৭৪ বার পঠিত

বিনোদন প্রতিবেদক-ঃ  বৈশাখী টিভির আলেচিত ধারাবাহিক ‘বউ শাশুড়ি’। আজ সোমবার (২২ মে) বৈশাখী টিভির আলোচিত ধারাবাহিক ‘বউ শাশুড়ি’র ৫০০তম পর্ব প্রচার হবে। সপ্তাহে তিন দিন শনি, রবি ও সোমবার রাত ৮টা ৪০ মিনিটে প্রচার হবে নাটকটি। বাড়ির কর্তা আল মনসুর কাজের মেয়ে ময়নাকে বিয়ে করা নিয়ে জমে উঠেছে ধারাবাহিকটি। পরিবারের উপর দিয়ে বয়ে যাচ্ছে প্রবল ঝড়। ময়না চরিত্রে অভিনয় করছেন হিরা। টিপু আলম মিলনের গল্পে, আকাশ রঞ্জনের চিত্রনাট্য ও পরিচালনায় নাটকটিতে অভিনয় করেছেন শহীদুজ্জামান সেলিম, আল মনসুর, সাজু খাদেম, মুনিরা মিঠু, আরফান আহমেদ, নাজিরা মৌ, জয়রাজ, অবাক, আইরিন তানি, শেলী আহসান, রিয়া চৌধুরী, প্রাণেশ চৌধুরী, আমিন আহমেদ, শফিক খান দিলু, সায়কা আহমেদ, অনামিকা, গুলশান আরাসহ অনেকেই।

নাটক নিয়ে বলতে গিয়ে গল্পকার টিপু আলম মিলন বলেন, মা-বাবা, ভাই বোন, স্ত্রী সন্তান নিয়েই আমাদের সংসার। সংসার সুখের হবে এমনটাই স্বাভাবিক। কিন্তু অনেক সংসারে সুখ যেন সোনার হরিণ। বউ শাশুড়ির সম্পর্কই এর মূল কারণ। বউ-শাশুড়ির এ যুদ্ধটা এখন যেন সামাজিক ব্যাধি। তাদের মধ্যে সম্পর্কের টানাপড়েন নিত্যনৈমিত্তিক বিষয়। ছেলে কার মন রক্ষা করবে ? মায়ের না স্ত্রীর ? সংসারে শুরু হয় প্রতিযোগিতা,দ্বন্দ্ব,অশান্তি। এমন ঘটনা অনেক পরিবারের মধ্যেই বিরাজমান। অথচ শাশুড়ি যদি তাঁর ছেলের বউকে মেয়ের মতো আর বউ যদি তাঁর শাশুড়িকে মায়ের মতো মনে করতো তাহলে এমন অশান্তি আর দেখা যেতোনা। শাশুড়িরা নিজের মেয়েকে রাজরানী এবং ছেলে বউকে চাকরানী মনে করেন। তাঁরা যদি সবাইকে সমান চোখে দেখতো তাহলে আর এমন হতো না। সামাজিক দায়বদ্ধতা থেকেই এই বউ-শাশুড়ি নাটকের গল্পটি লেখা। আজ প্রচার হবে নাটকের ৫০০ পর্ব। আমার লেখা এ নাটকটি দর্শক গ্রহণ করায় এবং জনপ্রিয়তা পাওয়ায় খুব ভালো লাগছে। আগামীতেও এ জনপ্রিয়তা অব্যাহত থাকবে বলে আমার বিশ্বাস।

৫০০ পর্বে দেখা যাবে আল মনসুর, শহীদুজ্জামান সেলিম, মনিরা মিঠু, রোজী সিদ্দিকী, আরফান আহমেদ, জয়রাজ, সায়কা আহমেদ, নাজিরা মৌ, শফিক খান দিলু, হিরা, শেলী আহসান, রিয়া চৌধুরী, প্রাণেশ চৌধুরী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দৈনিক প্রতিদিনের বার্তা ©
Theme Customized By Shakil IT Park