1. admin@dailypratidinerbarta.com : admin :
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৫:৪৪ পূর্বাহ্ন
শিরোনাম :
ডেমরায় ইষ্টার্ণ হাউজিংয়ে সাংবাদিকদের উপর হামলা। বাংলাদেশ মফস্বল সাংবাদিক জোট কেন্দ্রীয় কমিটির যুগ্ম-সাধারণ সম্পাদক দায়িত্ব পেলেন সুজন দেশবাসীকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন সি,পি,আর,এস, এর চেয়ারম্যান ও দৈনিক বিশ্ব মানচিত্র পত্রিকার সম্পাদক অ্যাডভোকেট মোঃ রাশেদ উদ্দিন আসামের রামকৃষ্ণনগরে ৩ সন্তানকে কুপিয়ে খুন করল পাষন্ড মা পূর্বাচল মানব কল্যাণ সংস্থা,র উদ্যোগে ৫ শতাধিক দুস্থদের মাঝে ঈদ উপহার নগাঁওয়ে দুর্ঘটনায় নির্বাচনী কাজে নিয়োজিত প্রকৌশলী নিহত  পবিত্র ঈদুল ফিতরের অগ্রিম শুভেচ্ছা জানিয়েছেন জনাব আলহাজ্ব আলী আহম্মদ সাহেব। দেশবাসীকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন কে এম এস গ্রুপের চেয়ারম্যান আলহাজ্ব হাফেজ মাওলানা হাবিবুল্লাহ কাঁচপুরী ইফতার ও বাজার পরিদর্শন জেলা পুলিশ: নওগাঁ হানা গ্রুপের চেয়ারম্যান এর মাহে রমজানের ঈদ-উল ফিতরের শুভেচ্ছা বার্তা

বীর মুক্তিযোদ্ধা রুহুল আমিন ভূইয়া স্বরণে দোয়া মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত

  • আপডেট সময় : বুধবার, ২৪ মে, ২০২৩
  • ১০৪ বার পঠিত

হাকিকুল ইসলাম খোকন,যুক্তরাষ্ট্র সিনিয়র প্রতিনিধিঃ-

গত ২০ মে ২৩, শনিবার, নিউইয়র্ক এর জ্যাকসন হাইটসস্হ নবান্ন রেষ্টুরেন্টে বাংলাদেশ লিবারেশন ওয়ার ভেটেরান্স’৭১, ইউ এসএ- এর উদ্দ্যোগে এবং সংগঠনের সাধারন সম্পাদক বীর মুক্তিযোদ্ধা ফারুক হোসাইনের সার্বিক তত্বাবধানে বীরমুক্তিযোদ্ধা রুহুল আমিন ভূইয়া স্বরণে দোয়া মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উক্ত দোয়া মাহফিল ও আলোচনা সভায় সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি বীরমুক্তিযোগ্ধা গোলাম মোস্তফা খান মিরাজ।বীর মুক্তিযোদ্ধা মকবুল হোসেন তালুকদারের সন্চালনায় ও পরিচালনায় অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসাবে উপস্হিত ছিলেন রাষ্ট্রদূত ও জাতিসংঘের স্হায়ী প্রতিনিধি আব্দুল মুহিত এবং বিশেষ অতিথি হিসাবে উপস্হিত ছিলেন নিউইয়র্কস্হ বাংলাদেশ কনস্যুলেটের ভারপ্রাপ্ত কনসাল জেনারেল বীরমুক্তিযোদ্ধা সন্তান এস,এম, নাজমুল হাসান ও আমেরিকার মূলধারার রাজনীতিবিদ মোরশেদ আলম।খবর বাপসনিউজ।
সভায় বীরমুক্তিযোদ্ধা মরহুম রুহুল আমিন ভূইয়ার পরিবারবর্গ সহ মরহুমের প্রায় শতাধিক গুনগ্রাহী সুহৃদ, বন্ধু-বান্দব ও বীরমুক্তিযোদ্ধা, সাংবাদিক, সাংস্কৃতিক ব্যাক্তিত্ব ও কবি সাহিত্যিকগন উপস্হিত ছিলেন।
সভার প্রারম্ভে পবিএ কোরান তেলোয়াতের পর মরহুমের আত্মার মাগরেরাত কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়।দোয়া ও মোনাজাত পরিচালনা করেন ইমাম মওলানা এম শিহাব উদ্দিন।
আলোচনা সভায় প্রধান অতিথি ও বিশেষ অতিথি মহোদয়গন সহ সন্মানিত আলোচকবৃন্দর মাঝে আলোচনায় অংশ গ্রহন করেন। বীরমুক্তিযোদ্ধা মিজানুর রহমান চৌধুরী ,বীরমুক্তিযোদ্ধা ফারুক হোসাইন,
বীর মুক্তিযোদ্ধা শওকত আকবর রিচি, বীরমুক্তিযোদ্ধা খুরশিদ আনোয়ার বাবলু, বীরমুক্তিযোদ্ধা ইসমাইল খান আনসারী,
বীরমুক্তিযোদ্ধা সাইদুর রহমান,বীরমুক্তিযোদ্ধা আব্দুস সাদেক,বীরমুক্তিযোদ্ধা শহিদুল ইসলাম, বীরমুক্তিযোদ্ধা নূর-এ- আযম বাবু,
বীর মুক্তিযোদ্ধা কামরুজ্জামান শিকদার
বীরমুক্তিযোদ্ধা ডা: আব্দুল বাতেন,বীরমুক্তিযোদ্ধা সরাফ সরকার, শহীদ সন্তান ডা: মাসুদুল হাসান,মুক্তিযোদ্ধার স্ত্রী কবি সালেহা ইসলাম, কবি হাসান আব্দুল্লাহ,স্বীকৃতি বড়ূয়া, অধ্যাপিকা শাহনাজ মোমতাজ, শরিফ কামরুল আলম হিরা,সাদেকুল বদরুজ্জামান পান্না,মো: আকতার হোসেন,মহিউদ্দিন দেওয়ান,সোলাইমান আলী, আসাক মাসুক,জেড, এ জয়, প্রকৌশলী এসএম হাসান, এ্যাটর্নী রুবাইয়া রহমান, নূরুল ইসলাম,আলি আহসান কিবরিয়া অনু,জয়নাল আবেদিন, জাহাঙ্গীর হোসেন মিয়া, সৈয়দ এনায়েত আলী, কামাল উদ্দিন, আহনাফ আলম, রাব্বী সাদিক ও মরহুমের সহধর্মীনি মিসেস লিলি আমিন ভূইয়া প্রমুখ।
সমাপনি বক্তব্যে সভাপতি বীরমুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা খান মিরাজ সকলকে ধন্যবাদ জ্ঞাপন ও মুক্তিযুদ্ধের পক্ষ শক্তিকে বাংলাদেশের আগত নির্বাচনে ঐক্য বদ্ধ ভাবে নৌকার পক্ষে কাজ করার আহবান জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দৈনিক প্রতিদিনের বার্তা ©
Theme Customized By Shakil IT Park