1. admin@dailypratidinerbarta.com : admin :
শুক্রবার, ১৪ জুন ২০২৪, ১১:৫৪ অপরাহ্ন
শিরোনাম :

এসডিজি অর্জন ও স্মার্ট রূপগঞ্জ বিষয়ক সেমিনার অনুষ্ঠিত

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২৫ মে, ২০২৩
  • ৮৯ বার পঠিত

সোহেল কবির, স্টাফ রিপোর্টারঃ-

নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলায় এসডিজি অর্জন ও স্মার্ট রূপগঞ্জ বিষয়ক সেমিনার অনুষ্ঠিত হয়েছে। ২৪ মে বুধবার রূপগঞ্জ উপজেলা প্রশাসন ও এসডিজি বিষয়ক মুখ্য সমন্বয়ক কার্যালয়ের উদ্যোগে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। উপজেলা মিলনায়তনে আয়োজিত সভায় সভাপতিত্ব করেন রূপগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোঃ শাহ্জাহান ভুঁইয়া।
সভায় বক্তব্য রাখেন বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক, প্রধানমন্ত্রীর কার্যালয়ের এসডিজি বিষয়ক মুখ্য সমন্বয়ক মোঃ আখতার হোসেন, রূপগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার ফয়সাল হক, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সৈয়দা ফেরদৌসী আলম নীলা, স্বাস্থ্য সেবা বিভাগের পরিচালক ডা. ইকবাল কবীর, নারায়ণগঞ্জ অফিসার্স ফোরামের সভাপতি আনোয়ারুল ইসলাম সরকার, রূপগঞ্জ উপজেলা মাধ্যমিক বিদ্যালয় শিক্ষক সমিতির সভাপতি ড. আব্দুল আউয়াল মোল্লা, মুড়াপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোঃ তোফায়েল আহমেদ আলমাছ, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ ইসমাইল, রূপগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সভাপতি এম.এ মোমেন, উপজেলা মহিলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শীলা রাণী পাল প্রমুখ।
সভায় বক্তারা বলেন, টেকসই উন্নয়ন বাস্তবায়নে দরিদ্র ও ভিক্ষুকদের পুনর্বাসন করতে হবে। কেউই গৃহহীন থাকবে না। স্বাস্থ্য ও শিক্ষাখাতকে এগিয়ে নিতে হবে। যোগাযোগ, স্বাস্থ্য, শিক্ষা ও আবাসন ব্যবস্থা নিশ্চিত করতে হবে। পরিকল্পিতভাবে উন্নয়ন কাজ করতে হবে। তবেই এসডিজি অর্জন ও স্মার্ট রূপগঞ্জ প্রতিষ্ঠিত হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দৈনিক প্রতিদিনের বার্তা ©
Theme Customized By Shakil IT Park