1. admin@dailypratidinerbarta.com : admin :
মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ০৫:০৪ পূর্বাহ্ন
শিরোনাম :

খাওয়ানোর কথা বলে ডেকে নিয়ে মারধরের অভিযোগ নায়িকার বিরুদ্ধে

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২৫ মে, ২০২৩
  • ১৩৫ বার পঠিত

রিয়েল তন্ময়,বিনোদন প্রতিবেদকঃ-

অনেক সময়ই ভক্তদের আবদার পূরণ করার চেষ্টা করেন সব অভিনয়শিল্পীরাই। কখনও আবার তা পূরণ করে আলোচিত-সমালোচিতও হন অনেকে। তবে এবার সরল মনে ভক্তের সঙ্গে কথা বলেতে গিয়ে বিব্রতকর পরিস্থিতির সম্মুখীন হয়েছেন চিত্রনায়িকা শিরিন শিলা। প্রকাশ্যে জড়িয়ে ধরে চিত্রনায়িকাকে চুমু খেলেন ভক্ত! সিনেমার শুটিং করতে গিয়ে এমন পরিস্থিতির শিকার হয় এই নায়িকা। মানিকগঞ্জে অপূর্ব রানা পরিচালিত ‘দ্যা রাইটার’ সিনেমার শুটিং করছেন এই নায়িকা ।

সোমবার (২২ মে) ঢাকার ধামরাইয়ে থ্রিলার ঘরানার এই সিনেমার শুটিং চলছিল। শুটিং সেটেই এমন বিব্রতকর ঘটনা ঘটে। সামাজিক যোগাযোগমাধ্যমে তিনি নিজেই ভিডিওটি পোস্ট করেন। এরপর থেকেই তা ভাইরাল হয়ে যায় নেটদুনিয়ায়। বুধবার সকালে শুটিং সেটে সেই ছেলের ধরে নিয়ে আসা হয়। তখন ছেলেটি শিরিন শিলার পা ধরে মাফ চাইছে। তারপরও শুটিং এ উপস্থিত ইউনিটের লোকেরা তাকে পুলিশে দিয়ে দেয়ার হুমকিও দেয় যা সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পরা অন্য একটি ভিডিওতে দেখা যায়। পুরো ঘটনার ভিডিওটি নায়িকা নিজেই আবারও সোশ্যাল মিডিয়ার ছড়িয়ে দেন।

এদিকে নতুন আর একটি ভিডিও সামজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে যেখানে সেই যুবক ও তার পরিবার বলছেন তাকে টাকা দেয়া ও খাওয়ানোর কথা বলে ডেকে নিয়ে মারধর করেছে এবং পুলিশে দেয়ার হুমকি দিচ্ছেন নায়িকা।

সেই যুবকের মা বলছেন, সেই ঘটনার পর দিন দুইজন ছেলে রিক্সা স্ট্যান্ড থেকে তার ছেলেকে দুজন এসে নিয়ে যায় এবং বলেন যে তার আর কাজ করতে হবে না, আপা ওকে টাকা দিবয়ে ও খাওয়াবে। এরপর তারা আমার ছেলেকে নিয়ে গিয়ে মারধর করে ও পুলিশের হুমকি দেয়। আমার ছেলেটা সারাদিন না খেয়েছিল তারা একটু খেতেও দেয়নি। সেদিন তো আমার ছেলে নিজে থেকে তার কাছে যায়নি। তিনিই নিজে ডেকে নিয়ে টাকা দিয়ে জড়িয়ে ধরে ভিডিও করে তা প্রকাশ করেছেন। তাহলে কেনো এখন আমার ছেলেকে এত ঝামেলায় পড়তে হচ্ছে? ওর বিয়ে হয়েছে ১০ দিন হলো, এখন এইসব কারণে ওর সংসার ভেঙ্গে গেলে কে দায়িত্ব নিবে?

নায়িকার এমন কর্মকান্ডে অনেকেই ভিন্ন মতামত দিচ্ছেন। ফেসবুক ব্যবহারকারী একজন লিখেছেন, ছেলেটার দুষে শিরিন শীলা বিব্রত ? ছেলেটা কি ভিডিও পোস্ট করছিলো? নিজেই নিজের আইডিতে পোস্ট করে ভাইরাল হয়ে এখন নিজেই নাকি বিব্রত । ছেলেটা ভুল করলে তৎকানাত শাস্তি দিতো? ভিডিও এটা আপলোড হলো কেন? আমি মনে করি অতি উৎসাহী এই নায়িকা ভিডিও আপলোড করে ছেলে ও তার পরিবারকে বিব্রত অবস্থায় ফেলেছে। ছেলের পরিবার কি মানহানীর মাম’লা করতে পারবে না? হুম পারবে, এই মূহুর্তে যদি কোন আইনজীবী তাদের পক্ষ হয়ে মামলা করে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দৈনিক প্রতিদিনের বার্তা ©
Theme Customized By Shakil IT Park