1. admin@dailypratidinerbarta.com : admin :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:০৩ পূর্বাহ্ন
শিরোনাম :
বাংলাদেশ মফস্বল সাংবাদিক জোট কেন্দ্রীয় কমিটির যুগ্ম-সাধারণ সম্পাদক দায়িত্ব পেলেন সুজন দেশবাসীকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন সি,পি,আর,এস, এর চেয়ারম্যান ও দৈনিক বিশ্ব মানচিত্র পত্রিকার সম্পাদক অ্যাডভোকেট মোঃ রাশেদ উদ্দিন আসামের রামকৃষ্ণনগরে ৩ সন্তানকে কুপিয়ে খুন করল পাষন্ড মা পূর্বাচল মানব কল্যাণ সংস্থা,র উদ্যোগে ৫ শতাধিক দুস্থদের মাঝে ঈদ উপহার নগাঁওয়ে দুর্ঘটনায় নির্বাচনী কাজে নিয়োজিত প্রকৌশলী নিহত  পবিত্র ঈদুল ফিতরের অগ্রিম শুভেচ্ছা জানিয়েছেন জনাব আলহাজ্ব আলী আহম্মদ সাহেব। দেশবাসীকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন কে এম এস গ্রুপের চেয়ারম্যান আলহাজ্ব হাফেজ মাওলানা হাবিবুল্লাহ কাঁচপুরী ইফতার ও বাজার পরিদর্শন জেলা পুলিশ: নওগাঁ হানা গ্রুপের চেয়ারম্যান এর মাহে রমজানের ঈদ-উল ফিতরের শুভেচ্ছা বার্তা মুন্সীগঞ্জে পুলিশ ফাঁড়ির সামনে সাবেক যুবলীগ নেতাকে কুপিয়ে হত্যা

২ জুন প্রেক্ষাগৃহে আসছে বিলাশ খানের সুলতানপুর

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২৫ মে, ২০২৩
  • ৮০ বার পঠিত

বিনোদন প্রতিবেদকঃ  সৈকত নাসিরের পরিচালনায় পলিটিক্যাল থ্রিলার সিনেমা ‘সুলতানপুর’। সিনেমাটি সারাদেশে মুক্তি পাবে শুক্রবার (২ জুন)। এরই মধ্যে শুরু হয়েছে প্রচারণা। কিছুদিন আগেই মুক্তি পেয়েছে এর গান ‘জানরে’। বলিউড সুপারস্টার হৃত্বিক রোশনের ‘বিক্রম বেদা’ ছবিতে ‘অ্যালকোহলিয়া’ গানটি গেয়ে চমক লাগানো গায়ক স্নিগ্ধজিত গেয়েছেন গানটি। শিরোনাম ‘জানরে’। শ্রোতাদের মাঝে দারুণ সাড়া ফেলেছে এ গান। এছাড়া আরো সাড়া ফেলছে ‘ফুলকুমারী’ শিরোনামের গানটিও।

ঐদিকে আলোচনায় এসেছে সিনেমাটির ট্রেলার। সম্প্রতি মুক্তি পাওয়া ট্রেলারে দেখা গেল, সীমান্তের রোমাঞ্চকর গল্পে গড়ে উঠেছে ‘সুলতানপুর’ সিনেমা। এর পরতে পরতে আছে উত্তেজনা। সীমান্ত মানেই বহু সংস্কৃতির মেলবন্ধন। বৈচিত্রময় বাণিজ্যের মেঘ ঘোরে এই অঞ্চলের আকাশে-বাতাসে।

সৈকত নাসির পরিচালিত সিনেমাটির ট্রেলার প্রকাশের পর রহস্য, রোমাঞ্চ ও এক অচেনা জগতের কৌতূহলী ঘ্রাণ ছড়াল। সীমান্ত এলাকার চোরাচালান, বাটপারি, ক্ষমতা, মাদকপাচার, মাদকসম্রাটসহ অনেক বিষয়ই ট্রেলারে উঠে এসেছে। এসব সিনেমার প্রতি কৌতূহলী করেছে নেটিজেনদের। এমনটাই জানাচ্ছেন চলচ্চিত্র সংশ্লিষ্টরা। এছাড়া এই ছবিটি সেন্সর বোর্ডে যারা দেখেছেন, তারা এর ভূয়সী প্রশংসা করেছেন। আর এই ছবিতে অভিনয় করে আলাদাভাবে নজর কেড়েছেন অভিনেতা বিলাশ খান।

বিলাশ খান বলেন, অনেক আগে এই সিনেমার কাজ শুরু করেছিলাম। তার প্রায় তিন বছর এটি মু্ক্তি পাচ্ছে। বলতে গেলে এটা আমার জন্য আনন্দের সংবাদ। যেহেতু অনেকদিন পর আমার একটা সিনেমা হলে আসছে।

তিনি আরো বলেন, সুলতানপুরে দর্শকরা আমাকে সম্পূর্ণ অন্যরূপে দেখতে পাবে। অন্তত এটাই আমি চাই। যেহেতু সুলতানপুর সিনেমা হিসাবে ভীষণ অন্যরকম। প্রথমবার আমি একটি সুন্দর গল্প নির্ভর ছবিতে অভিনয় করেছি, যেখানে সবাই হিরো। এবং এছবির চিত্রনাট্য ছিলো আসধারন, তাই আমি খুবই উত্তেজিত এবং আশাবাদী যে ছবিটি দর্শক পছন্দ করবেন।

বিলাশ খান অভিনীত উল্লেখযোগ্য ছবি ‘হিরো ৪২০’, ‘রক্ত’, ‘মনে রেখ’। তার ‘জামদানি’ ছবির শুটিং শেষের দিকে। এছাড়া তিনি নতুন একটি ছবিতে অভিনয় করতে যাচ্ছেন যেটার পরিচালক হাসিবুর রেজা কল্লোল।

‘সুলতানপুর’ ছবিটির সার্বিক দায়িত্বে আছে জাজ মাল্টিমিডিয়া। আসাদ জামানের চিত্রনাট্যে ও সংলাপের ছবিতে আরও অভিনয় করেছেন আশিষ খন্দকার, ফারুক সুমন, অধরা খান, মৌমিতা মৌ, সাঞ্জু জন, শাহিন মৃধা ও রুম্মান রুনিসহ অনেকেই৷

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দৈনিক প্রতিদিনের বার্তা ©
Theme Customized By Shakil IT Park