1. admin@dailypratidinerbarta.com : admin :
মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ০৪:২৭ পূর্বাহ্ন
শিরোনাম :

সিদ্ধিরগঞ্জে অটোরিকশায় অতিষ্ট জনজীবন, বাড়ছে যানজট

  • আপডেট সময় : শুক্রবার, ২৬ মে, ২০২৩
  • ১৭৮ বার পঠিত

আরিফ মিয়া, নারায়ণগঞ্জ প্রতিনিধিঃ-

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জেব্যাটারি চালিত অটোরিকশা সাধারণ মানুষের জনজীবন অতিষ্ট হয়ে উঠেছে।রাস্তার দু’পাশ দিয়ে ফুটপাথের জায়গা দিয়ে পথচারীদের হাটার পথ থাকলেও সেখানেও নানা ধরনের পসরা সাজিয়ে বসে আছে ব্যবসায়ীরা।

ফলে পথচারীদের পথচলা ভোগান্তিতে পড়তে হচ্ছে সিদ্ধিরগঞ্জবাসির।বাস্তবতা যা, তা হলো জেলার ট্রাফিক সদস্য সংখ্যা প্রয়োজনের তুলনায় অনেকটাই কম।অটোরিকশার কারণে সবচেয়ে বেশি যানজটের সৃষ্টি হয় সিদ্ধিরগঞ্জের মিজমিজি ১ নং ওয়ার্ড এলাকা রুটে।

শুক্রবার ২৬ মে বিকেলে সিদ্ধিরগঞ্জ পুল এলাকায় সরেজমিনে দেখা যায়,আদমজী ইপিজেড সড়ক থেকে শুরু করে সিদ্ধিরগঞ্জ পুল চিটাগাং রোড হিরাজিল এলাকাগুলোতেই প্রতিনিয়ত জ্যাম লেগে থাকে।

এক পথচারী সজল আহমেদ বলেন, আমরা ৫ নং ওয়ার্ডবাসী সিদ্ধিরগঞ্জ পুল এলাকা পারাপার হয়ে মিজমিজি যেতে আগে কোনো জ্যাম ছিল না। এখন আমাদের সিদ্ধিরগঞ্জ পুল কাঁচা বাজারের মোড়টা অটোরিকশার জন্য অনেক কষ্ট হয় পার হতে প্রায় এক ঘন্টা লেগে যায় তবুও ছোটছেনা কোন যানজট আমার এক বন্ধু খুবই অসুস্থ তাকে দেখতে যাব বলে রওনা হলাম কিন্তু আজ মনে হয় যে জ্যাম দেখছি আর যাওয়া হবে না। এ ভোগান্তি থেকে আমরা মুক্তি চাই আমাদের এখানে ট্রাফিক পুলিশ দেয়া হোক জ্যাম গুলো নিয়ন্ত্রণ করা হোক।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দৈনিক প্রতিদিনের বার্তা ©
Theme Customized By Shakil IT Park