1. admin@dailypratidinerbarta.com : admin :
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০২:৩০ অপরাহ্ন
শিরোনাম :
বাংলাদেশ মফস্বল সাংবাদিক জোট কেন্দ্রীয় কমিটির যুগ্ম-সাধারণ সম্পাদক দায়িত্ব পেলেন সুজন দেশবাসীকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন সি,পি,আর,এস, এর চেয়ারম্যান ও দৈনিক বিশ্ব মানচিত্র পত্রিকার সম্পাদক অ্যাডভোকেট মোঃ রাশেদ উদ্দিন আসামের রামকৃষ্ণনগরে ৩ সন্তানকে কুপিয়ে খুন করল পাষন্ড মা পূর্বাচল মানব কল্যাণ সংস্থা,র উদ্যোগে ৫ শতাধিক দুস্থদের মাঝে ঈদ উপহার নগাঁওয়ে দুর্ঘটনায় নির্বাচনী কাজে নিয়োজিত প্রকৌশলী নিহত  পবিত্র ঈদুল ফিতরের অগ্রিম শুভেচ্ছা জানিয়েছেন জনাব আলহাজ্ব আলী আহম্মদ সাহেব। দেশবাসীকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন কে এম এস গ্রুপের চেয়ারম্যান আলহাজ্ব হাফেজ মাওলানা হাবিবুল্লাহ কাঁচপুরী ইফতার ও বাজার পরিদর্শন জেলা পুলিশ: নওগাঁ হানা গ্রুপের চেয়ারম্যান এর মাহে রমজানের ঈদ-উল ফিতরের শুভেচ্ছা বার্তা মুন্সীগঞ্জে পুলিশ ফাঁড়ির সামনে সাবেক যুবলীগ নেতাকে কুপিয়ে হত্যা

নওগাঁ জেলা টেলিভিশন.প্রিন্ট এন্ড অনলাইন জার্নালিষ্ট অ্যাসোসিয়েশনর সাদেকুল সভাপতি, এম আর রকি সম্পাদক নির্বাচিত

  • আপডেট সময় : শুক্রবার, ২৬ মে, ২০২৩
  • ১৬৯ বার পঠিত

নওগাঁ প্রতিনিধিঃ-

নওগাঁ জেলা টেলিভিশন প্রিন্ট অনলাইন জার্নালিষ্ট অ্যাসোসিয়েশনের দ্বি বার্ষিক কমিটি ঘোষনা করা হয়েছে ২১ সদস্য বিশিষ্ট কমিটির সাদেকুল ইসলাম কে সভাপতি (ইনডিপেনডেন্ট টিভি,দৈনিক মানবজমিন, বিডি নিউজ ২৪) এম আর রকি কে সাধারণ সম্পাদক ( সময় টিভি, ডেইলী সান, বাংলাদেশ টুডে, আমার সংবাদ, সম্পাদক ভিশন নিউজ টুডে ) নির্বাচিত করা হয় ।

বৃহস্পতিবার সকাল ১০ টায় শহরের মুক্তির মোড় একটি অভিজাত হোটেলে সর্ব সম্মতি ক্রমে দ্বি বার্ষিক এ কমিটি ঘোষনা করা করা হয় । পুর্ব ঘোষিত নির্বাচন পরিচালনা কমিটির আহবায়ক নওগাঁ মফস্বল সাংবাদিক ইউনিয়নের সভাপতি খোরশেদ আলম এ কমিটি ঘোষনা করেন । কমিটির অন্যনোরা হলেন, সহ সভাপতি (১)আব্দুল মজিদ সম্রাট, (বিজয় টিভি ও দৈনিক ভোরের ডাক) (২) ডিএম ফজলে রাব্বি (দৈনিক পদযাত্রা অপরাধ চিহৃ,) যুগ্ম সম্পাদক (১) রাইয়হান আলী ( এশিয়ান টিভি) (২) হাসান শাহরিয়ার পল্লব, (দৈনিক গন মুক্তি) সাংগঠনিক সম্পাদক ফজলে মাহমুদ চাঁদ ( গন টেলিভিশন) অর্থ সম্পাদক বুলবুল আহম্মেদ ( বরেন্দ্র টিভি) প্রচার সম্পাদক রকিবুল ইসলাম ( চিত্র সাংবাদিক সময় টিভি) দফতর সম্পাদক সাদ্দাম হোসেন ( চিত্র সাংবাদিক ইনডিপেনডেন্ট টিভি) সাকিবুল হাসান ক্রীড়া সম্পাদক (ভিশন নিউজটুডে) ।

এবং কমিটির নির্বাহী সদস্য নির্বাচিত হন মো: নাজিম উদ্দন তনু ( বাংলাদেশ টুডে, সহ সম্পাদক ভিশন নিউজ টুডে) আক্কাস আলী দৈনিক (বসুন্ধারা) হাবিবুর রহমান( মোহনা টেলিভিশন) সোহেল রানা ( সিএনএন টিভি,ঢাকা প্রতিদিন ডেইলী নিউজ মেইল ) মোকলেছুর রহমান( এশিয়ান টিভি ) শামীম আহম্মেদ (ডেইলী নিউজ টাইম) সবুজ হোসাইন ( ভোরের চেতনা ) আবু সাইদ ( সংবাদ সারা বেলা ) কামাল উদ্দিন টগর ( দৈনিক যায় যায় কাল, সিএনটিভি) চৌধুরী মুরাদ হোসেন( দৈনিক মানব কন্ঠ) ।

সংগঠনের সভাপতি সাদেকুল ইসলামের সভাপতিত্বে সভায় বিগত কমিটির পরিধি সম্প্রসারণের লক্ষে সদস্য মতামতের ভিত্তিতে নওগাঁ জেলা টিভি জার্নালিষ্ট অ্যাসোসিয়েশনেরনা নাম পরিবর্তন করে জেলা টেলিভিশন প্রিন্ট অনলাইন জার্নালিষ্ট অ্যাসোসিয়েশন করা হয় । সভায় সিদ্ধান্ত মোতাবেক জেলায় টেলিভিশন, প্রিন্ট অনলাইন পত্রিকা কর্মরত সাংবাদিকরা এ সংগঠনের সাথে যুক্ত হতে পারবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দৈনিক প্রতিদিনের বার্তা ©
Theme Customized By Shakil IT Park