1. admin@dailypratidinerbarta.com : admin :
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৩:৪২ অপরাহ্ন
শিরোনাম :
ডেমরায় ইষ্টার্ণ হাউজিংয়ে সাংবাদিকদের উপর হামলা। বাংলাদেশ মফস্বল সাংবাদিক জোট কেন্দ্রীয় কমিটির যুগ্ম-সাধারণ সম্পাদক দায়িত্ব পেলেন সুজন দেশবাসীকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন সি,পি,আর,এস, এর চেয়ারম্যান ও দৈনিক বিশ্ব মানচিত্র পত্রিকার সম্পাদক অ্যাডভোকেট মোঃ রাশেদ উদ্দিন আসামের রামকৃষ্ণনগরে ৩ সন্তানকে কুপিয়ে খুন করল পাষন্ড মা পূর্বাচল মানব কল্যাণ সংস্থা,র উদ্যোগে ৫ শতাধিক দুস্থদের মাঝে ঈদ উপহার নগাঁওয়ে দুর্ঘটনায় নির্বাচনী কাজে নিয়োজিত প্রকৌশলী নিহত  পবিত্র ঈদুল ফিতরের অগ্রিম শুভেচ্ছা জানিয়েছেন জনাব আলহাজ্ব আলী আহম্মদ সাহেব। দেশবাসীকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন কে এম এস গ্রুপের চেয়ারম্যান আলহাজ্ব হাফেজ মাওলানা হাবিবুল্লাহ কাঁচপুরী ইফতার ও বাজার পরিদর্শন জেলা পুলিশ: নওগাঁ হানা গ্রুপের চেয়ারম্যান এর মাহে রমজানের ঈদ-উল ফিতরের শুভেচ্ছা বার্তা

আমিনপুরে বিকে ফাউন্ডেশন ও বাহারুন্নেছা পাবলিক লাইব্রেরির ভবন নির্মাণ কাজের উদ্বোধন

  • আপডেট সময় : রবিবার, ২৮ মে, ২০২৩
  • ১২৭ বার পঠিত

মোঃ ইমরান হোসেন,নিজস্ব প্রতিনিধিঃ-

পাবনা জেলার আমিনপুর থানাধীন মাসুমদিয়া ইউনিয়নের অন্তর্গত দয়াল নগরে বিকে ফাউন্ডেশন ও বাহারুন্নেছা পাবলিক লাইব্রেরির ভবন নির্মাণ কাজের উদ্বোধন অনুষ্ঠিতহয়েছে। গতকাল শনিবার দয়াল নগরে এ ভবন নিমার্ণ কাজের উদ্বোধন করা হয়।

কাজিরহাট উচ্চ বিদ্যালয় এর প্রধান শিক্ষক ও দয়াল নগর বাহারুন্নেছা পাবলিক লাইব্রেরির প্রতিষ্ঠাতা সভাপতি আবুল কাশেম প্রামানিক এর সভাপতিত্বে ও বিকে ফাউন্ডেশন ও বাহারুন্নেসা পাবলিক লাইব্রেরির সাধারন সম্পাদক ইঞ্জিনিয়ার সায়েম প্রামাণিক এর সঞ্চালনায় অনুষ্ঠানে সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পল্লী কর্ম সহায়ক ফাউন্ডেশন (পিকেএস এফ) এর অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক ফজলুল কাদের, এম.ডি কার্ডিওলজিস্ট ও অল্টারনেটিভ ডক্টর ফাউন্ডার এন্ড ভেনটেজ ন্যাচারাল হেলথ সেন্টার (থাইল্যান্ড) ডা: মুজিবুর রহমান, বিকে ফাউন্ডেশনের চেয়ারম্যান ও বিডিডিএল প্রোপাটিজ লিঃ এর ব্যাবস্থাপনা পরিচালক এম.এ বাতেন খান, জেনেসিস গ্রুপ অব কোম্পানির চেয়ারম্যান এম.এ আজিজ, বিশিষ্ট ওষধি খাদ্য বিশেষজ্ঞ শহিদ আহমেদ, মাসুমদিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও মাসুমদিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা শহিদুল হক (নেতা শহিদ), রুপ- পুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা মোজাহারুল ইসলাম মহন। বিকে ফাউন্ডেশন ও বাহারুন্নেসা পাবলিক লাইব্রেরির ভবন উদ্ভোধন অনুষ্ঠানে বক্তারা লাইব্রেরি গুরুত্ব ও প্রয়োজনীয়তা উল্লেখ করে বক্তব্য প্রদান করেন। পরিশেষে লাইব্রেরির সফলতা কামনা করে দোয়া করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দৈনিক প্রতিদিনের বার্তা ©
Theme Customized By Shakil IT Park