1. admin@dailypratidinerbarta.com : admin :
শনিবার, ১৫ জুন ২০২৪, ০৩:০৫ অপরাহ্ন
শিরোনাম :

গজারিয়ায় পূর্ব শত্রুতার জেরে মারধর থানা অভিযোগ।

  • আপডেট সময় : সোমবার, ২৯ মে, ২০২৩
  • ১৭৬ বার পঠিত

মোঃ খায়রুল ইসলাম (হৃদয়),স্টাফ রিপোর্টারঃ-

মুন্সিগঞ্জের গজারিয়া উপজেলার বালুয়াকান্দী ইউনিয়নে জমি সংক্রান্ত বিরোধে পূর্ব শত্রুার জেরে বাবুল (৩৫) নামে একজনকে মারধর করে গুরুতর জখম করার অভিযোগ পাওয়া গেছে।বর্তমানে সে গজারিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ চিকিৎসাধী অবস্থায় ভর্তি আছে।

সোমবার সকালে গজারিয়া উপজেলার বালুকান্দি ইউনিয়নের আব্দুল্লাপুর গ্রামের আঃ রাজ্জার এর মেয়ে লিপি আক্তার(৩০)বাদী হয়ে ১,রুহুল আমিন(২৮) পিতা আলমাস মিয়া ২,আলমাস মিয়া পিতা অজ্ঞাত ৩,আল আমিন(৩০) ৪,নূর নবী(২৫) উভয় এর পিতা আলমাস আলী ৫,শ্যামলী বেগম(৫৫) স্বামী আলমাস আলী ৬,জোহরা(২৫) স্বামী রুহুল আমিন,বিবাদীগনদের বিরুদ্ধে গজারিয়া থানায় একটি অভিযোগ করে।

গতকাল রবিবার বিকেল ৫ টায় বাদির বড় ভাই বাবুল (৩৫)কে বালুয়াকান্দী ইউনিয়নের আব্দুল্লাপুর খালের পাড় পাকা ঘটলায় উল্লেখ্য বিবাদীগন একলা পেয়ে কাঠের ডাসা এবং বাঁশের লাঠি দিয়ে এলোপাথাড়ি শরীরের বিভিন্ন স্থানে মেরে নীলাফুলা জখম করে। বাবুলের চিক্কারে আশেপাশের মানুষ ছুটে আসলে বিবাদীগন তাকে মেরে ফেলার নানা হুমকি দিয়ে চলে যায়। পরে তাকে গুরুতর অবস্থায় উদ্ধার করে গজারিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

অভিযোগে আরো উল্লেখ আছে,বাদি লিপি আক্তার ও তার পরিবারের সঙ্গে বিবাদীদের জায়গা জমি সংক্রান্ত বিরোধ চলিতেছিল।বাদি পরিবার করে যে কোনো বড় ক্ষতি করার চেষ্টা করছে বলে বিবাদীদের বিরোধে অভিযোগ করে।

এ বিষয়ে গজারিয়া থানার কর্তব্যরত অফিসার সহকারী উপপরিদর্শক আইরিন সিদ্দিকা জানান,অভিযোগ পেয়েছি তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দৈনিক প্রতিদিনের বার্তা ©
Theme Customized By Shakil IT Park