1. admin@dailypratidinerbarta.com : admin :
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৯:৩০ পূর্বাহ্ন
শিরোনাম :
ডেমরায় ইষ্টার্ণ হাউজিংয়ে সাংবাদিকদের উপর হামলা। বাংলাদেশ মফস্বল সাংবাদিক জোট কেন্দ্রীয় কমিটির যুগ্ম-সাধারণ সম্পাদক দায়িত্ব পেলেন সুজন দেশবাসীকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন সি,পি,আর,এস, এর চেয়ারম্যান ও দৈনিক বিশ্ব মানচিত্র পত্রিকার সম্পাদক অ্যাডভোকেট মোঃ রাশেদ উদ্দিন আসামের রামকৃষ্ণনগরে ৩ সন্তানকে কুপিয়ে খুন করল পাষন্ড মা পূর্বাচল মানব কল্যাণ সংস্থা,র উদ্যোগে ৫ শতাধিক দুস্থদের মাঝে ঈদ উপহার নগাঁওয়ে দুর্ঘটনায় নির্বাচনী কাজে নিয়োজিত প্রকৌশলী নিহত  পবিত্র ঈদুল ফিতরের অগ্রিম শুভেচ্ছা জানিয়েছেন জনাব আলহাজ্ব আলী আহম্মদ সাহেব। দেশবাসীকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন কে এম এস গ্রুপের চেয়ারম্যান আলহাজ্ব হাফেজ মাওলানা হাবিবুল্লাহ কাঁচপুরী ইফতার ও বাজার পরিদর্শন জেলা পুলিশ: নওগাঁ হানা গ্রুপের চেয়ারম্যান এর মাহে রমজানের ঈদ-উল ফিতরের শুভেচ্ছা বার্তা

নলডাঙ্গায় পিপরুল ইউনিয়ন পরিষদের উন্মুক্ত বাজেট ঘোষণা

  • আপডেট সময় : সোমবার, ২৯ মে, ২০২৩
  • ৫৬৮ বার পঠিত

ইউসুফ হোসেন, নাটোর জেলা প্রতিনিধিঃ-

নাটোরের নলডাঙ্গা উপজেলার ৪ নং পিপরুল ইউনিয়ন পরিষদের ২০২৩-২০২৪ অর্থ বছরের উন্মুক্ত বাজেট ঘোষণা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। এ অর্থ বছরে রাজস্ব ও উন্নয়ন খাত সহ সম্ভাব্য ৫১ লক্ষ ২৮ হাজার ৮৬০ টাকার বাজেট ঘোষণা করা হয়েছে।

সোমবার(২৯ মে) বেলা সাড়ে ১০ টার দিকে ইউনিয়ন পরিষদ চত্বরে পিপরুল ইউনিয়ন পরিষদের সচিব রাসেদুল ইসলামের সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানের সভাপতিত্ব করেন ও বাজেট ঘোষণা করেন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো: কলিমউদ্দিন ।এতে মোট ব্যয় ধরা হয়েছে ৫০ লক্ষ ৫২ হাজার ৬২০ টাকা এবং সম্ভাব্য উদ্বৃত্ত ধরা হয়েছে ৭৬ হাজার ২৪০ টাকা।

এসময় সকল ইউপি সদস্য সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দৈনিক প্রতিদিনের বার্তা ©
Theme Customized By Shakil IT Park