1. admin@dailypratidinerbarta.com : admin :
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৭:৫৪ অপরাহ্ন
শিরোনাম :
বাংলাদেশ মফস্বল সাংবাদিক জোট কেন্দ্রীয় কমিটির যুগ্ম-সাধারণ সম্পাদক দায়িত্ব পেলেন সুজন দেশবাসীকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন সি,পি,আর,এস, এর চেয়ারম্যান ও দৈনিক বিশ্ব মানচিত্র পত্রিকার সম্পাদক অ্যাডভোকেট মোঃ রাশেদ উদ্দিন আসামের রামকৃষ্ণনগরে ৩ সন্তানকে কুপিয়ে খুন করল পাষন্ড মা পূর্বাচল মানব কল্যাণ সংস্থা,র উদ্যোগে ৫ শতাধিক দুস্থদের মাঝে ঈদ উপহার নগাঁওয়ে দুর্ঘটনায় নির্বাচনী কাজে নিয়োজিত প্রকৌশলী নিহত  পবিত্র ঈদুল ফিতরের অগ্রিম শুভেচ্ছা জানিয়েছেন জনাব আলহাজ্ব আলী আহম্মদ সাহেব। দেশবাসীকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন কে এম এস গ্রুপের চেয়ারম্যান আলহাজ্ব হাফেজ মাওলানা হাবিবুল্লাহ কাঁচপুরী ইফতার ও বাজার পরিদর্শন জেলা পুলিশ: নওগাঁ হানা গ্রুপের চেয়ারম্যান এর মাহে রমজানের ঈদ-উল ফিতরের শুভেচ্ছা বার্তা মুন্সীগঞ্জে পুলিশ ফাঁড়ির সামনে সাবেক যুবলীগ নেতাকে কুপিয়ে হত্যা

ধনবাড়ীতে নিয়ন্ত্রণহীন কাভার্ড ভ্যান প্রান কেড়ে নিল ঘুমন্ত মা-মেয়ের

  • আপডেট সময় : মঙ্গলবার, ৩০ মে, ২০২৩
  • ৫১ বার পঠিত

আঃ হামিদ, মধুপুর টাঙ্গাইল প্রতিনিধিঃ-

টাঙ্গাইলের ধনবাড়ীতে নিয়ন্ত্রণ হারিয়ে কাভার্ড ভ্যান ঘরের ভেতরে ঢুকে পড়লে ঘুমন্ত অবস্থায় মা ও মেয়ের মৃত্যু হয়েছে। আহত বাবা গণেশ চন্দ্র রবিদাস ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন বলে জানা যায়। মঙ্গলবার (৩০ মে)ভোর ৪টার দিকে টাঙ্গাইল-জামালপুর আঞ্চলিক মহাসড়কের ধনবাড়ী উপজেলার নল্লা বাজার এলাকায় এ দুর্ঘটনাটি ঘটে। ধনবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এম জসিম উদ্দিন বিষয়টি নিশ্চিত করেন।
নিহতরা হলেন ফুলু রাণী রবিদাস (৪২) ও তার মেয়ে রাধিকা রাণী রবিদাস (১৩)। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন ফুলু রাণীর স্বামী ও রাধিকার বাবা গণেশ চন্দ্র রবিদাস।
গণেশ চন্দ্র রবিদাসের পরিবার সূত্রে জানা যায় , রাতে গরমের কারণে গণেশ রবিদাস তার স্ত্রী ও মেয়েকে নিয়ে বারান্দায় ঘুমিয়ে ছিলেন। ভোর ৪টার দিকে নিয়ন্ত্রণ হারানো কাভার্ড ভ্যানটি ঘরের ভেতরে ঢুকে পড়লে ঘটনাস্থলেই মা ও মেয়ের মৃত্যু হয়। মধুপুর থেকে ফায়ার সার্ভিসের লোকজন এসে স্থানীয়দের সহযোগিতায় মৃতদেহ উদ্ধার করে। গণেশ রবিদাসকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।
ধনবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এম জসিম উদ্দিন জানান, লাশ উদ্ধার করা হয়েছে। কাভার্ড ভ্যানটি জব্দ করা হলেও চালক পলাতক রয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দৈনিক প্রতিদিনের বার্তা ©
Theme Customized By Shakil IT Park