1. admin@dailypratidinerbarta.com : admin :
সোমবার, ২৪ জুন ২০২৪, ০৬:৩০ অপরাহ্ন
শিরোনাম :

নীলফামারীতে পুলিশ-ম্যাজিস্ট্রেসি কনফারেন্স অনুষ্ঠিত

  • আপডেট সময় : শনিবার, ১০ জুন, ২০২৩
  • ১৩৫ বার পঠিত

আব্দুর রশিদ, নীলফামারীঃ-

ক্রিমিনাল রুলস এন্ড অর্ডারস ২০০৯ এর প্রথম খন্ডের বিধি ৪৮১ মোতাবেক অত্র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেসি সকল আদালত এ অফিসের কার্যাদি সুষ্ঠু ভাবে সম্পাদন ও বিচারাধীন মামলা সমূহ দ্রুত নিষ্পত্তি লক্ষে আনুষঙ্গিক বিষয়দি আলোচনা ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১০জুন) নীলফামারী চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের কনফারেন্স রুমে আয়োজিত ‘পুলিশ-ম্যাজিস্ট্রেসি কনর্ফারেন্স-২০২৩ অনুষ্ঠিত হয়।

নীলফামারী চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মোঃ সাইফুল ইসলাম এর সভাপতিত্বে পুলিশ- ম্যাজিস্ট্রেসি কনফারেন্স এ উপস্থিত ছিলেন অতিরিক্ত চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মোহাম্মদ নজরুল ইসলাম, সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মোঃ জাহিদ হাসান, সহদেব চন্দ্র রায়, জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মোঃ মেহেদী হাসান, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ)মোঃ আমিরুল ইসলাম, নীলফামারী জেলার সকল অফিসার ইনচার্জবৃন্দ।

নীলফামারী চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মোঃ সাইফুল ইসলাম বলেন, মামলা দ্রুত নিষ্পত্তিতে বিদ্যমান প্রতিবন্ধকতা দূরীকরণ এবং এর উত্তোরণের উপায় নিয়ে বিস্তারিত আলোচনা করা হয়, উন্মুক্ত আলোচনায় সকলের অংশগ্রহণে একটি প্রাণবন্ত কনফারেন্স এ পরিনত হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দৈনিক প্রতিদিনের বার্তা ©
Theme Customized By Shakil IT Park